ক্রিপ্টোকারেন্সি

ইথিরিয়াম হতে যাচ্ছে বিটকয়েনের বিকল্প

ইথিরিয়ামের দাম

Table of Contents

ইথিরিয়ামের দাম! আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকের পোস্টটি খুবেই ইন্টারেস্টিং। কেননা আজকে আমরা জানবো ইথিরিয়াম সম্পর্কে এবং ইথিয়াম পরবর্তী বিটকয়েন হবে কিনা।

ইথিরিয়াম

ইথিরিয়ামের বর্তমান মার্কেট প্রাইস ১,৭৯৫ ডলার ওয়াজ লিস্ট খুবই ভালো। আমরা যদি কম্পেয়ার করি বিটকয়েনের সাথে ইথিরিয়ামের তাহলে দেখতে পাব btc এর পরে যে স্থানটি রয়েছে সেটি হচ্ছে ইথিরিয়ামের।

আমরা সকলে জানি যে বিটকয়েনের ভবিষ্যৎ অনেক উজ্জ্বল। এবং বিটকয়েন পরবর্তীতে আমাদেরকে প্রফিট দিবে। তাছাড়া আশা করা যায় বিটকয়েন যে কোন সময় ১ লক্ষ ডোলারে যেতে পারে। এক লক্ষ ডলারে যখন বিটকয়েন যাবে তখন কিন্তু অবশ্যই ইথিরিয়াম কয়েন নিমিষেই ২০ হাজার বা ১৫ হাজার ডলারে যাবে। তাই বলতে পারি আপনারা নিশ্চিত ভাবে ইথিরিয়াম কয়েনে ইনভেস্ট করতে পারেন।

আমি কেন বলছি কারণ ইথিরিয়াম ইথিরিয়ামেই থাকবে একে কেউ চেঞ্জ করতে পারবে না। বিটিসির পরে যদি কোন কয়েন থাকে সেটি হচ্ছে ইথিরিয়াম। যদি আপনার কাছে পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকে তাহলে ইথিরিয়ামে ইনভেস্ট বা হোল্ড করতে পারেন এবং এখান থেকে আশা করা যায় দুই থেকে তিন বছরের মধ্যে আপনার ফান্ড বা অর্থ দ্বিগুণ করতে পারবেন। এমনকি ফাইভ এক্স অথবা টেন এক্স পর্যন্ত হতে পারে।

তারমানে আপনি ১০০০ ডলার ইনভেস্ট করে ১০,০০০ডলার প্রফিট করতে পারবেন বা আয় করতে পারবেন। তাই আমি আপনাদের গাইড করব আপনি অবশ্যই এই কয়েনে হোল্ড বা ইনভেস্ট করতে পারেন। আমরা যদি দেখি তাহলে দেখতে পাবো এই কয়েনের মার্কেট রাঙ্ক ভালো রয়েছে, প্রাইজ ভালো রয়েছে প্লাস ওয়াজ টাইম অনেক বেশি রয়েছে যা বিটকয়েনের পরেই অবস্থান করছে।

ইথিরিলিয়ামের আপডাউন যদি আমরা একটু ক্যালকুলেট করি তাহলে আমরা বুঝতে পারবো। আমরা যদি ইথিলিয়ামে ওয়েবসাইটে ঢুকে ম্যাক্স এ ক্লিক করি তাহলে দেখতে পাবো। ইথিরিয়াম শুরুর দিকে তেমনভাবে প্রফিটেবল না হলেও মাঝখানে হাইট লেভেলে চলে গিয়েছিল যার দাম প্রায় পাঁচ হাজার ডলারে পৌঁছেছিল।

যদিও বর্তমানে ইথিরিয়ামের ডিমান্ড অনেকটা কমে গিয়েছে কেননা বর্তমানে ইথিরিয়ামের মার্কেট ভ্যালু ১,৭৯৫ ডলার। কিন্তু আশা করা যায় হালবিং এর পরই ইথিরিয়ামের ডিমান্ড আরও অনেক বেড়ে যাবে যেটা ধারণা করা হচ্ছে প্রায় দুই হাজার ডলার আপ হতে পারে। তাই আপনি যদি এটিকে লং টার্মের জন্য ইনভেস্ট করেন তাহলে আশা করা যায় অবশ্যই একটা ভাল মানের প্রফিট আপনি এখান থেকে আশা করতে পারেন।

যেহেতু বর্তমানে ইথিরিয়াম এর মার্কেটডাউনে রয়েছে তাই অবশ্যই আপনি এটিকে হোল্ড বা এটিকে কিনে রাখতে পারেন। কেননা আমি বারবার করে বলতেছি অবশ্যই বিটিসি’র মত ইথিরিয়ামও আপনাকে এক সময়ে প্রফিট দিবে।

আমরা যদি সকলের মতামত দেখি তাহলে জানতে পারবো। কেননা এখন পর্যন্ত ইথিরিয়ামের পজেটিভ বা ভালো মানের কয়েন হিসেবে ৬৩ পার্সেন্ট সকলেই ভোট দিয়েছে এবং ভলিয়ম বা মার্কেট ক্যাপ ০.০৩৪৭ অলটাইম হাইট $৪,৮৭৮.২৬ অলটাইম লো $ ০.৪৩২৯৭৯ ছিল।

বন্ধুরা আশা করি উপরের সকল আলোচনা আপনারা বুঝতে পেরেছেন। এরকম নিত্য নতুন পোস্ট পেতে এবং বিটকয়েন হালবিং ও অন্যান্য কয়েনের হালবিং সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আমাদের পরবর্তী পোস্টগুলো ফলো করুন ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।