তথ্য ও প্রযুক্তি

নতুন মডেলের SUV গাড়ি এখন মাত্র ১ লাখ টাকায়

এসইউভির গাড়ির দাম

SUV গাড়ির দাম কত! হ্যালো বন্ধুরা ! আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আজকের পোস্টটি হতে চলেছে টাটা কোম্পানি গাড়ি সম্পর্কে। আপনারা যারা গাড়ি সম্পর্কে জানতে চান তাদের জন্য আজকের এই পোস্টটি। আর যারা এই গাড়ি কিনতে চান তাদের জন্য আজকের এই পোস্ট।। তাই বন্ধুরা পুরো পোস্টটি মনোযোগ দিয়ে করুন তাহলে সকল বিষয় বিস্তারিত জানতে পারবেন।

চলুন তাহলে কথা না বাড়িয়ে শুরু করার যাক আজকের পোস্ট।
বর্তমান সময়ে ভারতের টাটা কোম্পানির গাড়িগুলোর দেশে বিদেশে এই মুহূর্তে হয়ে উঠেছে ভারতীয় বাজারের সবথেকে বড় গাড়ি নির্মাতা কোম্পানি।

এই কোম্পানির কার গুলো পুরো পৃথিবীতে সাম্প্রতিক সময়ে প্রচুর সাড়া ফেলেছে। তাছাড়াও সম্প্রতি তাদের গাড়িগুলি ভারতীয় বাজারে দারুণভাবে ব্যবসা করতে শুরু করে দিয়েছে। সম্প্রতি সময়ে কোম্পানি তাদের একটি দুর্দান্ত গাড়ি মার্কেটে দিয়েছিল লঞ্চ। এই গাড়িটির নাম দেওয়া হয়েছে টাটা পাঞ্চ এবং টাটা মনে করছে এই গাড়িটি হয়ে উঠতে চলেছে ভারতের সবথেকে সস্তা এসইউভি গাড়ি বলা হয় এই কোম্পানির গাড়ি কে ।

এসইউভির গাড়ির দাম

আপনারা যারা এসইউভি গাড়ি ব্যবহার করতে পছন্দ করেন, কিন্তু সেই গাড়িগুলির দাম দেখে অনেকটা পিছিয়ে যান তাদের জন্য এই গাড়ি নিয়ে এসেছে টাটা মোটরস মডেলের এই কোম্পানি । এই গাড়িটির দাম মাত্র ৬ লক্ষ টাকা দাম ধরা হয়েছে। তবে এই মুহূর্তে আপনি মাত্র ১ লাখ টাকা দিয়ে এই গাড়িটি কিনে ফেলতে পারবেন । জানা যাচ্ছে তাদের। এবং নিজের বাড়িতে নিয়ে আসতে পারবেন এই গাড়িটি।

পেট্রল ইঞ্জিনঃ

এই কোম্পানির ওয়েবসাইট থেকে জানা গেছে যে, টাটা মোটরস তাদের এই মাইক্রো এসইউভি গাড়িটিকে সর্বমোট চারটি ট্রিম লেভেলের সাথে ৭টি আলাদা আলাদা বিকল্পে পেশ করেছে বলে জানা যায় তাদের ওয়েবসাইট থেকে।

এই গাড়িগুলির দাম ৫.৪৯ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে এবং সর্বাধিক ৯.০৯ লক্ষ টাকার মধ্যে এই গাড়ি আপনারা কিনতে পারবেন বলে প্রকাশ করা হয়েছে তাদের ওয়েবসাইট থেকে। এই গাড়িতে ১১৯৯ সিসি পেট্রল ইঞ্জিন দেওয়া হয়েছে।

এই গাড়ির সাথে ম্যানুয়াল এবং অটোমেটিক ট্রান্সমিশন টেকনোলজি দেওয়া হয়েছে, তাছাড়া কোম্পানি ক্লেম করছে গাড়ি টিতে থাকবে অত্যাধুনিক কিছু ফিউচার। কোম্পানি দাবি করছে, এই গাড়ি আপনাকে ১৮.৯৭ কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দিতে পারে বলে জানানো হয়েছে।

ডাউন পেমেন্ট SUV গাড়ির দাম কত

কোম্পানির ওয়েবসাইট থেকে আরো জানা গেছে যে,৫.৫ লক্ষ টাকার এই গাড়িটিকে আপনি মাত্র ১ লক্ষ টাকা ডাউন পেমেন্ট করে বাড়িতে নিয়ে আসতে পারেন।

এরপরে আপনি টাটা পাঞ্চের বেস মডেলের উপর ৫,০২,৭৬৬ টাকা পর্যন্ত লোন পেয়ে যাবেন বলে প্রকাশ করা হয়েছে। যদি আপনার ব্যাংকের সুদের হার ৯.৮ শতাংশ হয়ে থাকে তাহলে আপনাকে প্রতি মাসে ১০,৬৩৩ টাকা করে ইএমআই দিতে হবে।

সর্বাধিক পাঁচ বছর পর্যন্ত আপনি ইএমআই গ্রহণ করতে পারেন জানানো হয় তাদের ওয়েবসাইটের একটি পোস্ট থেকে। এবং আপনাকে সুদ দিতে হবে সর্বমোট ১,৩৫,২১৪ টাকা। আবার জানা যাচ্ছে যে এই গাড়িটি শীঘ্রই বাংলাদেশে লঞ্চ হতে চলেছে।এসইউভির গাড়ির দাম

তাই বন্ধুরা আপনারা যারা এই গাড়িটি নেওয়ার কথা ভেবেছেন তারা আর কয়েকটা দিন অপেক্ষা করেন নিতে পারেন । কারণ শীঘ্রই বাংলাদেশে এই গাড়িটি লঞ্চ হতে যাচ্ছে।

বন্ধুরা আজকের পোস্টটি এই পর্যন্তই। এরকমই নতুন নতুন এবং মজার মজার পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করতে থাকুন। পোস্ট পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। এসইউভির গাড়ির দাম

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।