তথ্য ও প্রযুক্তি

১৫ থেকে ২০ হাজার টাকার মধ্যে বাজারের সেরা ৫টি ফোন

কম টাকার মধ্যে ভালো ফোন! যারা ১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে ফোন নিতে চাচ্ছেন এই পোস্টটি তাদেরই জন্য । বর্তমান বাজারে ফোনের দাম আগুন। আজকের তালিকায় যেসব ফোন দেখানো হবে সেগুলো ফোনের কোয়ালিটি হবে: ফোনের র‍্যাম হবে 4gb, আর ফোনের রম হবে ৬৪ থেকে ১২৮ জিবি । ফোনের ক্যামেরা অবশ্যই ভালো থাকবে । আর ব্যাটারি ব্যাকআপ থাকতে হবে চার হাজার থেকে ছয় হাজার এম্পিয়ার পর্যন্ত। আজকে আজকে সব বিষয় নিয়ে কথা বলব, তাই পুরো পোস্টটি আপনার জন্য স্কিপ না করে পুরো পোস্টটি মনোযোগ দিয়ে করুন।

কম টাকার মধ্যে ভালো ফোন

১০ থেকে ২০ হাজার টাকার বাজেটে বেস্ট কয়েকটি গেমিং ফোন

১/এক নম্বর তালিকা রয়েছে realme c25- যেখানে processor রয়েছে Mediatek helior g85 ,এই processor পরীক্ষিত gaming chipset । আরো থাকছে ৯০ হাস রিফ্রেশ ডিসপ্লে ও ৬ হাজার হিলিয়াম এম্পিয়ার ব্যাটারী। এর বক্সে পেয়ে যাবেন 18 ওয়াট ফার্স্ট চার্জিং চার্জার। ব্যাক ক্যামেরা রয়েছে 13 +2+2 মেগাপিক্সেল । ফন্ট ক্যামেরায় থাকছে ৮ মেগাপিক্সেল । এই ফোনটি দেশের বাজারে দুটি ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে, একটি হচ্ছে ৪/৬৪ এর দাম হল১৩৯৯০ টাকা আর একটি ৪/১২৮ এর দাম হল ১৪৯৯০ টাকা

২/আমাদের তালিকায় দ্বিতীয় নম্বর রে রয়েছে infinix hot 10 play- প্রথমে আসা যাক ফোনটির ক্যামেরায় ফন্টে রয়েছে 8 মেগাপিক্সেল আর ব্যাক ক্যামেরা রয়েছে 13+2+2 মেগাপিক্সেল। ফোনটিতে রয়েছে ৬ ০০০ অ্যাম্পিয়ার ব্যাটারি। তার সাথে রয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং চার্জার। এর সিপিইউয়ের ব্যবহার করা হয়েছে 2.3 gigahertz octa-core CPU processor । এই ফোনটি দেশের মার্কেটে দুটি ভেরেন্ডে পাওয়া যাচ্ছে 4/128 আর এর দাম হল ১৩৬৯৯ টাকা আর 4/64 এর দাম হল ১২৬৯৯ টাকা ।

৩/Walton primor9- আমাদের তালিকায় তিন নম্বর যে ফোনটি রয়েছে সেটি আমাদের দেশের পণ্য ওয়ালটন কোম্পানির, ফোনটি হলো Walton primo r9। ফোনটির প্রথমে আসা যায় ক্যামেরা কোয়ালিটিতে ক্যামেরা কোয়ালিটিতে আমরা বেশ ভালই পেয়েছি। এর ফোন ক্যামেরায় থাকছে ৮ মেগাপিক্সেল আর ব্যাক ক্যামেরায় থাকছে 13+2+ 0.3 মেগাপিক্সেল। ফোনটিতে processor হিসাবে থাকছে MediaTek helio g25। এই ফোনটি পাওয়া যাবে 4/64। ফোনটির মার্কেট প্রাইস হচ্ছে ১১৯৯৯ টাকা।

৪/১৫ হাজার টাকার বাজেটের মধ্যে চার নাম্বার স্থানে রয়েছে infinix hot 10 s- এই ফোনটির প্রথমে ক্যামেরা কোয়ালিটি বিষয় বলা যাক ফ্রন্ট ক্যামেরায় রয়েছে 8 মেগাপিক্সেল আর ব্যাক প্যানেল রয়েছে 48+2+2 মেগাপিক্সেল। ফোনটির প্রসেসর রয়েছে MediaTek helio g85 gaming processor। আপনি এই ফোনটিতে ফ্রী ফায়ার গেমটি ফুল HD দিয়ে খেলতে পারবেন । ফোনটিতে রয়েছে ৬০০০ হিলিয়াম এম্পিয়ার ব্যাটার। ফোনটির বক্সে পেয়ে যাবেন 18 ওয়াট ফার্স্ট চার্জিং চার্জার। এই ফোনটির দেশের মার্কেটে লঞ্চ হয়েছে দুটি ভেরিয়েন্ট এ একটি হলো 4/64 যার দাম হল ১৩৯৯০ টাকা আর 6/128 এর দাম হল ১৪৯৯০ টাকা।(কম টাকার মধ্যে ভালো ফোন)

৫/১৫ হাজার টাকা দামের সেরা ফোনটি হলো infinix hot 11 s- এই ফোনটি ব্যাক প্যানেল ক্যামেরাতে রয়েছে 50+2+2 মেগাপিক্সেল আর ফ্রন্ট ক্যামেরা রয়েছে 8 মেগাপিক্সেল। ফোনটির রয়েছে ৫০০০ এমএস ব্যাটারি। ফোনটির processor রয়েছে MediaTek hello G88। এ ফোনটা যে ফ্রী ফায়ার ফুল HD তে রান করতে পারবেন । এ ফোনটি দেশের বাজারে দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে একটি হলো 4/64 যার দাম হল ১৪৯৯০ টাকা আর দ্বিতীয় ভেরিয়ান্ট্রি হল 6/128 যার দাম হলো ১৫১৯০ টাকা।

১৫ হাজার টাকার বাজেটের মধ্যে থাকবে Infinix Hot 11 s- বাংলাদেশ ১০ থেকে ২০ হাজার টাকার বাজেটে বেস্ট কয়েকটি গেমিং ফোন আপনাদেরকে দেখানো হলো। এখন আপনি আপনার ইচ্ছে অনুযায়ী আর আপনার বাজে অনুযায়ী ফোন নিতে পারবেন। এখন যদি বলেন ভাই আপনার মতে কোন ফোনটি বেশি ভালো হবে।

আমি একটা কথাই বলবো ১৫০০০ টাকা বাজেটে বেস্ট গেমিং ফোন বেস্ট প্রসেসর এবং ক্যামেরার জন্য থাকবে Infinix Hot 11 s। এই ফোনটা একটু রিকোয়েন্স আছে সেটি হলে আর ডিজাইন। ফোনটির ডিজাইন বেশি ভালো না। কিন্তু আপনি যদি চান বেস্ট গেমিং বেস্ট প্রসেসর আর ভালো ব্যাটারি ব্যাকআপ তাহলে আমার পক্ষ থেকে ১৫ হাজার টাকার বাজেটের মধ্যে থাকবে Infinix Hot 11 s ।

পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। এরকম মজার মজার বিষয়ে পোস্ট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে থাকুন। আবারো পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। বন্ধুরা পরবর্তীতে আমাদের ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে ফোনের সম্পর্কে পোস্ট হবে । তাই বন্ধুরা আপনাদের সবাইকে পোস্ট পোড়ার জন্য আমন্ত্রণ রইল ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।