লাইফস্টাইল

১২০০ টাকার মধ্যে ছেলেদের জন্য পারফেক্ট কিছু পারফিউম

ছেলেদের সেরা বডি স্প্রে! হ্যালো বন্ধুরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ছেলেদের বেস্ট পারফিউম। কিছু কিছু পারফরম বেশ দামী আর কিছু কিছু লিমিটেড বাজেটের মধ্যেই পাবেন পারফিউম গুলো । তাহলে চলুন বন্ধুরা প্রধান আকারে শুরু করা যাক,,,,,গরমে ঘামের দুর্গন্ধ থেকে বাঁচতে পারফিউমের বিকল্প নেই।সাধারণত পারফিউমের সুগন্ধি ব্যবহারের পরিমাণ বেশি থাকে। যার ফলে এটি দিনে একবার ব্যবহারে সারাদিন ‍দুর্গন্ধমুক্ত থাকা যায়।

ছেলেদের সেরা বডি স্প্রে

পারফিউম ক্রয়ের সময় ক্রেতাদের মনে অনেক প্রশ্ন উকি মারে এমন পরিস্থিতিতে দেখে নিন ভালো কিছু পারফিউমের নাম-

(১) Yves Saint Laurent La Nuit De L’Homme cologne (ইভ সেন লরান লা নুই ডে’অম) দাম: শুরুটা একটু ভালো দাম দিয়েই করি। ৬০ মিলির দাম ৫১ পাউন্ড আর ১০০ মিলির দাম ৬৫-৭০ পাউন্ড-এর মতো হবে, অর্থাৎ টাকায় ৭০০০- ৯০০০/- টাকা ম্যাক্সিমাম। সেলে কিনলে অবভিয়াসলি আরও কমে পাবেন।

(২) SPICEBOMB VIKTOR & ROLF For Men (স্পাইসবম্ব, ভিক্টর অ্যান্ড রলফ, ফর মেন) দাম: ৩০ মিলির দাম পড়বে ৬০০০ এর মতো। আর ১০০ মিলি বোতলের জন্য ১২০০০ এর মতো লাগবে। এটাও বিশ্ববিখ্যাত বেশ হাই অ্যান্ড একটা ক্ল্যাসিক লাক্সারি কোলন।

(৩) VERSACE EROS For Men (ভারসাচি ইরস ফর মেন) দাম: ৩০ মিলির ৫০০০/- এবং ১০০ মিলির জন্য ৮০০০/- টাকার মতো পড়বে।

(৪) Paco Rabanne 1 Million For Men (পাকো রাবান ওয়ান মিলিয়ন ফর মেন) দাম: ১০০ মিলির দাম পড়বে ৬০০০
এর মতো। মোটামুটি বাজেটের এই পারফিউম ঢাকার বিভিন্ন পারফিউম শপে স্টক করা হয়। অরিজিনাল স্মেল টেস্ট করা ও কালেক্ট করা তেমন টাফ হবে না।

(৫) Paco Rabanne Invictus Aqua For Men (পাকো রাবান ইনভিকটাস আকুয়া ফর মেন) দাম: ১০০ মিলির দাম পড়বে ১০০০০ এর মতো। অরিজিনাল ইনভিকটাস কোলনের পরবর্তী সংস্করণ ‘ইনভিকটাস অ্যাকুয়া’ অরিজিনাল থেকে অনেক অনেক বেটার প্রোফাইল এবং পারফরম্যান্স-এর সমন্বয়।

(৬) JEAN PAUL GAULTIER LE’MALE For Men (জো পল গোটিয়ে লা’মেল ফর মেন) দাম: ৭৫ মিলির দাম প্রায় ৮-৯ হাজারের মতো পড়বে। এই ক্ল্যাসিক কোলন সর্বকালের বেস্ট সেলার মেন’স ফ্র্যাগর‍্যান্স লিস্ট-এ পার্মানেন্ট স্পট ধরে রেখেছে বহু বছর ধরে।

৭) Christian Dior, Dior Homme For Men (ডিওর হোম ফর মেন বাই ক্রিসচিয়ান ডিওর) দাম: ১০০ মিলির দাম পড়বে প্রায় ৮০০০ এর মতো। এটাও বেস্ট সেলিং মেনস ফ্রাগর‍্যান্স-এর এক লিজেন্ড।

যাদের দিনরাত বাইরে থাকতে হয় এবং ফ্রেশ হওয়ার সুযোগ খুব কমই মেলে তাদের মাথায় সবসময়ই একটি চিন্তা থাকে যে কি করে তাদের ব্যবহৃত সুগন্ধিকে দীর্ঘ সময়ব্যাপী ঠিক রাখা যায় এবং কিভাবে তা আরো কার্যকর করা যেতে পারে?বর্তমান কিছু কিছু পারফিউম গুলোতে থেকে শুধু গ্যাস, যা মাত্র কয়েক মিনিট থেকে। আবার কিছু পারফিউম ৪০ থেকে ৫০ মিনিট থাকে। বর্তমান বাজারে ভালো পারফিউম স্প্রে থেকে খারাপ গুলো বেশি পাওয়া যায়। তাছাড়াও কিছু নামি দামী কোম্পানির পারফিউম গুলো ভালো হয়ে থাকে । কিছু কিছু কোম্পানির পারফিউম ৮ থাকে ৯ ঘন্টা ব্যাবহার করা যায়।(ছেলেদের সেরা বডি স্প্রে)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।