বিনোদন

জাওয়ান মুক্তির আগেই আয় করল ২৫০ কোটি

জাওয়ান মুভির মুক্তির তারিখ

জাওয়ান মুভির মুক্তির তারিখ! বলিউড বাদশার ছবি মানেই ধুম ধুমা ধুম  একশন ২০২৩ সালের জানুয়ারি মাসে পাঠান দিয়ে এ বছরের  যাত্রা শুরু করেছিল বলিউড বাদশা  শাহরুখ খান । পাঠানের ব্যাপক সাফল্যের পর এবার শুরু হয়েছে তার  আপকামিং মুভি  জাওয়ান নিয়ে কানাঘষা। কেননা এবছর আরেক বার বলিউড বাদশাকে বড় পর্দায় দেখতে মুখিয়ে আছে তার ভক্তরা।

এ বছরের জানুয়ারিতে পাঠান মুক্তির পর বিশ্বে এ ছবিটি  ব্যবসা করেছিল ১০০০ কোটি রুপি। গত কয়েকটি ছবি  ফ্লফ খাওয়ার পর এটি ছিল শাহরুখ খানের হাইয়েস্ট ইনকামিং মুভি। ছবিটি প্যান ইন্ডিয়া আকারে মুক্তি না পেলেও পেয়েছিল ২০০০ এর মত স্ক্রীন।

দর্শকদের চাপে যেখানে সো চালাতে হয়েছিল সকাল ছয়টা থেকে রাত বারোটা পর্যন্ত। পাঠান নিয়ে এ ব্যাপক সফলতা দেখে এবার জাওয়ান মুভি প্যান ইন্ডিয়া আকারে মুক্তি দেওয়ার চিন্তা করেছে শাহরুখ খান। এরি ধারাবাহিগতায় বার বার জাওয়ান ছবির মুক্তির তারিখ পেছানো হচ্ছে। সর্বশেষ যানা গেছে ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে জাওয়ান।

জাওয়ানের লুক প্রকাশ

মুক্তির তারিখ ঘোষণার পরপরই জাওয়ানের লুক প্রকাশ করেছে শাহরুখ খান নিজেই। যেখানে শাহরুখে দেখা যাচ্ছে চোখেমুখে ক্ষতের দাগ, ছেঁড়া জিন্‌স, ঠোঁটের কোণে জ্বলন্ত সিগারেট। আর এ লুকটি শাহরুখ ভক্তরা ব্যাপক পছন্দ করেছে। এমনকি অনেকেই তাদের নিজস্ব সোশাল একাউন্ট গুলোতে পোস্টটি ব্যাপক হারে শেয়ার করছে।

জাওয়ানের বাজেট কত

শাহরুখের পাঠান মুভির বাজেট ছিল ২৫০ কোটি রুপি। কিন্ত এবারে জাওয়ানের বাজেট ৫০ কোটি কমে ধরা হয়েছে ২২০ কোটি রুপি।

প্যান আকারে জাওয়ান মুক্তি

পাঠানের ২৫০ কোটি বাজেট থাকলেও প্যান আকারে মুক্তির কোন পরিকল্পনা ছিলোনা। কিন্ত এর ব্যাপক সফলতা দেখে জাওয়ানকে প্যান আকারে মক্তির চেষ্টা চালাচ্ছে শাহরুখ খান সহ তার ফিল্ম ইন্ডাস্ট্রি যশ রাজ ফিল্মস। কেননা তাঁরা ধারনা করছে জাওয়ান মুভির ব্যবসা এবার পাঠান কেও ছাড়িয়ে যাবে। এজন্য ছবিটি প্যান আকারে মুক্তি দেওয়ার তোরঝোর চালাচ্ছে যশরাজ ফিল্মস।

জাওয়ান মুক্তির অভিনেতা

জাওয়ান ২০২৩ এর আসন্ন একটি ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। যা রচনা ও পরিচালনা করেছেন অ্যাটলি। এতে শাহরুখ খান একটি দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন এবং সাথে বিজয় সেথুপতি ও নয়নতারা প্রধান ভূমিকায় রয়েছেন। এছাড়া রয়েছে সানিয়া মালহত্ত্রা, প্রিয়ামনি, যোগী বাবু সহ প্রমুখ।

সঙ্গীত পরিচালনায় রয়েছে অনিরুদ্ধ রবিচন্দর। ডিরেক্টর অ্যাটলি কুমার। ছবিটিতে আরও  অভিনয় করার কথা ছিল  দক্ষিণ সুপারস্টার আল্লু অর্জুন। কিন্তু  পস্পা টু এর কারণে আলু অর্জুন নিজেকে সরিয়ে নেয়।

কয়টি ভাষায় মুক্তি পাবে জাওয়ান

যেহুত জাওয়ান প্ল্যান ইন্ডিয়া আকারে মুক্তি দেওয়া হবে সেহুতু এটি ভারতের বিভিন্ন রাজ্যে প্রদর্শিত করা হবে তাই জাওয়ান ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি দেওয়ার কথা রয়েছে।

সারা বিশ্বে জাওয়ান নিয়ে যে আলোচনা শুরু হয়েছে তাতে নিশ্চিত থাকা যায় যে এবারও বক্স অফিসে ঝর তুলবে বলিউট বাদশা শাহরুখ খান। ছবিটির ব্যাপক চাহিদা দেখে দ্বিগুণেরও বেশি দাম দিয়ে কিনতে প্রস্তুত OTT প্ল্যাটফরম গুল।ধারণা করা হচ্ছে এবার জাওয়ান দিয়ে প্রভাস, যশ সহ দক্ষিনি সুপারস্টারদের পিছনে ফেলতে যাচ্ছে বলিউড বাদশা  শাহরুখ খান।

বন্ধরা আজকের পোস্টটি এতটুকুই ।জাওয়ান মুভির আপডেট পেতে আমাদের পেজটি ফল করুন ধন্যবাদ ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।