অনলাইন ইনকাম

প্রতিদিন বিকাশ থেকে আয় করুন ১০০০ টাকা

বিকাশে টাকা ইনকাম করার উপায়

বিকাশে টাকা ইনকাম করার উপায়! বন্ধুরা আপনারা কি জানেন বিকাশ থেকে অনেক টাকা পাওয়া যাচ্ছে কিন্তু কিভাবে? এরকম প্রশ্ন অনেকের মধ্যেই জন্মেছে। চলুন এই প্রশ্নের উত্তর দেওয়া যাক। বন্ধুরা আপনাদের এই প্রশ্নের উত্তর এবং বিভিন্ন ধরনের বিকাশের সুবিধা এবং বিকাশ অ্যাপ থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় এই সকল বিষয় নিয়ে আজকের পোস্টটি। তাহলে চলুন কোথানা বাড়িয়ে শুরু করা যাক,,,

বিকাশে টাকা ইনকাম করার উপায়

আপনি যদি বিকাশ থেকে টাকা আয় করার উপায় খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ এই আর্টিকেলের আমি আলোচনা করবো, কিভাবে বিকাশ থেকে সহজে টাকা ইনকাম করা যায়?

বন্ধুরা বর্তমানে মোবাইল ব্যাংকিং (Mobile Banking) হিসেবে বিকাশ বহুল ব্যবহৃত একটি মোবাইল ব্যাংকিং সিস্টেম। এখনকার দিনে প্রায় সকলেরই একটি করে নিজের বিকাশ একাউন্ট রয়েছে।বিকাশের মাধ্যমে সহজেই অন্য কাউকে টাকা পাঠানো, যেকোন বিল পরিশোধ করা, মোবাইল রিচার্জ ইত্যাদি করা যায়।

যেহেতু আমাদের প্রায় প্রত্যেকেরই একটি বিকাশ একাউন্ট রয়েছে। আর বিকাশ একাউন্ট ব্যবহারকারীর সংখ্যা দিন দিন প্রচুর পরিমাণে বেড়ে যাচ্ছে।তাই আমরা চাইলে খুব সহজেই আমাদের বিকাশ একাউন্ট থেকে কিছু টাকা ইনকাম করে নিতে পারি।

আজকে আমি বিকাশ একাউন্ট থেকে টাকা ইনকাম করার যে পদ্ধতিটি আপনাদের বলতে চলেছি এটি আপনাকে বোনাস হিসেবে দিয়ে দিবে।তো এজন্য আপনার বিকাশ একাউন্ট অবশ্যই থাকতে হবে।আশা করা যায় আপনার একটি বিকাশ অ্যাকাউন্ট রয়েছে। আর যদি না থাকে তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে বিকাশ অ্যাপ ডাউনলোড করে নিন এবং কিছু সহজ স্টেপ অনুসরণ করে একটি বিকাশ একাউন্ট খুলে নিন।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম (স্টেপ বাই স্টেপ)

উপরের লিঙ্কে ক্লিক করে বিকাশ অ্যাপ ডাউনলোড করে নিন।এরপর বিকাশ অ্যাপ ওপেন করুন এরপর লগইন/রেজিস্ট্রেশন নামে একটি বাটন পাবেন সেখানে ক্লিক করুন।এরপর মোবাইল নম্বর দিন যে নম্বরে আপনি বিকাশ একাউন্ট খুলতে চান।অপারেটর সিলেক্ট করুন।

রবি হলে রবি, গ্রামীণফোন হলে গ্রামীনফোন, বাংলালিংক অথবা এয়ারটেল।এরপর আপনার নম্বরে একটি ভেরিফিকেশন কোড আসবে সেটি ফর্মে দিতে হবে।এরপরের স্টেপ হলো আপনার এনআইডি কার্ডের (ন্যাশনাল আইডি কার্ড) সামনের দিকের ছবি তুলে সাবমিট এ ক্লিক করতে হবে।

সামনের দিকের ছবি সাবমিট হয়ে গেলে এনআইডি কার্ড এর পিছনের দিকের ছবি সাবমিট করতে হবে।ছবি এমন ভাবে তুলতে হবে যাতে এনআইডি কার্ডের লেখা গুলো ভালভাবে দেখা যায় অর্থাৎ এনআইডি কার্ডের পরিষ্কার ছবি সাবমিট করতে হবে।এরপরের স্টেপ এ আপনাকে নিজের ছবি সাবমিট করতে হবে।

মোবাইলের ক্যামেরা আপনার মুখের উপর ভালোভাবে ধরে রাখবেন এবং চোখের পাতা নাড়াচাড়া করবেন।কিছুক্ষণের মধ্যে আপনার ছবি স্ক্যান হয়ে যাবে এবং আপনার বিকাশ একাউন্ট তৈরি হয়ে যাবে।বিকাশ একাউন্ট খোলার সাথে সাথে একাউন্টে 25 টাকা বোনাস হিসেবে যোগ হয়ে যাবে। সেই 25 টাকা আপনার নাম্বারে রিচার্জ করলে পাবেন আরো 25 টাকা বোনাস।

এখন বিকাশ একাউন্ট খোলা হয়ে গেলে আসুন জেনে নেই বিকাশ থেকে টাকা আয় করার পদ্ধতি এখন আমি আপনাদের বলতে চলেছি চাষ থেকে সহজে ইনকাম করার নিয়ম সম্পর্কে-

বিকাশ একাউন্টে টাকা বোনাস পাওয়ার জন্য আপনাকে তেমন কোন কাজ করতে হবে না। এখানে কাজ হল রেফার (Refer) করা।অর্থাৎ আপনার নিজের রেফারাল লিঙ্ক এ ক্লিক করে অন্য কেউ বিকাশ একাউন্ট খুললে আপনি বোনাস পাবেন।

100 টাকা বোনাস-বর্তমানে এতোটুকু কাজ করে সহজে বোনাস নেওয়া আমাদের পক্ষে তেমন কোনো কঠিন কাজ নয়। আর বর্তমানে আমাদের আশেপাশে যাদের বিকাশ একাউন্ট নেই তাদের বিকাশ একাউন্ট খোলার প্রচুর চাহিদা রয়েছে।

তাই আপনি যদি নিজের বিকাশে রেফার লিংক অন্য কাউকে শেয়ার করেন এবং সে সেই লিঙ্কে ক্লিক করে বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাকাউন্ট করে তাহলে আপনি পাবেন 100 টাকা বোনাস। যা আপনার বিকাশে দিয়ে দেওয়া হবেএভাবে প্রতি রেফারে জন্য আপনি 100 টাকা বোনাস পাবেন বিকাশের তরফ থেকে অর্থাৎ আপনি যদি দিনে 10 জনকে করতে পারেন তাহলে 1000 টাকা রেফারেল বোনাস পেয়ে যাবেন।

বোনাস এর শর্তাবলী: রেফারেল এর জন্য আপনাকে 100 টাকা বোনাস তখনই দেওয়া হবে যখন রেফারকারী নিজের বিকাশ একাউন্টের মাধ্যমে প্রথম কোন লেনদেন সম্পন্ন করবেন।

বন্ধুরা বিকাশ অ্যাপ থেকে কিছু টাকা ইনকাম করার সহজ উপায়। এরকমই বিভিন্ন বিষয়ে টপিক পেতে বা জানতে হলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।