চাকরির বিজ্ঞপ্তি

সরকারি প্রজেক্টে চুক্তিভিত্তিক চাকরির সুযোগ

সরকারি প্রজেক্টে চুক্তিভিত্তিক চাকরির সুযোগ

হ্যালো বন্ধুরা! আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আজকের পোস্টটি হতে যাচ্ছে,,,
বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ এর আরটিএপিপিভুক্ত প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ডাকযোগে বা সরাসরি আবেদন করতে পারবেন।

পদের নাম: হিসাবরক্ষক।
পদসংখ্যা: ১জন।
আবেদন যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং এ দক্ষতা থাকতে হবে।

আবেদন যেভাবে করতে হবে : আগ্রহীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ নির্ধারিত নমুনা অনুযায়ী আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ (বিআরসিপি-১), প্রকল্প দপ্তর (লেভেল-১২, পশ্চিম পার্শ্ব), প্রবাসীকল্যাণ ভবন, ৭১-৭২ ইস্কাটন গার্ডেন রোড, ঢাকা–১০০০- এই ঠিকানায়।

আবেদন ফি: প্রকল্প পরিচালক, বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ (বিআরসিপি-১) বরাবর ১০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার করতে হবে। রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।
বেতন: সর্বসাকুল্যে ১৯,৩০০ টাকা (গ্রেড ১৩)। নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ আগস্ট, ২০২২।

আজকে পোস্টটিতে আপনাদের জন্য আরেকটি চাকরির খবর রয়েছে।এসএসসি পাসে মার্কিন দূতাবাসে চাকরি, বেতন ৬৯০০০ টাকার চাকরি।

ঢাকাস্থ মার্কিন দূতাবাস সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি এসএসসি পাসে ফ্যাসিলিটি মেইনটেন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাডমিনিস্ট্রেটিভ ক্লার্ক।
পদের সংখ্যা : ১টি।
আবেদন যোগ্যতা : কমপক্ষে এইচএসসি পাস হতে হবে। অ্যাডমিনিস্ট্রেটিভ ক্লার্ক, অ্যাসিস্ট্যান্ট বা সমমান পর্যায়ে কমপক্ষে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে দূতাবাসের ওয়েব সাইটের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।
আবেদনের শেষ তারিখ : ১৫ আগস্ট, ২০২২।

বেতন ও সুযোগ সুবিধা : ৬৯০০০ টাকা। সপ্তাহে ৪০ ঘণ্টা কাজ করতে হবে। এছাড়াও নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

বন্ধুরা আজকের পোস্টটি এই পর্যন্তই। এরকম নতুন নতুন পোস্ট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটির প্রতিনিয়ত ভিজিট করতে থাকুন ,সবাইকে ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।