ব্যবসায় উদ্যোগ

Oppo কোম্পানির বর্তমান মালিক ও ইতিহাস

অপ কোম্পানির

অপ কোম্পানির মোবাইল! হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। বাংলাদেশ মোবাইল মার্কেটিং কোম্পানির মধ্যে oppo কোম্পানি অন্যতম। আর আজকের পোস্ট টির মূল বিষয় হলো Oppo কোম্পানি। আজকের পোস্টটি তে জানব কোম্পানির জানা অজানা বিভিন্ন ধরনের তথ্য। তাই বন্ধুরা স্কিপ না করে পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

Oppo সর্বপ্রথম ছিল Electronics Corp কোম্পানি । সাধারণত Oppo নামে পরিচিত একটি চীনা ইলেকট্রনিক্স উৎপাদনকারী কোম্পানি যা MP3 প্লেয়ার, LCD টিভি, ইবুক রিডারের পাশাপাশি স্মার্টফোন তৈরি করে। ২০২৪ সালের Q4 হিসাবে Oppo হল বিশ্বের চতুর্থ জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে পরিচয় লাভ করে। তাদের আগে রয়েছে Apple, Samsung এবং Xiaomi৷ আরো অন্যান্য কোম্পানি

Oppo কোম্পানির ইতিহাস

Oppo আনুষ্ঠানিকভাবে ২০০৪ সালে লঞ্চ করা হয়েছিল, কিন্তু মে 2014 সালে, কোম্পানিটি তার ফ্ল্যাগশিপ ফোন Oppo Find 7 প্রকাশ করেছে যা সারা বিশ্বে একটি অসাধারণ পরিমাণে মনোযোগ এবং সাফল্য জনপ্রিয়তা পেয়েছে। আরেকটি ফোন Oppo Find 7a কোম্পানির জন্য একটি দুর্দান্ত বিশ্বব্যাপী সাফল্য ছিল। তারপর তারা আরও সম্ভাব্য গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য আরও অনেক দেশে ব্যবসা সম্প্রসারণের সিদ্ধান্ত নিয়েছে।

২০১৬ সালে, Oppo বিশ্বব্যাপী চতুর্থ সর্বাধিক বিক্রিত স্মার্টফোন ব্র্যান্ড এবং চীনে এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে oppo মোবাইল কোম্পানি। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাদের। এটি ২০২৪ সালে বিশ্বের সবচেয়ে সফল স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে,Oppo মোবাইল ফোন কোম্পানি একটি।

বাংলাদেশে Oppo

সেপ্টেম্বর 2014 থেকে, তাদের স্মার্টফোনগুলি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে উপলব্ধ ছিল। সাতটি স্মার্টফোন নিয়ে যাত্রা শুরু করেছে তারা। কোম্পানি 2014 সালে Oppo N1 Mini এবং N3 এর মত ফোন চালু করেছিল যেগুলিতে অত্যন্ত উদ্ভাবনী ঘূর্ণায়মান ক্যামেরা প্রযুক্তি রয়েছে।এই বৈশিষ্ট্যটির সাহায্যে, কেউ একটি একক শক্তিশালী ক্যামেরা সামনে এবং পিছনে উভয় ক্যামেরা হিসাবে ব্যবহার করতে পারে।

তাদের প্রাথমিক দিনগুলিতে, Oppo বেশিরভাগ উচ্চ বাজেটের অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য পরিচিত ছিল। কিন্তু এখন, তারা কিছু মিড-রেঞ্জ এবং প্রিমিয়াম ফ্ল্যাগশিপ রিলিজের সাথে বাংলাদেশের উচ্চ চাহিদাপূর্ণ নিম্ন-মধ্য পরিসরের দৃশ্যে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। অপ কোম্পানির মোবাইল

Oppo A3s-এর মতো ফোনগুলি তার ট্রেন্ডি নচ ডিজাইন, স্লিম বডি, সূক্ষ্ম কর্মক্ষমতা, শক্তিশালী ব্যাটারি এবং চিত্তাকর্ষক ক্যামেরার জন্য তরুণ প্রজন্মের মধ্যে ব্যাপক সাড়া পেয়েছে। এই একটি একক রিলিজ তাদেরকে বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির মধ্যে একটি হিসাবে 2019-এ একটি মসৃণ পথ তৈরি করতে সাহায্য করেছে। ২০২৪ সালে, Oppo বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা হিসেবে রয়ে গেছে। 2021 সালে তাদের কিছু রিলিজ হল Oppo F19 এবং F19 Pro। 2022-এর শুরুতে, Oppo A76 প্রকাশের সাথে সাথে ফোকাসে থাকে।

বন্ধুরা আজকের পোস্ট।। বন্ধুরা আরেকটি নতুন একটি পোষ্টের সাথে দেখা হচ্ছে। বন্ধুরা ভালো থাকুন আপনার চারপাশ ভালো রাখুন। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।