বিনোদন

এখন প্রযন্ত জাওয়ানের বক্স অফিস কালেকশন

জাওয়ানের মুক্তির তারিখ! ২০২৩ সালের শুরুতে পাঠান দিয়ে বাজিমাত করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। সেই ছবির উল্লাস উদ্দীপনা কাটতে না কাটতেই নতুন সিনেমার ঘোষনা দিলো বলিউডের সুপারস্টার শাহরুখ খান। একদিকে পাঠানের মুক্তি নিয়ে চলছিল প্রচারনা আরেক দিকে চলছিল জাওয়ান সিনেমার শুটিংয়ের ব্যস্ততা । কিছু দিন আগে শুনাযাচ্ছিল জুন এবং আগস্টের কোনো এক তারিখে মুক্তি পাবে জাওয়ান কিন্ত তা হয়নি। জাওয়ান সিনেমার সুটিং শেষ না হওয়ায় মুক্তি পায়নি সিনেমাটি। এখন বলা হচ্ছে জাওয়ান মুক্তি পেতে পারে এ বছরের সেপ্টেম্বরে।

জাওয়ানের মুক্তির তারিখ

শাহরুখ খান এ বছর শুরু করেছিল পাঠান সিনেমা দিয়ে, মাঝ বছরে মুক্তি পেতে যাচ্ছে জাওয়ান এবং বছরের শেষটা করতে যাচ্ছে ডাস্কি সিনেমা দিয়ে । এই জন্যে শাহরুখ ও তার ভক্তরাও অনেকটা খুশি। জাওয়ান সিনেমার সবকিছু গুছিয়ে নেওয়ার পর ঘোষনা দিলো ৭ সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

দক্ষিণি সিনেমার পরিচালক অ্যাটলি কুমার জাওয়ান সিনেমার পরিচালনা করেন। এই সিনেমার শাহরুখ খান এর পাসে দেখা যাবে দক্ষিণি তারকা নয়নতারাকে। তার সঙ্গে নায়িকা দীপিকা পাডুকোন শাহরুখ খানের জাওয়ান সিনেমায় অল্প কিছু সময়ের জন্য দেখা যেতে পারে। এবং সেই সাথে দক্ষিণি সুপারস্টার বিজয় সেতুপতি ও অতিথি চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। সিনেমাটি পেন ইন্ডিয়া আকারে মুক্তি দেওয়ার কথা রয়েছে তাই এটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ৭ সেপ্টম্বর  মুক্তি পেতে জাচ্ছে। এর মধ্যেই জাওয়ান কিনতে ওটিটি প্ল্যাটফর্মে প্রতিযোগিতা লেগে গেছে। ধারণা করা হচ্ছে জাওয়ান ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে তার নির্মাণ ব্যয় এর দ্বিগুণ টাকায় বিক্রি হতে পারে। আর এ সম্পর্কে এখনো কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। এই ছবিটির আনুষ্ঠানিক নির্মানব্যয় ২২০ কোটি রুপি।

পরিচালক এটলি
প্রযোজক গৌরী খান
রচয়িতা এটলী
শ্রেষ্ঠাংশে শাহরুখ খান, বিজয় সেতুপতি,
নয়নতারা,
সুরকার অনিরুদ
চিত্রগ্রাহক জি কে বিষনু
সম্পাদক রুপেন
প্রযোজনা রেড চিলিস কোম্পানি এন্টারটেইনমেন্ট
পরিবেশক যশ রাজ ফিল্মস
মুক্তি ৭ সেপ্টেম্বও ২০২৩
দেশ ভারত
ভাষা হিন্দি
মুক্তির ভাষা হিন্দি,তামিল,তেলেগু
নির্মাণ ব্যয় ২২০ কোটি রুপি
অভিনয়ে আছেন সুপারস্টার শাহরুখ খান,নয়নতারা,বিজয় সেতুপতি,সনিয়া মালহ্িত্্র,প্রিয়ামনি ,যোগী বাবু,সুনিল গাভাস্কার ও আরও অনেকে

জুন মাসে প্রকাশে পেতে পারে জাওয়ান সিনেমার ট্রেলার। যা শাহরুখ খান নিজেই তার টুইটার একাউন্টে শেয়ার করে ভক্তদের জানিয়েছে। জাওয়ানের এক ফটো ইতোমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল। যেখানে শাহরুখকে দেখা যাচ্ছে দুর্দান্ত  অ্যাকশনে। যা ভক্তদের মন জয় করে নেয়। ছবিটিতে দেখা যাচ্ছে ব্যান্ডেজ পরে আছে শাহরুখ মুখে অসংখ্য ক্ষত হাতে রয়েছে রাইফেল ঠোঁটের কোনে জলন্ত সিগারেট। যা ভক্তদেরকে উন্মাদনায় ভাসিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।