চাকরির বিজ্ঞপ্তি

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি! আপনাদের জন্য আজকের তিনটি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে এসেছি। চলুন বন্ধুরা শুরু করা যাক আজকের পোস্ট। আর হ্যাঁ বন্ধুরা , আপনারা যদি এরকম নতুন চাকরির আপডেট নিউজ পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটির পাশেই থাকুন। চলুন শুরু করা যাক,,,

পরিবার-পরিকল্পনা-নিয়োগ

১/চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিবার পরিকল্পনা কার্যালয় অধিদপ্তর। ‘সরবরাহ কর্মকর্তা’ পদে মোট ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদসংখ্যা – মোট ছয় জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:
স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক অথবা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পণ্য পরিবহণ, গুদামজাতকরণ এবং পণ্য ক্লিয়ারিংয়ে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ২০২৩ সালের ১৫ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করা যাবে। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত ফটোকপি, প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, ইউনিয়ন পরিষদ/ পৌরসভা কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, জন্মসনদের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পরিচালক (উপকরণ ও সরবরাহ), পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ০৬ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ তারিখ: ০৪ এপ্রিল ২০২৩।
সূত্র : পরিবার কল্যাণ অধিদপ্তর ওয়েবসাইট।

২/চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি:

এনার্জেটিক কর্মী খুঁজছে আম্বার গ্রুপে, আবেদন করুন দ্রুত

আম্বার গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এনার্জেটিক, ডায়নামিক ও প্রফেশনাল কর্মী খুজঁছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ ম্যানেজার, ডিস্ট্রিবিউশন।
পদের সংখ্যা : নির্ধারিত না।
আবেদন যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস। তবে সংশ্লিষ্ট বিষয়ে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ৪০ বছরের মধ্যে হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। ইন্টারপারসেনাল স্কিল, যোগায়োগ দক্ষতা ও বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বিশেষ করে এমএস অফিস প্যাকেজের কাজে পারদর্শী হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা দ্রুত আবেদন করুন। আবেদন করতে সিভি পাঠাতে হবে resume@amber.com.bd এই ঠিকানায়

আবেদনের শেষ তারিখ : ১২ সেপ্টেম্বর, ২০২৩।

৩/চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি:

যমুনা গ্রুপে ১৬ হাজার টাকা বেতনে চাকরির ‍সুযোগ

যমুনা গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আইটি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : টেকনিক্যাল আইটি/ এক্সিকিউটিভ আইটি।
পদের সংখ্যা : নির্ধারিত না।
আবেদন যোগ্যতা : বিএসসি/ ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স ডিগ্রি থাকতে হবে। পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর ন্যূনতম ২৬ বছর হতে হবে। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজ করতে হবে।

বেতনসুযোগ সুবিধা: ১২০০০-১৬০০০। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ০২ – ২০ এপ্রিল, ২০২৩

বন্ধুরা এই ছিল আজকে পোস্ট ।এ রকমই নতুন নতুন চাকরির আপডেট নিউজ সহ অন্যান্য বিষয় নতুন নতুন তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটের পাশেই থাকুন। বন্ধুরা আজকের মত এই পর্যন্তই। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। বন্ধুরা আপনার চারপাশকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। আবারো, পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।