অনলাইন ইনকাম

নতুন নিয়মে নিজেই খুলুন প্রফেশনাল ফেসবুক পেজ ২০২৪

ফেসবুক পেজ খোলার সঠিক নিয়ম! ফেসবুক পেইজ কিভাবে খুলবো? বন্ধুরা আপনাদের এই প্রশ্নের উত্তর নিয়ে চলে আসলাম আজকে র এই পোস্টটি নিয়ে ফেসবুক পেজ খোলার নিয়ম।

ফেসবুক পেজ খোলার সঠিক নিয়ম

2.7 বিলিয়নেরও বেশি ফেসবুক ব্যবহারকারী

একটি ফেসবুক বিজনেস পেজ হল ব্যবসার জন্য ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি, বিক্রয় সৃষ্টি এবং এমনকি ফেসবুকের মাধ্যমে বিক্রয় চালানোর একটি বিনামূল্যে সুযোগ। ফেসবুক পেইজ কিভাবে খুলবো? বন্ধুরা প্রতি বছর কোটি কোটি মানুষ ফেসবুক পেজ ক্রিয়েট করে কিন্তু ক্রিয়েট করার সঠিক নিয়ম তারা জানেনা। মূলত তার কারণে তাদের বেশ বেশি গ্রো করে না।

আসলে পেজ গুলো করার প্রথম ধাপ হলো সুন্দর কনটেন্ট আপলোড করা।আপনি যদি এটি ফেসবুক পেজ ক্রিয়েট করেন। সেই পেজে আপনার যে ক্যাটাগরি সেই ক্যাটাগরির অনুযায়ী আপনাকে প্রতিনিয়ত নতুন নতুন আপডেট ভিডিও প্রদান করতে হবে মূলত তার কারণেই আপনি আপনার পেজকে দ্রুত মনিটাইজেশন অন করতে পারবেন। তাহলে বন্ধুরা শুরু করা যাক কিভাবে আপনারা আপনাদের ফেসবুক পেজ তৈরি করবেন তার আগে কিছু বিষয় আপনাদের জানিয়ে রাখি।

2.7 বিলিয়নেরও বেশি ফেসবুক ব্যবহারকারী এবং হাজার হাজার সক্রিয় ব্যবহারকারী আপনার টার্গেট মার্কেটে (অথবা স্থানীয় এলাকা), এটি সম্ভাব্য গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন এবং বিদ্যমান গ্রাহকদের সাথে যুক্ত হওয়ার একটি উপায়।ফেসবুক ক্রমাগত বিকাশ করছে এবং ব্যবসাগুলি আরও বেশি অনন্য এবং সহায়ক বৈশিষ্ট্য সরবরাহ করছে।

এবং যখন এই বৈশিষ্ট্যগুলি উন্নত, এটি একটি ফেসবুক পেজ তৈরি করা অবিশ্বাস্যভাবে সহজ। ফেসবুক পেইজ কিভাবে খুলবো?আপনাকে শুধু আপনার ব্যক্তিগত ফেসবুক পেজে লগ ইন করতে হবে, “+” আইকনে ক্লিক করুন, “পৃষ্ঠা” নির্বাচন করুন এবং প্রম্পটগুলি অনুসরণ করুন।

যাইহোক, আপনি কিভাবে ফেসবুক বিজনেস পেজ তৈরি করবেন এবং সেরা অনুশীলন সম্পর্কে আরও জানতে এই পাঁচটি ধাপ অনুসরণ করতে পারেন: ফেসবুক পেইজ

ফেসবুক পেইজ কিভাবে খুলবো?
1/ ফেসবুকে লগ ইন করুন এবং একটি নতুন পৃষ্ঠা তৈরি করুন

২/শর্টকাট: ফেসবুকে লগ ইন করুন> তৈরি করুন> পৃষ্ঠা

৩/পরবর্তী, আপনার ব্যবসার পৃষ্ঠার প্রোফাইল ছবি এবং কভার ফটো আপলোড করুন। ব্যবসাগুলি সাধারণত তাদের লোগোকে প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করে, কিন্তু আপনি যে কোন ছবি ব্যবহার করতে পারেন যা আপনার ব্যবসা এবং আপনার ব্যবসার ব্র্যান্ডিংকে উপস্থাপন করে। হয়ে গেলে, নীচে “সংরক্ষণ করুন” বোতামটি ক্লিক করু

৪/ফেসবুক পেজ খোলার নিয়ম  মেনু থেকে “পৃষ্ঠা” নির্বাচন করুন তৈরি করুন” ক্লিক করার পরে একটি ড্রপ-ডাউন তালিকা উপস্থিত হবে। আপনার ফেসবুক বিজনেস পেজ তৈরির জন্য প্রথম বিকল্প, “পেজ” নির্বাচন করুন।

৫/আপনার পৃষ্ঠায় একটি বোতাম যুক্ত করুনআপনার ফেসবুক ব্যবসায়িক পৃষ্ঠায় আপনার সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য ইনপুট করার পরে, পৃষ্ঠায় একটি CTA বোতাম যুক্ত করুন। এটি আপনার কভার ছবির নীচে আপনার পৃষ্ঠার উপরের ডান দিকের পৃষ্ঠার দর্শকদের কাছে প্রদর্শিত হবে এবং এটি দর্শকদের সহজেই একটি নির্দিষ্ট পদক্ষেপ নেওয়ার উপায় দেয়,যেমন অনুসরণ করুন, খাবার অর্ডার করুন, এখনই কেনাকাটা করুন, এখনই বুক করুন, এখনই কল করুন, আরো জানুন, অথবা ইমেইল পাঠান।

বিনিময়ে, একটি প্রাসঙ্গিক সিটিএ বোতাম আরও লিড উৎপন্ন করতে সাহায্য করতে পারে এবং পরবর্তীকালে বিক্রয় বৃদ্ধি করতে পারে।এটি করার জন্য, আপনার কভার ইমেজের নীচে আপনার পৃষ্ঠার বাম পাশে নীল “+ একটি বোতাম যোগ করুন” বিকল্পটি ক্লিক করুন। তারপরে, আপনার দর্শকরা কোন পদক্ষেপ নিতে চান তা নির্বাচন করুন এবং সেটআপটি সম্পন্ন করার জন্য অনুরোধগুলি অনুসরণ করুন।ফেসবুক।

বন্ধুরা এই ছিল আজকের পোস্ট এরকমই নতুন নতুন পোস্ট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে থাকুন পোস্ট পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।(ফেসবুক পেজ খোলার সঠিক নিয়ম click here)

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।