রাজনীতি

পুলিশের উপর হামলা করলে পুলিশকি আঙ্গুল চুষবে? ওবায়দুল কাদের

বিএনপি পুলিশ সংঘর্ষ

শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী। বিএনপি পুলিশ সংঘর্ষ! ভোলায় পুলিশের ওপর বিএমপি নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে বলে দাবি জানিয়েছেন আওয়ামী লীগের নেতা কমী সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ও বাইদুল কাদের বনানীতে তার সমাধিতে শ্রদ্ধা জানানোর পর ওবায়দুল কাদের এই দাবি জানায় যে, ভোলার টনা ঘটিয়েছে বিএমপি নেতা রা। ভিডিও ফুটেজ দেখানো হয়েছে। । কীভাবে ঘটেছে, কীভাবে আক্রমণ করেছে, অস্ত্রশস্ত্র নিয়ে কিভাবে মিছিল করেছে, বিএমপি রা সেই অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেছে। পুলিশ কি করবে? আঙ্গুল চুষবে? ভোলায় বিএনপির ঘাতক চেহারা স্পষ্ট হয়েছে।এ সময় সেতু মন্ত্রী বলেছেন যে, আগস্ট মাস এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে উঠে।এই মাসে দলটি সত্যের মুখোমুখি হতে ভয় পায় ।

তিনি আরও বলেন যে, বিএনপি রা চান যে তারা নির্বাচনকে সামনে রেখে আবারও অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে চলেছে। বিএমপি নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে হবে।ওবায়দুল কাদের বরো বলেন, যে শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠে ও বনানী কবরস্থানে মানুষ, অনেক মানুষের সমাবেশ করবে এতে প্রমাণ হয়, আমরা প্রস্তুত।হত্যা, ষড়যন্ত্রের রাজনীতিতে আমরা রুখবইবিএমপির ওপর। এটা আমাদের শপথ ।(বিএনপি পুলিশ সংঘর্ষ)

শহীদ শেখ কামালের কাছে বাংলাদেশের তরুণ সমাজের অনেক কিছু শেখার আছে

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, জন্মদিনের আনন্দ হারিয়েছি পঁচাত্তরের রক্তাক্ত বিদায়ের মাধ্যমে। শহীদ শেখ কামালের কাছে বাংলাদেশের তরুণ সমাজের অনেক কিছু শেখার আছে। বহুমাত্রিক প্রতিভা ও মেধার অধিকারী ছিলেন শেখ কামাল।

তিনি বলেছেন যে, ক্রীড়াঙ্গনে ক্রিকেট ও ফুটবল, সাংস্কৃতিক অঙ্গনে প্রতিদিন দেখা যায় শেখ কামালকে। আবার মধুর ক্যান্টিনে এসে ছাত্রলীগ সংগঠন করতেন শিখ কামাল । বহুমুখী প্রতিভার অধিকারী শেখ কামাল হতে পারেন দেশের যুব সমাজের কাছে রোল মডেল হয়ে থাকেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।