চাকরির বিজ্ঞপ্তি

কৃষি বৈজ্ঞানিক কর্মকর্তা পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বৈজ্ঞানিক কর্মকর্তা পদে নিয়োগ

বৈজ্ঞানিক কর্মকর্তা পদে নিয়োগ- হ্যালো বন্ধুরা! আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। আজকের পোস্টটি হতে বৈজ্ঞানিক কর্মকর্তা পদে নিয়োগ। আজকের নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা), ময়মনসিংহ রাজস্ব খাতভুক্ত বৈজ্ঞানিক কর্মকর্তা পদে অস্থায়ী ভিত্তিতে জনবল, আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা (কৃষি ও ইলেকট্রনিকস)

পদসংখ্যা: ১২ জন

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি, কৃষিপ্রকৌশল, কৃষি অর্থনীতি, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বা ফলিত পদার্থবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।বৈজ্ঞানিক কর্মকর্তা পদে নিয়োগ,

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ (গ্রেড-৯)টাকা দেওয়া হবে।

২. পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা (স্বাস্থ্য পদার্থ)
পদসংখ্যা: ১ জন

যোগ্যতা: পদার্থবিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯) দেওয়া হবে।

বয়সসীমা
২০২২ সালের ১ আগস্ট প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধাদের সন্তান বা শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে আপনার করবেন,
বৈজ্ঞানিক কর্মকর্তা পদে নিয়োগ, আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকারীর নাম, বাবার নাম, মায়ের নাম, জন্মতারিখ, নিজ জেলাসহ অন্য সব তথ্য সংশ্লিষ্ট সনদে যেভাবে লিখিত আছে, অনলাইন আবেদন ফরমে এবং পরবর্তী সময়ে হুবহু সেভাবে লিখতে হবে।

আবেদন ফি,
অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে সার্ভিস চার্জসহ ১১২ টাকা জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ২২ আগস্ট থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত।বন্ধুরা আজকের পোস্টটি এই পর্যন্তই । এরকম নতুন নতুন পোস্ট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট করতে থাকুন। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।