তথ্য ও প্রযুক্তি

Motorola Moto G31 Price 2024 & Full Specs

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন , অবশ্যই আপনারা ভালো আছেন । আজকে চলে এসেছি Motorola কোম্পানির কাছে ।

Motorola Moto G31 Price

বাংলাদেশে মোবাইল ফোন প্রথম চালু হয় ১৯৯৩ সালের এপ্রিল মাসে। তারপরে ২০০২ থেকে ২০০৫ সালের মধ্যে motorola কোম্পানি বাংলাদেশ তাদের ফোন লঞ্চ করে। আর আজকের এই মটোরোলা কোম্পানির একটি ফোন সম্পর্কে কথা বলব। ফোনটি হলো Motorola Moto G31। আর আমাদের এই ফোন কি কি আমাদের জন্য অফার করছে তা জানাবো আজকের এই পোস্টটিতে তাই স্কিপ না করে পুরো পোস্টে মনোযোগ দিয়ে পড়ুন। আর মটোরোলা কোম্পানির এই ফোনটি সম্পর্কে নতুন নতুন তথ্য জানুন।

  • Display: Display থাকছে Size   6.4 inches। আরো থাকছে Resolution Full HD+ 1080 x 2400 pixels (411 ppi) আর টেকনোলজি তো থাকছে    AMOLED Touchscreen।
  • Camera: Back ক্যামেরায় থাকছে 50+8+2 Megapixel camera সাথে future দিচ্ছে PDAF, LED flash, f/1.8, 0.64µm, 118º ultrawide, macro এবং আরো অনেক কিছু দিচ্ছে তারা। ভিডিও Recording করতে পারবেন Full HD (1080p)Back Camera।
  • Front Camera : Resolution 13 Megapixel Features  হিসাবে HDR, f/2.2, 1.12µm & more
  • Video Recording করতে পারবেন  Full HD (1080p)।
  • Battery power: 5000 mAh (non-removable) আপনি যদি হেবি ইউজার হন তাহলে দিনশেষে একবার চার্জ করতে হবে। আর যদি নরমাল ইউজার হন তাহলে একদিন প্লাস প্লাস চার্জ করতে পারবেন।
  • Performance: Operating System Android 11 রান করবে।
  • Chipset : হিসাবে ব্যবহার করা হয়েছে MediaTek Helio G85 (12nm)
  • Processor: রয়েছে Octa-core, up to 2.0 GHz আর GPU Mali-G52 MC2
  • Storage: ROM   64 / 128 GB।
  • External Slot আর Uses SIM2 slot আছে।
  • Security: Fingerprint, Side-mounted এবং Face Unlock আছে।
  • Gaming performance:  ফোনটিতে গেমিং পারফরম্যান্স ভালোই ছিল। ফোনটিতে আমরা পাবজি রান করে দেখি প্রথমে। pubg তে ফোনটি classic mode  কোয়ালিটি গ্রাফিক এবং অ্যানিমেশন দিয়ে খেলা যাচ্ছিল। ফোনটি অনেকক্ষণ খেলার পর গরম হচ্ছিল । প্রায় চার পাঁচ ঘন্টা খেলার পর ফোনটি হালকা গরম হচ্ছিল। আর ফ্রি ফায়ার খুব ভালোই খেলা যাচ্ছিল। আবার Call of duty খেলার সময় ফোনটি একটু হালকা গরম হচ্ছিল আর action moment  গেলে ২-১ জায়গায় lakh problem দেখা দিচ্ছিল।  সবকিছু ঠিকঠাকই ছিল ফোনটি Gaming performance মোটামুটি ভালো  ।

এবার আসা যাক ফোনটি আপনি কিনবেন কিনা। ফোনটিতে সবকিছু ঠিকঠাক থাকলেও আমার কয়েকটি জিনিসের মধ্যে কিছু কমতি লাগছে। ফোনটির মধ্যে আমার কমতি লাগছে ফোনটি  Camera video  যদি 2K video record করা যেত তাহলে ফোনটি প্রায় এই দামে ঠিকঠাকই ছিল । গেম খেললে ফোনটি গরম হচ্ছিল । কারণ প্রায় এত টাকা দামের ফোনের মধ্যে এই জিনিসগুলো খুবই দরকারি বলে মনে হয়েছে আমার। এত কিছু কথার মধ্যে ফোনটি দাম সম্পর্কে আপনাদের আমি কিছুই বললাম না , চলুন জেনে আসা যাক Motorola Moto G31এর  official price ৳ 19,999( 4/64 GB) টাকা, আর

 (6/128 GB) এর দাম হল ৳ 24,199ঃ এই ফোনটির বাকি বিষয়গুলো দেখলে সবকিছুই ঠিকঠাক। কিন্তু এর কয়েকটি বিষয়ের জন্য ফোনটির দাম আর অল্প কিছু কম হলেই ভালো হতো। বন্ধুরা এই ছিল আজকের ফোনের রিভিউ। ফোনটির কোনটা ভালো কোনটা খারাপ সবদিকেই তুলে ধরা হয়েছে। এখন আপনার ইচ্ছে অনুযায়ী ফোনটি কিনবেন কিনা,সম্পূর্ণ আপনার ব্যাপার।।। তাহলে বন্ধুরা আজকের মত এতটুকুই। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।