খেলাধুলা

বাংলাদেশ VS আয়ারল্যান্ড ক্রিকেট ম্যাচ ২০২৩, সময়সূচী, লাইভ টিভি চ্যানেল & স্কোয়ারট

Bangladesh Vs Ireland Match Schedule 2023! হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন আজকের চলে আসলাম বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ক্রিকেট ম্যাচ নিয়ে আজকে আমরা জানবো ইংল্যান্ডে অনুষ্ঠিত বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর মধ্যে 3 ODI,  3 T20 এবং 1 Test ম্যাচ সম্পর্কে।

Bangladesh Vs Ireland Match Schedule 2023

আপনারা ইতিমধ্যে সকলে জেনে গেছেন যে আইল্যান্ডে এ সময় প্রচুর বৃষ্টিপাত হওয়ার কারণে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ ম্যাচ গুলো ইংল্যান্ডে অনুষ্ঠিত হচ্ছে। আর এই নিয়ে বাংলাদেশ দীর্ঘ ১৪ বছর পর ইংল্যান্ডের মাটিতে পা রাখল। যেহেতু সবকয়টি ODI  আইসিসি ওয়ার্ল্ড কাপ এর অন্তর্ভুক্ত সেহেতু আয়ারল্যান্ড এবং বাংলাদেশের জন্য এ ম্যাচগুল অত্যান্ত গুরুত্বপূর্ণ। কেননা বাংলাদেশ ইতোমধ্যেই ওয়ার্ল্ড কাপে খেলার যোগ্যতা অর্জন করলেও আয়ারল্যান্ড কিন্তু এখন অর্জন করতে পারেনি। এর জন্য তাদেরকে সবকটি ODI ম্যাচ জিততে হবে। আর এ কারনেই বৃষ্টির কথা মাথায় রেখে সব কয়টি ম্যাচ ইংল্যান্ড এ অনুষ্ঠিত হবে। দেশের বাইরে এবং ভিতরে অনেক ক্রিকেট ভক্ত রয়েছে যারা এর ম্যাচগুলো সময় সূচি  অনলাইনে দেখতে  চায় আজকের পোস্ট টি শুধু তাদের জন্যই।

বাংলাদেশ স্কোয়ারট

বাংলাদেশ ইতোমধ্যেই আয়ারল্যান্ডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে যেখানে ৫ জন রয়েছে বোলার, ৮ জন রয়েছে ব্যাটসম্যান এবং ২ জন রয়েছে অলরাউন্ডার। নিচে বাংলাদেশের পূর্ণাঙ্গ স্কোয়ারড দেওয়া হল।

বলারঃ মোস্তাফিজুর রহমান, হাসান-মাহমু্দ,‌ শরিফুল ইসলাম, ইবাদত হোসেন, তাইজুল ইসলাম।

ব্যাটসম্যানঃ তামিম ইকবাল, লিটন দা্স,‌ নাজমুল হোসেন শান্ত, রনি তালুকদার, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম,‌ ইয়াসির রাব্বি, মৃত্তুঞ্জয় চৌধুরি।

অলরাউন্ডারঃ শাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড হেড টু হেড

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এখন পর্যন্ত সর্বমোট ২২ টি ম্যাচ খেলেছে এরমধ্যে বাংলাদেশ জয়লাভ করেছে ১৫ টিতে, আয়ারল্যান্ড জয়লাভ করেছে ৪ টিতে, আর বাকি তিনটি ম্যাচ হয়েছে পরিত্যক্ত।

ওডিআই ম্যাচের সময়সূচি ২০২৩

তারিখ ম্যাচ ভেন্যু সময়
৯ মে 1 ODI County Ground, Chelmsford 3:45 PM
১২ মে 2 ODI County Ground, Chelmsford 3:45 PM
১৪ মে 3 ODI County Ground, Chelmsford 3: 45 pm

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ম্যাচ সরাসরি দেখতে চাইলে নিচের অ্যাপ গুলো অথবা টিভি চ্যানেলের পর্দায়  চোখ রাখতে পারেন।

আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ টিভি চ্যানেল

বাংলাদেশ এবং আয়ারল্যান্ড এর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকায় প্রতিবছর বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের মধ্যে টেস্ট, টি-টোয়েন্টি এবং ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হয়ে থাকে এ সমস্ত ম্যাচ  বাংলাদেশের টিভি চ্যানেল গুলোর মধ্যে  গাজী টিভি এবং চ্যানেল আই সম্প্রচার করে থাকে। এছাড়াও অন্য টিভি চ্যানেলে খেলা দেখতে চাইলে আপনি দৈনিক পত্রিকাগুলো করে জেনে নিতে পারেন আরো কোন টিভি চ্যানেল বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর ম্যাচগুলো সম্প্রচার করবে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ ক্রিকেট অ্যাপস

আপনি চাইলে বিভিন্ন অ্যাপের মাধ্যমে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ক্রিকেট ম্যাচগুলো দেখতে পারেন এর জন্য কিছু পরিচিত অ্যাপস এর নাম হল হট ফিক্স অ্যাপস, টপি অ্যাপস, পিকু অ্যাপস  সহ ইউটিউব এবং ফেসবুক এর মাধ্যমে আপনি আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ ম্যাচগুলো সরাসরি দেখতে পারেন।

বন্ধুরা আজকের পোস্টটি এতোটুকু, যে সমস্ত ক্রিকেট প্রেমিক বন্ধরা রয়েছে আশা করি তাদের কাছে এই পোস্টটি অনেক ভাল লেগেছে সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।