খেলাধুলা

আইপিএল ২০২৪ শুধু অ্যাপস এবং ওয়েবসাইটের মাধ্যমে খেলা দেখার উপায়

IPLখেলা দেখার অ্যাপস

IPLখেলা দেখার অ্যাপস! হ্যালো বন্ধুরা শুরু হয়ে গেছে আইপিএলের দামামা। ইতোমধ্যেই আইপিএলের সকল দল তাদের প্লেয়ারদের তালিকা চূড়ান্ত করেছে। আর এ সকল প্লেয়ারকে তারা কোটি কোটি টাকা দিয়ে নিজেদের দলে ভিরিয়েছেন। কেননা আইপিএলে প্লেয়ারদের দলে ভেড়ানোর জন্য নিলামের মাধ্যমে কিনতে হয়।

আর এতে যে দলটি সবচেয়ে বেশি টাকা ইনভেস্ট করবে সেই দলটি দামি প্লেয়ারদের দলে ভেরাতে পারবে। বলতে গেলে আইপিএল মানে পুরো একটি বাজার। যেখানে যে যত বেশি টাকা ইনভেস্ট করবেন তত বেশি টাকা আয় করতে পারবে। আর প্রতিবছর এই আইপিএল খেলা দেখার জন্য সারা বিশ্বের কোটি কোটি ক্রিকেটপ্রেমিক ভক্ত উন্মুখ হয়ে থাকে।

আমরা যদি লক্ষ্য করি তাহলে দেখতে পাবো শুরুর দিকে আইপিএলের টিভি চ্যানেল স্বত্ব বিক্রি হয়েছিল মাত্র ৬ হাজার কোটি রুপিতে। কিন্তু ২০২৩ থেকে ২০২৭ সাল পর্যন্ত আইপিএল টিভি স্বত্ব বিক্রি হয়েছে ৪৩ হাজার ৫০ কোটি রুপিতে। এ থেকে বোঝা যায় আইপিএলের জনপ্রিয়তা সারা বিশ্বে কত বেশি।

আর এই জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্টটি সম্প্রচার করার জন্য অনেক টেলিভিশন কোম্পানি এমনকি বিভিন্ন ধরনের অ্যাপস ও ওয়েবসাইট সহ অন্যান্য অনলাইন প্লাটফর্মগুলোতে প্রতিযোগিতা লেগে থাকে। আজকে আমরা এরকমই কিছু অ্যাপস এবং ওয়েবসাইট সম্পর্কে আপনাদেরকে জানাবো, যে অ্যাপস এবং ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনি চাইলেই লাইভ ক্রিকেট খেলা দেখতে পারেন।

আইপিএল ২০২৪ লাইভ অ্যাপস

আমরা অনেকেই রয়েছি যাদের টেলিভিশনের সামনে বসে খেলা দেখার সুযোগ হয়ে ওঠেনা। এর একটি মূল কারণ সারাদিন কর্ম ব্যস্ততা থাকার কারণে। আর এজন্য অনেকেই রয়েছে যারা বিভিন্ন ধরনের অ্যাপস এর মাধ্যমে জনপ্রিয় আইপিএল এর বিভিন্ন ম্যাচগুলোর লাইভ স্ট্রিমিং সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে থাকে।

যে অ্যাপসগুলো আইপিএল চলাকালীন প্রতিটি ম্যাচের আপডেট দিয়ে থাকে আজকে আমরা যে অ্যাপস গুলো সম্পর্কে আপনাদেরকে জানাবো। এই অ্যাপগুলোর মধ্যে কতগুলো অ্যাপস রয়েছে যেগুলোতে আপনাকে নির্দিষ্ট সংখ্যক একটি চার্জ প্রদান করে খেলা দেখতে হবে। এছাড়াও এমন কিছু অ্যাপস রয়েছে যেগুলোতে কোন চার্জ প্রদান করতে হবে না। এজন্য শুধুমাত্র আপনার ইন্টারনেট কানেকশন থাকলেই হবে।

নির্দিষ্ট সংখ্যক চার্জ প্রদানের মাধ্যমে আইপিএল খেলা দেখার অ্যাপস

  • Viacom18,
  • JioCinema,
  • Hotstar official App,

কোন চার্জ ছাড়াই আইপিএল খেলা দেখার অ্যাপস

  • Rabbitholebd,
  • Toffee Apps

আইপিএল আপডেট স্কোর জানার কিছু ওয়েবসাইট

IPLখেলা দেখার অ্যাপস এতক্ষণ আমরা জানলাম কিভাবে আইপিএল ২০২৪ শুধু অ্যাপসের মাধ্যমে লাইভ স্ট্রিমিং দেখা যায়। আমরা অনেকেই রয়েছি যারা খেলা দেখার সময়টুকুও পাইনা। কিন্তু প্রিয় দলকে সাপোর্ট দেওয়ার জন্য স্কোর জানার দরকার পড়ে। আমরা তাদের জন্য বলবো আপনি নিচের এই সাইডগুলো ভিজিট করার মাধ্যমে আইপিএলের শুধু লাইভ স্কোর সম্পর্কে জানতে পারবেন।

  • ESPNcricinfo,
  • NDTV Sports,
  • ICC Cricket,
  • Sportskeeda,
  • SportsTiger,
  • com,
  • JioTV,
  • Cricbuzz

আইপিএল লাইভ স্কোর মোবাইলে

বন্ধুরা আপনি চাইলেই আরো একটি সহজ উপায়ের মাধ্যমে আপনার স্মার্টফোনের দ্বারা আইপিএল ২০২৪ লাইভ ম্যাচ উপভোগ করতে পারেন। এজন্য আপনাকে ইউটিউব অথবা ফেসবুকে গিয়ে সার্চ দিতে হবে IPL Live Match Today লিখে। এরপর আপনার সামনে অনেকগুলো লাইভ ম্যাচ স্ট্রিমিং চলে আসবে। যেগুলো থেকে আপনি আইপিএল ২০২৪ লাইভ ম্যাচ উপভোগ করতে পারেন।

আইপিএল ম্যাচ নিয়ে কিছু কথা

আপনারা যারা অনলাইনের মাধ্যমে আইপিএল ম্যাচ লাইভ দেখার চেষ্টা করবেন তাদেরকে অনেক ঝামেলার মধ্য দিয়ে যেতে হবে। তাই চেষ্টা করবেন আইপিএল ২০২৪ দেখার জন্য অবশ্যই টিভি চ্যানেলের সামনে বসে উপভোগ করার। এতে করে আপনার কোন রকম ঝামেলা ছাড়াই নিরবিচ্ছিন্নভাবে আপনি লাইভ ম্যাচ ফ্যামিলিসহ এমন কি বন্ধু-বান্ধবসহকারে উপভোগ করতে পারেন।

আর আইপিএল সম্পর্কে সকল আপডেট পেতে চাইলে অবশ্যই আমাদের সাইটটি ফলো করে রেখে দিন। কেননা আমরা প্রতিনিয়ত আইপিএল সম্পর্কে নিত্য নতুন পোস্ট গুলো আপডেট দিয়ে থাকি। যেখান থেকে আপনি অজানা তথ্যগুলো জানতে পারবেন ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।