তথ্য ও প্রযুক্তি

এক চার্জেই ১ মাস Nokia 110 4G বাটন ফোন ২০২৪

Nokia 110 4G

Nokia 110 4G! বাংলাদেশে আবারো নিয়ে আজছে নকিয়া অরিজিনাল সিরিজ বাজারে ফিরিয়ে আনছে এইচএমডি গ্লোবাল। এবার চলে এলো নকিয়া ১১০ এর ফোর জি ভার্সন, নকিয়া ১১০ ৪জি।

ফিচার ফোনের বাজারে বেশ জনপ্রিয় হতে যাচ্ছে এই ফোন। নাম শুনেই বুঝে জাবেন যেএটি জনপ্রিয় নকিয়া ১১০ এর আপগ্রেডেড ২০২৪ ভার্সন। ৪জি নেটওয়ার্ক এর পাশাপাশি ১,০০০মিলিএম্প এর ব্যাটারি ও আবার ক্যামেরা রয়েছে ফোনটিতে। আবার সবার প্রিয় Snake গেম এর পাশাপাশি ইন-বিল্ট টর্চ রয়েছে নকিয়া ফোনটিতে।

বাংলাদেশের বাজারে ১,৬৯৯টাকা দামে পাওয়া যাবে Nokia 110 4G

অন্য দেশেএই ফোন হয়ত ২হাজার টাকা বা তার কিছু বেশি দাম পাওয়া যাবে কিছুদিনের মধ্যে। চারকোল, সায়ান ও রোজ গোল্ড কালার অপশনে ফোনটি পাওয়া যাবে। তবে রোজ গোল্ড ভ্যারিয়েন্ট এর জন্য ১০০ টাকা বেশি গুণতে হবে গ্রাহকদের।

মজার ব্যাপার হলো যে ফোনের সাথে বিনামূল্যে ইয়ারফোন প্রদান করছে নকিয়া, যার দাম ২৯৯ টাকা! বাংলাদেশের বাজারে ও অনলাইন স্টোরে পাওয়া যাবে ফোনটি। নকিয়া ১১০ ৪জি এর ডিজাইন সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। আপনারা সবাই ক্লাসিক নকিয়া ১১০ এর ডিজাইনের সাথে পরিচিত। রিফ্রেশড ডিজাইনে সিংগেল রিয়ার ক্যামেরা যোগ হয়েছে এই ফোনটিতে।

আবারএই ফোনে মিউজিক প্লেয়ার রয়েছে ও সাথে মাইক্রোএসডি কার্ড সাপোর্ট। নকিয়া দাবি করছে ফোনটিতে ৮০০০ অডিও ট্র্যাক জমা রাখা যাবে। নকিয়া ১১০ ৪জি ফোনটিতে ১,০০০মিলিএম্প ব্যাটারি রয়েছে। মজার কথা হলো ফোনটিতে কল রেকর্ডিং ফিচার রয়েছে। ৩২জিবি পর্যন্ত এসডি কার্ড সাপোর্ট রয়েছে নকিয়া ১১০ ৪জি ২০২৪ ফোনটিতে। ডুয়াল-সিম সাপোর্ট এর পাশাপাশি টর্চ ও ব্যাসিক গেম রয়েছে ফোনটিতে।

ফিচার ফোন হলেও বর্তমানে ৪জি নেটওয়ার্ক থাকাটা বেশ সুবিধাজনক মনে করা হয়

যেহেতু মোবাইল অপারেটরগুলো তাদের ৪জি কাভারেজ বৃদ্ধি করছে, তাই ক্লিয়ার ভয়েস এবং দ্রুত যোগাযোগে ৪জি সাপোর্ট কাজে আসবে। এছাড়া আজকাল নকিয়া বাটন ফোনেও কিছু কিছু মডেলে ইন্টারনেট ব্রাউজার, হোয়াটসঅ্যাপের মত সুবিধা থাকে।

সম্প্রতি এই নকিয়া ২৬৬০ ফ্লিপ, নকিয়া ৮২১০ ৪জি ও নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও ফোনগুলো নিয়ে আসে নকিয়া। ফোনগুলো সম্পর্কে জানতে আমাদের ডেডিকেটেড পোস্ট দেখুন। তিনটি নতুন নকিয়া ফোন এলো যা আপনাকে স্মৃতিকাতর করে তুলবে।নকিয়া ১১০ ৪জি ২০২৪ ফোনটি আপনার কাছে কেমন লেগেছে? বন্ধুরা আমাদের অবশ্যই জানাবেন ফোনটি কেমন লেগেছে, ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।