তথ্য ও প্রযুক্তি

OnePlus Nord 2T 5G Price 2023 মিনিটেই হবে ব্যাটারি চার্জ

OnePlus Nord 2T review! হ্যালো বন্ধুরা ! চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের নতুন পোস্ট-

Table of Contents

OnePlus Nord 2T review

80W SUPERFOOD

OnePlus Nord 2T 5G সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার নিঃসন্দেহে তার 80W SUPERVOOCও ফার্স্ট চার্জিং টেকনোলজি । সংস্থার দাবি, মাত্র ১৫ -২০ মিনিটের মধ্যেই ৪,৫০০ mAh ব্যাটারি চার্জ হয়ে যাবে । ফলে যাঁরা পেশা বা গেমিংয়ের জন্য বহুক্ষণ ফোন ব্যবহার করেন, তাঁদের ক্ষেত্রে এটি ভাল অপশন বলা যায় ।এখন OnePlus-এর নজর মিড-আপার সেগমেন্টে এর উপর।আর সেই সেগমেন্টেই ওয়ানপ্লাসের নতুন ফোন Nord 2T 5G নিয়ে আসলো ।নর্ড ফ্যামিলির লেটেস্ট স্মার্টফোন এটি ।আপাতভাবে Nord 2T 5G বাহ্যিক ডিজাইন প্রায় একই আছে বলে জানা গিয়েছে ।তবে হার্ডওয়্যারের দিক থেকে কিছু পরিবর্তন আনার চেষ্টা করেছে ।নতুন মডেলে AI-এনহ্যান্সড ক্যামেরা, MediaTek-এর নতুন চিপসেট এবং একটি আপগ্রেডেড AMOLED ডিসপ্লে থাকছে । দাম ২৮,৯৯৯ টাকা থেকে শুরু ।

 ফাস্ট চার্জিং টেকনোলজি-এই ফোনের সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার নিঃসন্দেহে তার 80W SUPERVOOCও ফাস্ট চার্জিং টেকনোলজি । সংস্থার দাবি, মাত্র ১৫ মিনিটের মধ্যেই ৪,৫০০ mAh ব্যাটারি চার্জ হয়ে যাবে, এটাই বলছ ওয়ানপ্লাস । ফলে যাঁরা পেশা বা গেমিংয়ের জন্য বহুক্ষণ ফোন ব্যবহার করেন, তাঁদের ক্ষেত্রে এটি ভাল অপশন ।

 MediaTek-এর লেটেস্ট-নিশ্চই ভাবছেন, এত দ্রুত চার্জ নেয়, তাই মানেই তো গরম হয়ে যাবে ! আসলে, এই বিষয়টিতেও নজর রেখেছে ওয়ানপ্লাস কোম্পানি ।নয়টি প্রি-ফিট করা সেন্সর থাকছে ফোনটিতে যার কারণে ফোনটি হিট হবে না । এটি Nord 2T 5G-র তাপমাত্রায় নজর রাখে বলে জানা গিয়েছে তাদের ওয়েবসাইট থেকে ।Nord 2T 5G-তে MediaTek-এর লেটেস্ট ডাইমেনসিটি 1300 চিপসেট ব্যবহার করা হয়েছে । চিপসেটটি একটি অক্টা-কোর আর্কিটেকচার চালিত (3GHz) ।স্মার্টফোনটি AI সাপোর্ট, ১৪% পর্যন্ত দ্রুততর ডাউনলোড এবং ইনস্টলেশন স্পিড, HDR ভিডিয়ো ক্যাপচারিং এবং কম আলোতে শুটিংয়ের জন্য উন্নত AI ইমেজ প্রফেসিং পাবেন, ফোনটিতে থাকছে আরো উন্নত মানের কিছু নতুন নতুন ফিউচার।

OnePlus Nord 2T review click here

OnePlus Nord 2T 5G OxygenOS 12.1 এর সাথে প্রি-লোড করা হয়েছে, যা আপনাকে নিরবিচ্ছিন্ন মাল্টিটাস্কিং এর ব্যবহার করতে পারবেন।OnePlus Nord 2T 5G-তে OxygenOS 12.1 থাকছে-

ক্যামেরা-OnePlus Nord 2T 5G-তে ৫০ megapixel এআই ট্রিপল ক্যামেরা পাবেন । f/1.8 অ্যাপারচার-সহ একটি ৫০ megapixel Sony IMX766 প্রাইমারি লেন্স, ১২০-ডিগ্রি ফিল্ড অফ ভিউ-সহ একটি ৮ megapixel আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ২ megapixel ম্যাক্রো লেন্স রয়েছে ।সেলফির জন্য ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে ।Nord 2T-তে AI সিন এনহান্সমেন্ট । AI হাইলাইট ভিডিয়ো । ডুয়াল-ভিউ ভিডিয়ো, HDR, নাইটস্কেপ মোড, পোর্ট্রেট মোড, প্যানোরামা, রিটাচিং এবং স্লো-মোশন ভিডিয়ো রয়েছে এই ফোনটিতে।

দাম:OnePlus Nord 2T 5G ফোনটি OnePlus.in, OnePlus বর্তমানে Store App, আমাজন, OnePlus-এর শোরুম থেকে কিনতে পারবেন।৮GB+১২৮GB ভেরিয়েন্টের দাম হচ্ছে ২৮,৯৯৯ টাকা আর ১২GB+২৫৬GB ভেরিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা।

বন্ধুরা আজকে এই পর্যন্তই আরেকটি নতুন পোস্টের সাথে দেখা হচ্ছে । পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।