তথ্য ও প্রযুক্তি

Tecno Camon 19 Pro 5G দাম ২০২৩ এবং মিড রেঞ্জে তাক লাগালো ফিচার

ভারতের বাজারে পা রাখলো Tecno Camon 19 Pro 5G। এই ডিজাইনটি মিড-রেঞ্জে এসেছে। সংস্থার বিবৃতি অনুসারে, আলোচ্য মডেলে ‘ইন্ডাস্ট্রি ফার্স্ট’ কাস্টম ডিজাইন ৬৪ মেগাপিক্সেল RGBW+ (G+P) মুখ্য সেন্সর আছে। এই ক্যামেরা কম আলো এবং কম্পমান অবস্থায় ‘শার্প’ ও ‘স্টেডি’ ছবি ক্লিক করার জন্য অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং হাইব্রিড ইমেজ স্টেবিলাইজেশন (HIS) টেকনোলজি সমর্থন করে।

Tecno Camon 19 Pro 5G

আরো রয়েছে, হ্যান্ডসেটে, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট, ৮ জিবি LPDDR4x র্যাম এবং ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে৷ সর্বোপরি, মেমরি ফিউশন ফিচারের মাধ্যমে ৫ জিবি পর্যন্ত অতিরিক্ত র্যাম ব্যবহার করা যাবে এই নতুন ফোনে।

Tecno Camon 19 Pro 5G স্মার্টফোনের দাম, প্রাপ্যতা এবং যাবতীয় বিশেষত্ব সম্পর্কে;  ভারতে টেকনো ক্যামন ১৯ প্রো ৫জি -এর দাম ও লভ্যতা (Tecno Camon 19 Pro 5G price and availability in India)ভারতের বাজারে, টেকনো ক্যামন ১৯ প্রো ৫জি স্মার্টফোনকে ২১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এই বিক্রয় মূল্য উক্ত মডেলের ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের জন্য নির্ধারণ করা হয়েছে। লভ্যতার কথা বললে, এটি সিডার গ্রিন এবং ইকো ব্ল্যাক কালার বিকল্পে আগামী ১২ই আগস্ট থেকে অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে প্রথমবার কেনার জন্য উপলব্ধ হবেন।

টেকনো ক্যামন ১৯ প্রো ৫জি -এর স্পেসিফিকেশন (Tecno Camon 19 Pro 5G specifications)

ডুয়েল-সিমের (ন্যানো) টেকনো ক্যামন ১৯ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ৮.৬ (HiOS 8.6) কাস্টম স্কিন দ্বারা চালিত। এতে একটি ৬.৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪৬০ পিক্সেল) LTPS ডিসপ্লে আছে, যা ১২০ হাৰ্টজ রিফ্রেশ রেট অফার করে।

পারফরম্যান্সের জন্য, উক্ত হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার দারুন গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য মিডিয়াটেক হাইপারইঞ্জিন ২.০ এবং মালি জি৫৭ জিপিইউ উপলব্ধ। ডিভাইসটি ৮ জিবি LPDDR4x র্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 ইনবিল্ট স্টোরেজ সহ এসেছে। যদিও মেমরি ফিউশন প্রযুক্তির সাহায্যে ফোনের র্যাম ৫ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বিস্তারিতযোগ্য।

ফটোগ্রাফির জন্য, Tecno Camon 19 Pro 5G ফোনে একগুচ্ছ ক্যামেরা মোড সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত

সেক্ষেত্রে এই ক্যামেরা সেটআপে এফ/১.৬৫ অ্যাপারচার সমেত একটি কাস্টম ৬৪ মেগাপিক্সেলের RGBW+ (G+P) প্রাইমারি সেন্সর রয়েছে, যা OIS এবং HIS টেকনোলজি সমর্থন করার পাশাপাশি ২০০% আলো শোষণ করার মাধ্যমে ‘শার্প’ ও ‘স্টেডি’ ছবি তুলতে সাহায্য করবে। এছাড়া দুটি ২ মেগাপিক্সেলের রিয়ার সেন্সরও অন্তর্ভুক্ত থাকছে এই সেটআপে। অন্যদিকে সেলফি ও ভিডিও চ্যাটিংয়ের জন্য ডিভাইসে, এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর রয়েছে।

Techno এই লেটেস্ট মিড-রেঞ্জ হ্যান্ডসেটে কানেক্টিভিটির জন্য – ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ৫জি (১২টি ব্যান্ড সমর্থন), ৪জি এলইটি, OTG, NFC, ব্লুটুথ ভি৫.০ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। আবার সেন্সর হিসাবে এতে – অ্যাম্বিয়েন্ট লাইট, ই-কম্পাস, জাইরোস্কোপ এবং একটি সাইড-মাউন্টেড অ্যান্টি-অয়েল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সামিল থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Camon 19 Pro 5G -তে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত একটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে । এর ওজন ১৬৬.৬৫x৭৪.৩১x৮.৫৮ মিমি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।