তথ্য ও প্রযুক্তি

Xiaomi Redmi Note 11S দাম ২০২৩,মার্কেট ভেলু & গেমিং পারফরম্যান্স

Xiaomi Redmi Note 11S price! হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন , অবশ্যই আপনারা ভালো আছেন । আজকে চলে এসেছি Xiaomi কোম্পানিরং কাছে। আর আজকের এই কোম্পানির ফোন সম্পর্কে কথা বলব । আর আমাদের এই ফোন কি কি আমাদের জন্য অফার করছে তা জানাবো আজকের এই পোস্টটিতে তাই স্কিপ না করে পুরো পোস্টে মনোযোগ দিয়ে পড়ুন। আর Xiaomi Redmi Note 11S এই ফোনটি সম্পর্কে নতুন নতুন তথ্য জানুন।

Xiaomi Redmi Note 11S price

1/Display: Display থাকছে 6.43 inches আরো থাকছে Full HD+ 1080 x 2400 pixels (409 ppi) থাকছে আর টেকনোলজি তে থাকছে AMOLED Touchscreen।

2/ Camera: Back ক্যামেরায় থাকছে Quad 108+8+2+2 Megapixel সাথে future দিচ্ছে PDAF, LED flash, f/1.9, 1/1.52″, 0.7µm, ultrawide, macro, depth এবং আরো অনেক কিছু দিচ্ছে তারা। ভিডিও Recording করতে পারবেন Full HD (1080p)Front Camera থাকছে: 16 Megapixel আর Video Recording করতে পারবেন Full HD (1080p)।

3/Battery power: Lithium-polymer 5000 mAh (non-removable) আপনি যদি হেবি ইউজার হন তাহলে দিনশেষে একবার চার্জ করতে হবে। আর যদি নরমাল ইউজার হন তাহলে একদিন প্লাস প্লাস চার্জ করতে পারবেন। আর চার্জ করতে পারবেন 33W Quick Charge 3+ (100% in 58 min) এই ফোনটি ১০০% চার্জ ৫৮ মিনিটে হয়ে যাবে ।

4/Performance: Android 11 (MIUI 13) রান করবে।Chipset : হিসাবে ব্যবহার করা হয়েছে Mediatek Helio G96 (12 nm)Processor : রয়েছে Octa core, up to 2.05 GHz আর GPU Mali-G57 MC2

5/Storage: 6 / 8 GB RAM আর ROM 128 GB GB আছে।External Slot আর Uses SIM2 slot আছে ।

6/Security: Fingerprint, Side-mounted এবং Face Unlock আছে।

7/Gaming performance: ফোনটিতে গেমিং পারফরম্যান্স ভালোই ছিল। ফোনটিতে আমরা পাবজি রান করে দেখি প্রথমে। pubg তে ফোনটি classic mode গ্রাফিক এবং অ্যানিমেশন দিয়ে খেলা যাচ্ছিল। ফোনটি অনেকক্ষণ খেলার পর গরম হচ্ছিল । প্রায় চার পাঁচ ঘন্টা খেলার পর ফোনটি হালকা গরম হচ্ছিল। আর ফ্রি ফায়ার খুব ভালোই খেলা যাচ্ছিল। আবার Call of duty খেলার সময় ফোনটি একটু হালকা গরম হচ্ছিল আর action moment গেলে ২-১ জায়গায় lakh problem দেখা দিচ্ছিল। সবকিছু ঠিকঠাকই ছিল ফোনটি Gaming performance মোটামুটি ভালো ।

Xiaomi Redmi Note 11S Full Specifications & full Review

এবার আসা যাক ফোনটি আপনি কিনবেন কিনা। ফোনটিতে সবকিছু ঠিকঠাক থাকলেও আমার কয়েকটি জিনিসের মধ্যে কিছু কমতি লাগছে। ফোনটির মধ্যে আমার কমতি লাগছে ফোনটি Camera video যদি 2K video record করা যেত তাহলে ফোনটি প্রায় এই দামে ঠিকঠাকই ছিল । গেম খেললে ফোনটি গরম হচ্ছিল । কারণ প্রায় এত টাকা দামের ফোনের মধ্যে এই জিনিসগুলো খুবই দরকারি বলে মনে হয়েছে আমার।

এত কিছু কথার মধ্যে ফোনটি দাম সম্পর্কে আপনাদের আমি কিছুই বললাম না , চলুন জেনে আসা যাক Xiaomi Redmi Note 11S এর official price 28,999 টাকা 8/128 GB টাকা আর 26,999 টাকা 6/128 GB। এই ফোনটির বাকি বিষয়গুলো দেখলে সবকিছুই ঠিকঠাক। কিন্তু এর কয়েকটি বিষয়ের জন্য ফোনটির দাম আর অল্প কিছু কম হলেই ভালো হতো। বন্ধুরা এই ছিল আজকের ফোনের রিভিউ। ফোনটির কোনটা ভালো কোনটা খারাপ সবদিকেই তুলে ধরা হয়েছে। এখন আপনার ইচ্ছে অনুযায়ী ফোনটি কিনবেন কিনা,সম্পূর্ণ আপনার ব্যাপার। তাহলে বন্ধুরা আজকের মত এতটুকুই। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।