বিনোদন

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে এক ঝাঁক বলিউড সেলিব্রেটি

রাম মন্দির উদ্বোধনে কোন কোন তারকা গিয়েছিল! অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের জন্য প্রায় দশ হাজার অতিথিবৃন্দকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

রাম মন্দির

যেখানে ভারতের সর্বস্তরের জনপ্রিয় ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়। এদের মধ্যে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, কাঙ্গনা রানাওয়াত, আলিয়া ভাট, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ সহ বড় বড় সুপারস্টাররা উপস্থিত ছিলেন। আর এই অনুষ্ঠানের প্রাণভোমরা নরেন্দ্র মোদি রাম মন্দির উদ্বোধনের পৌরহিত্যের দায়িত্ব পালন করেন।

ভারতের অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠার জন্য খরচ করা হয়েছে ১,৮০০ কোটি রুপি যা বাংলাদেশী টাকায় ২০০০ কোটি টাকার বেশি। আর এই রাম মন্দিরের সম্পূর্ণ কাজ শেষ করতে সময় লাগবে ২০২৫ সাল। রাম মন্দির নির্মাণ কারীর প্রধান জানিয়েছে। রাম মন্দিরটি শুধুমাত্র ইট, সিমেন্ট এবং চুনাপাথর দিয়ে তৈরি করা হয়েছে।

যেখানে লোহা ও স্টিলের কোন ব্যবহার করা হয়নি এবং এর নির্মাণকারী প্রতিষ্ঠান দাবি করেছে এই মন্দিরটি ২০০০ বছরেও কিছু হবে না। তারা আরো বলেছে এই মন্দিরটি প্রায় ৮ মাত্রার ভূমিকম্প সহ্য করতে পারবে।

আর এই বিশ্বনন্দিত রাম মন্দিরটি উদ্বোধন করার জন্য ভারতের নামিদামি তারকা অভিনেতাদের আমন্ত্রণ জানানো হয়েছিল। এই তারকা অভিনেতাদের আমন্ত্রণের তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, রণবীর কপুর,  রজনীকান্ত, আলিয়া ভট্ট,  জ্যাকি শ্রফ, আয়ুষ্মান খুরানা, ঋষভ শেঠি, অজয় দেবগন, সানি দেওল, চিরঞ্জীবী এবং রাম চরণ-সহ বেশ কয়েকজন সেলিব্রিটি। যেখানে রণবীর কাপুর পড়েছিলেন ধুতি-পাঞ্জাবি এবং সঙ্গে একটি শাল নিয়েছিলেন।

অন্যদিকে আলিয়া ভাট পড়েছিলেন নীল রঙের শাড়ি, মাধুরী দীক্ষিত পরেছিলেন হলুদ রঙের সিল্কের শাড়ির সাথে বেইজ ব্লাউজ তার সঙ্গে ছিল স্বামী শ্রীরাম মাধব যিনি পড়েছিলেন মেরুন পাঞ্জাবি আর জহর কোট। এদিন বলিউড বিগ বস অমিতাভ বচ্চন পরেছিলেন সাদা পাঞ্জাবি।

পাশাপাশি ক্রিকেট সুপারস্টার শচীন টেন্ডুলকার তার চিরচেনা রূপে সেজেছিল। অন্যদিকে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। এই দিন সাদা পায়জামা এবং পাঞ্জাবি ও গোলায় লাল স্কার্ফ পড়ে একেবারে অন্যরকম সাজে সেজেছিল জ্যাকি শ্রফ।

অযোধ্যায় বলিউড সুপারস্টারদের আগমনের কারণে সেখানকার ভক্ত শ্রোতাদের অফুরন্ত ভালোবাসায় ভেসেছেন তারা। বলিউড সুপারস্টারা মূলত অযোধ্যায় এসেছিল শ্রীরামের রামলালা দেখার জন্য। এরপরে তারা অযোধ্যায় মহাপূজো ও মহারথীতে যোগদান করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।