খেলাধুলা

ওয়াডে বিশ্বকাপ ২০২৭ লাইফ টিভি চ্যানেল, অ্যাপস, ওয়েবসাইট & সোশ্যাল লিংক

ওয়াডে বিশ্বকাপ ২০২৭ লাইফ টিভি চ্যানেল

ওয়াডে বিশ্বকাপ ২০২৭ লাইফ টিভি চ্যানেল! বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আমরা জানবো ভারতে অনুষ্ঠিতব্য ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ কিভাবে এবং কোথায় সরাসরি দেখা যাবে।

পাশাপাশি যারা শুধুমাত্র লাইফ স্কোর দেখার জন্য সার্চ করে থাকেন তাদের জন্য আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে জানানো হবে কিভাবে শুধুমাত্র লাইভ স্কোর দেখতে পারবেন। আমরা সকলেই জানি ভারতে অনুষ্ঠিতব্য ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ ১০ টি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আর এই খেলাগুলো বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কোটি কোটি ক্রিকেটপ্রেমিক লাইভ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। আমরা তাদের জন্য আজকে এই পোষ্টের মাধ্যমে জানাবো কিভাবে আপনি কোনরকম ঝামেলা ছাড়াই আপনার ইচ্ছামত সোশ্যাল সাইটগুলোতে বা টিভি চ্যানেলে সরাসরি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ উপভোগ করতে পারেন। তাহলে বন্ধুরা চলুন কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক যেসব সোশ্যাল সাইট অথবা ওয়েবসাইট অথবা টিভি চ্যানেলে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে সে সম্পর্কে।

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ লাইভ স্কোর

আমরা প্রতিনিয়ত নিজেদেরকে নিয়ে ব্যস্ত থাকি এবং আমাদের সাংসারিক অনেক কাজ বা চাকরির অনেক ব্যস্ততা থাকার কারণে অনেক ক্রিকেটপ্রেমিক ভক্তরাই রয়েছে যারা টিভির সামনে বসে বা সরাসরি খেলা দেখার সুযোগ উপভোগ করতে পারে না।

এজন্য তারা সবসময় লাইভ স্কোর দেখার মাধ্যমে খেলার আপডেট জানার চেষ্টা করে। এর জন্য আমরা ঐ সমস্ত ক্রিকেটপ্রেমিক ভক্তদের জন্য লাইভ স্কোর দেখার মত কিছু ওয়েবসাইট তুলে ধরলাম। যেগুলোতে ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ আপনি যে কোন স্থান থেকে চাইলেই লাইভ স্কোর দেখে খেলার আপডেট সম্পর্কে জানতে পারবেন।

ওয়েবসাইট গুলো হল Cricbuzz, Bdcrictime, Espn Cricinfo, NDTV Live score, Cricket Live score। বন্ধুরা আপনারা এসব জনপ্রিয় ওয়েবসাইট থেকে চাইলেই ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এর লাইভ স্কোর দেখতে পারেন।

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ লাইভ খেলা

বর্তমান বিশ্বে বেশিরভাগ মানুষের কাছেই স্মার্টফোন রয়েছে। যার মাধ্যমে মানুষ চাইলেই পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তের খবর নিমিষেই নিতে পারে। ঠিক একইভাবে এই প্রযুক্তি খেলার জগতকে আরো আধুনিক করেছে।

কেননা আপনি চাইলেই আপনার মুঠোফোনটির মাধ্যমে বিশ্বে অনুষ্ঠিত যেকোনো খেলা সেটা হতে পারে ক্রিকেট, ফুটবল অথাবা রাখবি সহ বিভিন্ন খেলা উপভোগ করতে পারেন। আর ভারতে অনুষ্ঠিতব্য ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ দেখার জন্য  স্মার্টফোন হতে পারে আপনার জন্য একটি উত্তম মাধ্যম।

কেননা যারা টিভির সামনে বসে থাকতে বিরক্তিবোধ মনে করে তাদের জন্য স্মার্টফোনের মাধ্যমে ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ উপভোগের একটি চূড়ান্ত মাধ্যম হতে পারে। আর এই ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ লাইভ দেখার জন্য আপনাকে Icc.tv ওয়েবসাইট ওপেন করার মাধ্যমে উপভোগ করতে হবে।

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি কোন রকম বিজ্ঞাপন ছাড়াই সরাসরি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ লাইভ উপভোগ করতে পারেন। এর ফলে বিজ্ঞাপনের জন্য বিরক্তিকর একটি সময় আপনাকে আর কাটাতে হবে না। তাই আপনি চাইলেই খুব সহজে এই ওয়েবসাইটে প্রবেশ করে ওয়ানডে বিশ্বকাপ উপভোগ করতে পারেন।

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ লাইভ টিভি চ্যানেল

অনেক ক্রিকেটপ্রেমী ভক্তরা রয়েছে যারা সরাসরি টিভিতে খেলা দেখতে বেশি পছন্দ করে থাকে। এজন্য আপনাকে যেসব চ্যালেনে ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ দেখতে হবে সেগুলো হল Star sports network এবং Sky Sports , t sports।

তবে একটি বিষয় মনে রাখবেন যেসব দেশের জন্য এই চ্যানেলগুলো অনুমোদনপ্রাপ্ত রয়েছে শুধুমাত্র ঐ সমস্ত অঞ্চল বা দেশের মাধ্যমে আপনি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ উপভোগ করতে পারবেন। ওয়াডে বিশ্বকাপ ২০২৩ লাইফ টিভি চ্যানেল

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ বিভিন্ন দেশের অফিসিয়াল টিভি চ্যানেল লাইভ

বন্ধুরা যেহেতু ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সমগ্র বিশ্বের ক্রিকেটপ্রেমিক ভক্তদের জন্য একটি মহা উৎসবের সময়। তাই পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন দেশ থেকে কোটি কোটি ক্রিকেটপ্রেমীরা এই খেলা সরাসরি দেখার জন্য অধীর অপেক্ষায় থাকে।

আমরা ঐ সমস্ত ক্রিকেটপ্রেমিক ভক্তদের জন্য এখানে বিভিন্ন দেশ বা অঞ্চল থেকে যে সমস্ত টিভি চ্যানেলে ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সরাসরি সম্প্রচার করা হবে তার একটি পরিসংখ্যান তুলে ধরা হল।

                    দেশ                টিভি চ্যানেল            অনলাইন স্ট্রিমিং
বাংলাদেশ জিটিভি, টি স্পোর্টস এবং বিটিভি Rabbitholebd.com, Rabbitholebd YouTube Channel, and Rabbithole app
ভারত স্টার স্পোর্টস, স্টার ইন্ডিয়া, স্টার মিডেল ইস্ট এবং ডিডি স্পোর্টস ডিজনি+ হস্টার
অস্ট্রেলিয়া ফক্স স্পোর্টস কায়ো, ফক্সটেল নাউ, ফক্সটেল অ্যাপ এবং আইসিসি টিভি
যুক্তরাষ্ট্র বা আমেরিকা উইলো টিভি ইএসপিএন+, হোলো + লাইভ, এটি এবং টি টিভি, আইসিসি টিভি, সেলিং টিভি, ফবো টিভি এবং  ইউটিউব টিভি
কানাডা উইলো টিভি কানাডা হস্টার কানাডা, আইসিসি টিভি
যুক্তরাজ্য বা ইংল্যান্ড স্কাই স্পোর্টস স্কাই স্পোর্টস, স্কাই গো
মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকা (মিনা) ইতিসালাত এবং স্টারজপ্লে সার্কেল লাইফ, সুইচ টিভি এবং স্টারজপ্লে, আইসিসি টিভি
দক্ষিণ আফ্রিকা এবং সাব কন্টিনেন্ট আফ্রিকা সুপার স্পোর্টস সুপার স্পোর্টস ওয়েবসাইট এবং অ্যাপ, গো টিভি, ডিএস টিভি
নিউজিল্যান্ড স্কাই স্পোর্টস নিউজিল্যান্ড স্কাই স্পোর্টস নাউ এবং আইসিসি টিভি
ইউরোপ ও দক্ষিণ পূর্ব এশিয়া অ্যাপ টিভি অ্যাপ টিভি
ক্যারেভিয়ান আয়ারল্যান্ড ইএসপিএন  ক্যারেভিয়ান ইএসপিএন অ্যাপ এবং আইসিসি টিভি
পাকিস্তান পিটিভি স্পোর্টস এবং এ স্পোর্টস পিটিভি স্পোর্টস, পিটিভি অ্যাপ, আরি অ্যাপ এবং ওয়েবসাইট
শ্রীলংঙ্কা সিয়াথা, আই চ্যানেল এবং স্টার স্পোর্টস চ্যানেল আইস মোবাইল অ্যাপ এন্ড ওয়েবসাইট
সিঙ্গাপুর সিংটেল অ্যাপ টিভি/হস্টার
হংকং নাউ টিভি অ্যাপ টিভি
প্রশান্ত মহাসাগরীয় দ্বীপপুঞ্জ ডিজিসেল ডিজিসেল ওয়েবসাইট / অ্যাপ
মালেশিয়া অ্যাস্ট্রো অ্যাপ টিভি, অ্যাস্ট্রো ক্রিকেট ভায়া সিংটেল
আফগানিস্তান আরটিএ মুভিয়া টিভি

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।