খেলাধুলা

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ২০২৩-২৪ লাইভ Tv Channel, Website & Apps

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ লাইভ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ লাইভ! উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ হলো ক্লাব বিশ্বের একটি শ্রেষ্ঠত্বের লড়াই। প্রতি বছর এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে প্রায় ৩২ টি দল একে অপরে

র মোকাবেলা করে থাকে। এজন্য দলগুলোকে বিভিন্ন গ্রুপ পর্যায়ে  উত্তীর্ণ হয়ে মূল পর্বে অংশগ্রহণ করতে হয়। আর এই গ্রুপ পর্যায়ে এবং মূল পর্বের খেলা গুলো দেখার জন্য বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমী ভক্তরা অধীর অপেক্ষা করে। কখন তাদের পছন্দের ক্লাব মাঠে নামবে এবং তার পছন্দের ক্লাবকে সমর্থন করতে পারবে। আজকে আমরা ঐ সমস্ত ফুটবলপ্রেমী ভক্তদেরকে জানাবো কিভাবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ লাইভ সম্প্রচার দেখা যায় সে সম্পর্কে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের সংক্ষিপ্ত ইতিহাস

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ মূলত ইউরোপীয় কাপ টুর্নামেন্টের পরিবর্তিত রূপ। এটি ১৯৯২-৯৩ সিজন থেকে ইউরোপিয়ান কাপের সকল নিয়ম পরিবর্তন করে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ হিসেবে বিশ্ব দরবারে হাজির হয়। যেখানে সবচেয়ে বেশি রিয়াল মাদ্রিদ সর্বোচ্চ ৮ বার এই শিরোপা জিতেছে এবং বার্সেলোনা ও বায়ান মিউনিখ যথাক্রমে ৪ বার করে এই শিরোপা জয়লাভ করে। ২০২২-২৩ মৌসুমে প্রথমবারের মতো ম্যানচেস্টার সিটি এই শিরোপা নিজেদের ঘরে নেয়।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আমরা যদি দেশের কথা উল্লেখ করি তাহলে এখন পর্যন্ত উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে স্পেন সবচেয়ে বেশি আধিপত্য বিস্তার করেছে। কারণ তারা সর্বোচ্চ ১১ বার এই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ নিজেদের ঘরে তুলেছে। অবশ্য এটা হয়েছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার কারণে। এরপরই রয়েছে ইংল্যান্ড ৫ বার,  ইতালি ৫ বার এবং জার্মানি ৪ বার।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ দেখার উপায়

বন্ধুরা আপনি চ্যাম্পিয়ন্স লিগ দেখার জন্য তিনটি উপায় ব্যবহার করে খুব সহজে যে কোন স্থান থেকে চাইলেই আপনার পছন্দের ক্লাবের ম্যাচ গুলো দেখতে পারেন। উপায় গুলো হলো

১/ টিভি চ্যানেল

২/ লাইভ ফুটবল ওয়েবসাইট

৩/ লাইভ ফুটবল অ্যাপস

আপনারা যারা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ফুটবল ম্যাচগুলো দেখে থাকেন তারা চাইলেই উপরের এই তিনটি উপায়ের মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগের যেকোনো ম্যাচ দেখতে পারেন। এখন আমরা আপনাকে জানাবো কোন টিভি চ্যানেল, ওয়েবসাইট এবং ফুটবল অ্যাপ আপনাকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ  সরাসরি সম্প্রচার করবে।

১/ টিভি চ্যানেল

আপনি যদি কোন প্রকার ঝামেলা ছাড়াই চ্যাম্পিয়ন্স লিগের আজকের ম্যাচ দেখতে চান তাহলে আপনাকে  Sony Ten 2 টিভি চ্যানেলের মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগ আজকের ম্যাচ দেখতে হবে।

কেননা চ্যাম্পিয়ন্স লীগের সকল ম্যাচ এই চ্যানেলটি সম্প্রচার করে থাকে। তাই আপনি যে অঞ্চলে বা দেশে বসবাস করেন যদি সেখানে এই চ্যানেলটি থাকে তাহলে খুব সহজেই আপনি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ দেখতে পারেন।

২/ লাইভ ফুটবল ওয়েবসাইট

বর্তমান সময়ে আমাদের সকলের হাতেই স্মার্টফোন বা সকলের ব্যক্তিগত কম্পিউটার রয়েছে। আর অনেকেই এই ডিভাইস গুলোর মাধ্যমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচগুলো দেখার চেষ্টা করে থাকে। আজকে আমরা আপনাদেরকে এমনই কিছু app এবং ওয়েবসাইট সম্পর্কে জানাবো যেগুলো ব্যবহার করে আপনি চ্যাম্পিয়ন্স লিগের সকল ম্যাচ যে কোন অঞ্চল থেকে দেখতে পারবেন।

Dofu Live NFL Football- এটি হলো একটি মোবাইল অ্যাপ। যেখানে আপনি ইন্টারনেট ব্যবহার করে খুব সহজে চ্যাম্পিয়ন্স লিগের সকল ম্যাচ দেখতে পারেন। এ জন্য আপনাকে শুধু গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপটি ডাউনলোড করে সাইন আপ করতে হবে। এই অ্যাপটির গুগল প্লে স্টোরে রেটিং হচ্ছে 4.2। তাই আপনিও উক্ত অ্যাপসটি ব্যবহার করে দেখতে পারেন। আমি মনে করি এই অ্যাপসের মাধ্যমে আপনি খুব স্বাচ্ছন্দ্যে চ্যাম্পিয়ন্স লিগের সকল ম্যাচ দেখতে পারবেন।

StarTimes ON-Live TV, Football- উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের খেলা ছাড়াও আপনারা যারা সৌদি প্রো লিগসহ আরো অন্যান্য ফুটবল লীগের খেলা গুলো দেখতে চান, তাদের জন্য আমি বলব এই অ্যাপটি একবার হলেও ব্যবহার করে দেখতে পারেন। কেননা এখানে সকল ফুটবল লিগের ম্যাচগুলো সম্প্রচার করা হয়ে থাকে। তাই আমি বলতে পারি এই অ্যাপসের মাধ্যমে আপনি আপনার পছন্দের দলের খেলা খুব আনন্দের সাথে উপভোগ করতে পারে।

৩/ লাইভ ফুটবল অ্যাপস

আপনি যদি বর্তমান সময়ে চ্যাম্পিয়ন্স লিগের লাইভ স্কোর সম্পর্কে জানতে চান তাহলে আপনাকে কয়েকটি ওয়েবসাইট ফলো করতে হবে। এই সমস্ত ওয়েবসাইট প্রতিনিয়ত খেলার সমস্ত বিষয় আপডেট করে থাকে। যার মাধ্যমে একজন ফুটবলপ্রেমিক ভক্ত খুব সহজে তার সমর্থনকৃত ক্লাব বা দলের লাইভ স্কোর সম্পর্কে জানতে পারবে। এর জন্য আপনাকে যে সকল ওয়েবসাইট ফলো করতে হবে তাহলে,

১/ Who Scored

২/Globescores.net

৩/ Flash Scores

৪/ Xscores

ফেসবুকের মাধ্যমে যেভাবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ দেখবেন

আপনার কাছে এটা অবিশ্বাস্য মনে হলেও এটা সত্য যে আপনি চাইলেই ফেসবুকের মাধ্যমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দেখতে পারেন। এজন্য আপনাকে ফেসবুক অপশনে গিয়ে UEFA Champions League Match Today লিখে সার্চ দিতে হবে। এরপরে আপনি দেখতে পাবেন আপনার সামনে চ্যাম্পিয়ন্স লিগের আজকের ম্যাচ চলে আসবে। সেখানে ক্লিক করার মাধ্যমে আপনি আজকের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ উপভোগ করতে পারেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।