খেলাধুলা

বিপিএল ২০২৪ শুধু অ্যাপসের মাধ্যমে খেলা দেখার উপায়

বিপিএল খেলা দেখার অ্যাপস! বন্ধুরা আমরা অনেকেই রয়েছি যারা প্রতিনিয়ত বিভিন্ন কাজকর্মে ব্যস্ত থাকি। ফলে আমাদের জীবন থেকে আনন্দময় সময় গুলো ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে। এমনকি এক সময় যখন আমরা অনেক বন্ধু-বান্ধব মিলে একত্রে বসে খেলা দেখতাম এবং নিজের দলকে সাপোর্ট করতাম সেই সময়টুকু এখন আর আমাদের হাতে যথেষ্ট পরিমাণে নেই।

বিপিএল খেলা দেখার অ্যাপস

এর একমাত্র কারণ নিজস্ব জীবনকে গতিশীল এবং ভবিষ্যৎ কে উজ্জ্বল করার জন্য চরমভাবে ব্যস্ত থাকা। আর এই ব্যস্ততার মাঝখান থেকে আপনি চাইলেই খুব সহজে এবারের ২০২৪ বিপিএল আপনার অত্যন্ত ব্যস্ততার মাঝেও দেখতে পারেন। এজন্য আমরা আপনাদেরকে কিছু জনপ্রিয় অ্যাপস সম্পর্কে জানাবো। যেই অ্যাপসগুলো ব্যবহার করলে আপনি আপনার সাপোর্ট কৃত দলের চলমান খেলার স্কোর সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন যারা চরম ব্যস্ততার মাঝেও একটু আনন্দদায়ক সময় উপভোগ করতে চান তাদের জন্য আজকের এই পোস্টটি শুরু করি।

বিপিএল ২০২৪ দলের সংখ্যা এবং সবচেয়ে দামি ফ্রাঞ্চাইজি

বন্ধুরা, বিপিএল ২০২৪ খেলা দেখার অ্যাপস সম্পর্কে জানার আগে আমরা জেনে নেই এবারের বিপিএলে মোট কতগুলো দল অংশগ্রহণ করবে সেই সম্পর্কে।

বন্ধুরা আমরা ইতোমধ্যেই অনেকে জানি যে এবারের বিপিএলে সর্বমোট ৭টি দল অংশগ্রহণ করবে। আবার অনেকে না জেনে থাকলে তারা আমাদের এই পোস্টের মাধ্যমে জানতে সক্ষম হয়েছেন আশা করি। তো এবারের বিপিএলে ৭টি ফ্রাঞ্চাইজের মধ্যে আমরা সকলেই জানি সকল ফ্রাঞ্চাইজের নাম কয়েকবার করে পরিবর্তন করা হয়েছে।

এটির একমাত্র কারণ মালিকানা সত্য পরিবর্তন। তারই ধারাবাহিকতায় এবারের বিপিএলে শুধুমাত্র ঢাকা আগের নাম পরিবর্তন করে দুর্দান্ত ঢাকা নামে ২০২৪ বিপিএলে মাঠে নামবেন। এছাড়া অন্যান্য দলগুলো আগের নামই ২০২৪ বি পি এল এ অংশগ্রহণ করবে।

এসব দলের মধ্যে এবারের বিপিএলে সবচেয়ে দামি দল হল রংপুর রাইডার্স। যারা ২০২৪ বিপিএল এর জন্য সর্বমোট ৩ কোটি ২৯ লাখ টাকা খরচ করেছে। এর পরের স্থানে রয়েছে খুলনা টাইগার্স। তারা এবারের বিপিএলের জন্য সর্বমোট ৩ কোটি ১১ লাখ টাকা খরচ করেছে। এছাড়া অন্যান্য দলগুলি এবারের বিপিএলের জন্য ২ কোটি টাকার কিছু বেশি সংখ্যক খরচ করেছে। শুধুমাত্র ব্যতিক্রম দল হিসেবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবারের বিপিএলের জন্য ১ কোটি ৭০ লাখ টাকা খরচ করছে। অর্থের দিক বিবেচনা করলে এবারের বিপিএলে সবচেয়ে কম অর্থ খরচ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বিপিএল ২০২৪ খেলা দেখার অ্যাপস

বর্তমান সময়ে আমরা অনেকেই বিভিন্ন কাজকর্মের কারণে ব্যস্ত থাকি। ঠিক এই সময়টাতে আমরা চাইলেও খেলা দেখার এক্সট্রা সময় বের করে নিতে পারি না। এজন্য বর্তমান সময়ে আপনি চাইলেই খুব সহজে আপনার এন্ড্রয়েড ফোনের মাধ্যমে বিপিএল খেলা লাইভ সম্প্রচার দেখতে পারেন। এজন্য আপনাকে আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে গুগল প্লে স্টোরে গিয়ে  Rabbithole নামের Apps টি ডাউনলোড দিতে হবে। এরপর আপনি চাইলে যে কোন স্থান থেকে বিপিএল লাইভ সম্প্রচার দেখতে পারেন।

এছাড়া যারা আইফোন ব্যবহারকারী রয়েছেন তারাও খুব সহজে চাইলেই বিপিএল লাইভ সম্প্রচার দেখতে পারেন। এজন্য আপনারা play store থেকে Rabbithole-Live & Vod নামের অ্যাপটি ডাউনলোড দিয়ে লগইন করার মাধ্যমে খুব সহজে বিপিএল লাইভ স্ট্রিমিং দেখতে পারেন।

এর বাইরেও আপনারা চাইলেই  Gazi Tv (GTV) এবং T-Sports এর অফিসিয়াল এপ্লিকেশন ডাউনলোড করে ২০২৪ বিপিএল দেখতে পারেন। এছাড়াও দারাজ মোবাইল অ্যাপ্লিকেশন এবং Bingo মোবাইল অ্যাপ্লিকেশন ইনস্টল করে এবারের বিপিএল দেখা যাবে।

বন্ধুরা বিপিএল ২০২৪ এর সকল আপডেট পেতে চাইলে আমাদের সাইটের সঙ্গেই থাকুন। পাশাপাশি আপনার পছন্দের দল কোনটি তা আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন। আমরা আপনার পছন্দের দলের আপডেট গুলি আপনাদের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করব ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।