লাইফস্টাইল

শীতে ছেলেদের জন্য বিশ্ব সেরা ৬টি ক্রিম

ছেলেদের জন্য শীতের ক্রিম

ছেলেদের জন্য শীতের ক্রিম! হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আমরা আপনাদেরকে জানাবো এবারের শীতে ছেলেদের সেরা ৬টি শীতের ক্রিম সম্পর্কে। আমরা সকলেই জানি ছেলেরা বরাবরই তাদের ত্বকের যত্নে উদাসীন। কেননা অনেক ছেলেই মনে করে থাকে রূপচর্চা শুধুমাত্র মেয়েদের জন্য।

আর এর ফলে অনেকেই তাদের ত্বকের যত্ন নিতে ভুলেই যায়। কিন্তু ত্বকের যত্ন ছেলে বা মেয়ে যে কেউ হোক না কেন অবশ্যই নিতে হবে। কেননা বর্তমান সময়ে নিজেকে আরও আকর্ষণীয় এবং স্মার্ট করতে চাইলে নিজের ত্বকের যত্ন নেওয়াটা আবশ্যক।

আর বিশেষ করে ছেলেদের জন্য ত্বকের যত্ন নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে আমরা মনে করি। কেননা গরম বা শীতে ছেলেরা বেশিরভাগ সময় বাইরে অবস্থান করে। আর এই সময়টাতে ত্বক সবচেয়ে বেশি রুক্ষ এবং শুষ্ক হয়ে পড়ে। এর ফলে ছেলেদের ত্বকের সমস্যা বেশি হয়ে থাকে। ফলে গরম বা শীত যেকোনো সময়ই ছেলেদের ত্বকের যত্ন নেওয়া আবশ্যক।

ছেলেদের শীতের সেরা ৬ টি ক্রিম

যখন আমরা গরমে বাইরে অবস্থান করি তখন ধুলাবালির কারণে ত্বকের মধ্যে ব্রণ, কালো দাগ, মেস্তা এই ধরনের সমস্যা দেখা দেয়। ফলে আমরা কমবেশি সকলেই ফেসওয়াশ ব্যবহার করি। শুধু তাই নয় আমরা আমাদের ত্বকের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য নাইট ক্রিম ব্যবহার করে থাকি।

ঠিক একই ভাবে শীতের ঠান্ডা হাওয়াতে আমাদের ত্বক শুষ্ক ও মলিন হয়ে যায়। ফলে শীতের জন্য আলাদা ক্রিম ব্যবহার করার প্রয়োজন দেখা দেয়। আর ছেলেদের কথা মাথায় রেখেই আমরা আজকে শেয়ার করতে যাচ্ছি এরকমই ৬টি ক্রিম যা আপনার ত্বককে ফর্সা করবে পাশাপাশি আরও উজ্জ্বল এবং আকর্ষণীয় করে তুলবে এবং এই শীতে আপনার ত্বককে আরো হেলদি এবং মসৃণ করে তুলবে। তাহলে চলুন জেনে নেই।

১/ বায়োকুয়া অয়েল কন্ট্রোল ফেস ক্রিম ফর ম্যান (৫০ গ্রাম )

২/ Nivea মেন ডার্ক স্পট রিডাকশন ক্রিম ( ৭৫ গ্রাম )

৩/ গার্নিয়ার ব্রাইট কমপ্লিট ভিটামিন সি ইয়োগার্ট নাইট ক্রিম (৪০ গ্রাম)

৪/ Simple স্কিন লাইট ময়েশ্চারাইজার ক্রিম পারফেক্ট ফর অল ( ১২৫ গ্রাম)

৫/ Himalaya স্কিন কেয়ার ময়েশ্চারাইজিং ডে ক্রিম ( ৫০ গ্রাম )

৬/ Glow & Handsome ইনস্ট্যান্ট ব্রাইটনেস ক্রিম ( ২৫ গ্রাম )

 

১/ বায়োকুয়া অয়েল কন্ট্রোল ফেস ক্রিম ফর ম্যান (৫০ গ্রাম )

বন্ধুরা এই ক্রিমটি তাদের জন্য যাদের স্কিনে অয়েল অনেক বেশি। অর্থাৎ স্কিনে তেল তেল ভাব তাদের জন্য এই ক্রিমটি অত্যন্ত উপকারী। কেননা বিশেষজ্ঞরা পরীক্ষা করে দেখেছে এই ক্রিমটি শুধুমাত্র কয়েল স্কিনের জন্যই তৈরি করা হয়েছে। এটির নিট ওজন ৫০ গ্রাম এবং বাজার মূল্য ৫৮০ টাকা।

বায়োকুয়া অয়েল কন্ট্রোল ফেস ক্রিম ফর ম্যান

২/ Nivea মেন ডার্ক স্পট রিডাকশন ক্রিম ( ৭৫ গ্রাম )

নিভিয়া মেন ডার্ক স্পট রিডাকশন ক্রিমটি ঐ সমস্ত ব্যক্তিদের জন্য যাদের মুখে অনেক বেশি দাগ রয়েছে তারা প্রতিদিন এই ক্রিমটি ব্যবহার করলে সপ্তাহের মধ্যেই তাদের মুখের সমস্ত দাগ দূর হয়ে যাবে।  এই ক্রিমটি সকল ধরনের স্কিনের জন্য ব্যবহার করা যাবে। ক্রিমটির নিট ওজন ৭৫ গ্রাম এবং এটির দাম ৩৭৫ টাকা।

Nivea মেন ডার্ক স্পট রিডাকশন ক্রিম

৩/ গার্নিয়ার ব্রাইট কমপ্লিট ভিটামিন সি ইয়োগার্ট নাইট ক্রিম (৪০ গ্রাম )

এটি ত্বকের জন্য অত্যন্ত উপকারী। যাদের কোষগুলো ইতিমধ্যেই শুকিয়ে গেছে তাদের ত্বকের জন্য এই ক্রিমটি প্রতিদিন রাত্রে ব্যবহার করলে ত্বকের উজ্জ্বলতা খুব সহজেই ফিরে আসে। কেননা ক্রিমটিতে রয়েছে ভিটামিন সি। যা আমাদের ত্বকের জন্য অত্যন্ত উপকারী। এই ক্রিমটির পরিমাণ ৪০ গ্রাম এবং মূল্য ৬০০ টাকা।

গার্নিয়ার ব্রাইট কমপ্লিট ভিটামিন সি ইয়োগার্ট নাইট ক্রিম

৪/ Simple স্কিন লাইট ময়েশ্চারাইজার ক্রিম পারফেক্ট ফর অল ( ১২৫ গ্রাম )

এই ক্রিমটি মুখে ব্যবহার করলে ত্বককে আরো উজ্জ্বল এবং আকর্ষণীয় করে। ক্রিমটি অবশ্যই দিনে ব্যবহার করতে হবে। আপনি যখন বাইরে কোনখানে বেড়াতে বা আড্ডা দিতে যাবেন তখন এই ক্রিমটি মুখে দিয়ে যেতে পারেন। কেননা ক্রিমটি আপনার মুখের তেল তেল ভাব দূর করে স্কিনকে ময়েশ্চারাইজার করে।

ক্রিমটিতে রয়েছে ভিটামিন ই এবং ভিটামিন বি। আপনি যখন ত্বকের মধ্যে ক্রিমটি ব্যবহার করবেন তখন আলতোভাবে মেসেজ করুন। ক্রিমটির নিড ওজন ১২৫ গ্রাম এবং মূল্য ৮৫০ টাকা।

Simple স্কিন লাইট ময়েশ্চারাইজার ক্রিম পারফেক্ট ফর অল

৫/ Himalaya স্কিন কেয়ার ময়েশ্চারাইজিং ডে ক্রিম ( ৫০ গ্রাম )

এই ক্রিমটিও একটি ময়েশ্চারাইজিং ডে ক্রিম। অর্থাৎ এই ক্রিমটি আপনি দিনে ব্যবহার করবেন এবং চাইলেই সব ধরনের স্কিনের জন্য ক্রিমটি ব্যবহার করা যায়। এছাড়া আপনি চাইলেই মেকআপের বেস হিসেবে ক্রিমটিকে ব্যবহার করতে পারেন। ক্রিমটির নিড ওজন ৫০ গ্রাম এবং দাম ৩৫০ টাকা।

Himalaya স্কিন কেয়ার ময়েশ্চারাইজিং ডে ক্রিম

৬/ Glow & Handsome ইনস্ট্যান্ট ব্রাইটনেস ক্রিম ( ২৫ গ্রাম )

আমরা কমবেশি সকলেই এই ক্রিমটি ব্যবহার করেছি এবং এর ফলাফল আমরা অনেকেই জানি। এই ক্রিমটি রেগুলার ব্যবহারের মাধ্যমে ত্বকের মধ্যে সকল ডার্ক স্পট গুলো দূর হয়ে যায়। এই ক্রিমটির নিট ওজন ২৫ গ্রাম এবং মূল্য ১০৫ টাকা।

Glow & Handsome ইনস্ট্যান্ট ব্রাইটনেস ক্রিম

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।