লাইফস্টাইল

শীতে ছেলেদের স্টাইলিশ কোটের ডিজাইন

ছেলেদের শীতের কোট

ছেলেদের শীতের কোট! হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভালো আছেন। আজকে চলে আসলাম এবারের শীতে ছেলেদের জন্য স্পেশাল কিছু কোটের ছবি এবং দাম নিয়ে। আমরা সকলেই জানি মেয়েদের পাশাপাশি ছেলেদেরও বিভিন্ন ডিজাইনের এবং অন্যকে আকৃষ্ট করে এমন পোশাকের দিকে ঝুকছে।

আর এমনই একটি পোশাক হচ্ছে কোট। কেননা কোটকে বলা হয় ভদ্রলোকের পোশাক। আর বর্তমান সময়ে বিশেষ করে ছেলেরা তাদেরকে আরও স্মার্ট এবং সুদর্শন দেখানোর জন্য কোট এবং সু পড়ে যেকোনো অনুষ্ঠানে বা বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে থাকে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো এবারের শীতে আপনি কোন ধরনের কোট কিনবেন এবং কোন কালার, কোটটি দেখতে কেমন হবে এরকমি বিভিন্ন তথ্য জানানোর চেষ্টা করবো।

ছেলেদের শীতের পোশাক

একটা সময় ছিল যখন ছেলেরা শুধুমাত্র শীত এলে সিম্পল কিছু পোশাক যেমন, সোয়েটার, শীতের গিলাপ, মাখলাট, টুপি এই সমস্ত পোশাক পরিধান করে শীত নিবারণ করত।

কিন্তু সময়ের সাথে সাথে ছেলেরা নিজেদেরকে মানিয়ে নিয়েছে এবং প্রতি নিয়ত বিভিন্ন ডিজাইনের বিভিন্ন আঙ্গিকের পোশাকের দিকে তারা  আরো বেশি আকৃষ্ট হচ্ছে। তাই এখন শীত এলেই আমারা দেখতে পাই বিভিন্ন ধরনের সাল, ব্লেজার, সু, কোট, হ্যান্ড গ্লোভ সহ বিভিন্ন শীত নিবারনের পোশাক। আর এসব পোশাক পরিধানের মাধ্যমে ছেলেরা নিজেদেরকে আরো স্মার্ট করে উপস্থাপন করছে। যা নিজেকে এবং অন্যের কাছে অনেক চমকপ্রদ মনে হয়।

ছেলেদের শীতে কোটের ডিজাইন

কোট বলতে আমরা ভদ্রলোকের পোশাককে বুঝিয়ে থাকি। এমনটি সকলের মনে হয়ে থাকে। আর আমরা সচরাচর কোট পড়তে দেখি অনেক বিত্তবান বা সমাজের গণ্যমান্য ব্যক্তিদের। কিন্তু বর্তমানে এমনটি আর নেই।

কেননা এটি শীতের একটি ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। তাই এখন ছেলেরা প্রতিবার শীত এলেই নিজের পছন্দের কোটটি নেওয়ার জন্য অপেক্ষা করে এবং তারা বিভিন্ন দোকান থেকে তাদের পছন্দের কোটগুলো সংগ্রহ করে। আসলে কোটের নির্দিষ্ট কোন ডিজাইন নেই। কেননা কোটগুলো শুধুমাত্র বডি এবং হাতার উপর নির্ভর করে তৈরি করা হয়। এক্ষেত্রে শুধুমাত্র বিভিন্ন কালার যুক্ত করে কোটকে আকর্ষণীয় করা হয়।

কোটের বিভিন্ন কালার

শীতে ছেলেদের প্রথম শারির পছন্দে থাকে কোট। তাই দোকানদার বা কোট নির্মাতা প্রতিষ্ঠানগুলো বিভিন্ন রংবেরঙের কোট তাদের গ্রাহকদের জন্য তৈরি করে থাকে। আর এসব কালার অত্যন্ত মনোমুগ্ধকর এবং উজ্জ্বল হয়ে থাকে।

বর্তমান সময়ে নতুন জেনারেশন বেশিরভাগই কালো কালারের কোট পছন্দ করে থাকে। এছাড়াও অনেকে রয়েছে একরোঙ্গা যেমন লাল কালার, নেভিব্লু কালার সহ প্রিন্টের কোট পছন্দ করে থাকে।(ছেলেদের শীতের কোট)

শীতে কোটের দাম

আমরা সকলেই জানি আমরা যত ভালো মানের কোট নিতে যাব তত বেশি টাকার প্রয়োজন হবে। আর তুলনামূলক যারা বিত্তবান তারা তিন থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত কোট পড়ে থাকে।

কিন্তু যারা নিম্নবিত্ত নিম্ন পরিবারের সদস্য তারা এত বেশি দামের কোট কখনোই পড়তে পারেনা বা পড়তেও চায় না। আপনি যদি এবারের শীতে আপনার পছন্দের কোটি নিতে চান তাহলে সর্বনিম্ন ৮৫০ থেকে সর্বোচ্চ ২,৫০০ টাকার মধ্যে নিতে পারে।

শীতের কোটের ছবি

ছেলেদের শীতের কোট

ছেলেদের শীতের কোট

ছেলেদের শীতের কোট

ছেলেদের শীতের কোট

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।