লাইফস্টাইল

শীতে নিজেকে আরও স্টাইলিশ করতে এই সু গুলো পরুন

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু! বন্ধুরা বর্তমান সময়ে শীত হলো সকল শ্রেণী পেশার মানুষের জন্য একটি ফ্যাশনেবল সিজন। কেননা এই সময়টাতে বিশেষ করে ইয়াং জেনারেশন তারা নিজেদেরকে বিভিন্ন পোশাক-আশাকের মাধ্যমে স্মার্ট এবং আকর্ষণীয় করে তুলে। আর এই পোশাকের পাশাপাশি শীতকালে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠে সু বা জুতা।

এই সু পায়ে দেওয়ার মাধ্যমে নিজেকে আরও স্মার্ট মনে হয়। আর এই সু এর মাধ্যমেই একজন ব্যক্তির ব্যক্তিত্ব পরিচয় পাওয়া যায়। কেননা আমরা সকলেই জানি বিশেষ করে তরুণদের মাঝে আমরা দেখে থাকি একজন তরুণ ততটাই স্মার্ট যতটা তার পার্সোনালিটি এবং পোশাক আশাক স্মার্ট হয়ে থাকে। তো বন্ধুরা আজকে আমরা এবারের শীতের জন্য কোন সু ব্যবহার করা যায় সে ব্যাপারে আলোচনা করব।

সাদা স্নিকার

আপনি যদি খেলাধুলাযর প্রতি মনোযোগী হয়ে থাকেন তাহলে অবশ্যই সাদা জুতা ব্যবহার করতে পারেন। কেননা সাদা জুতা যে কোনো পোশাকের সঙ্গে একজাস্ট হয়ে যায়। বিশেষ করে যারা পুরুষ প্রশিক্ষক রয়েছে তারা সবসময় সাদা জুতা ব্যবহার করে। আরেকটি বিষয় সাদা জুতায় গ্রিপ থাকার কারণে পড়ে যাওয়া থেকে রক্ষা করে।

কালো ক্যাজুয়াল জুতা

এই শীতে আপনি যদি কালো পোশাকের সঙ্গে ম্যাচিং করে কালো জুতা পড়তে চান তাহলে কালো ক্যাজুয়াল জুতা নিতে পারেন।

এছাড়াও আপনি যদি নিরপেক্ষ থাকতে চান এক্ষেত্রে আপনি এই জুতা ব্যবহার করতে পারেন। কেননা এই জুতাগুলো সকলের কাছে পছন্দের হয়ে থাকে এবং সব সময়ই এই জুতাগুলো পড়লে নিজেকে স্মার্ট মনে হয়। এক্ষেত্রে আপনি ব্যবহার করতে পারেন হাই টপস, স্লিপ অন, লেইস আপ।

হাই টপ স্নিকার

এই জুতা গুলো পায়ে দিলে অত্যন্ত মানানসই লাগে। কেননা আপনি যদি একটু আকৃতিতে ছোট হয়ে থাকেন তাহলেও এই জুতোগুলো পরার মাধ্যমে আপনি যথেষ্ট পরিমাণ উচ্চতা পাবেন। ফলে আপনাকে আরো স্মার্ট দেখাবে। আর বিশেষ করে আপনি যদি এই জুতোগুলোর কালারের সঙ্গে আপনার পোশাকের কালার ম্যাচিং করে পড়তে পারেন তাহলে আরো আকর্ষণীয় লাগবে।

ফিতাওয়ালা জুতা

ফিতা ওয়ালা জুতোগুলো সবসময়ই আকর্ষণীয় হয়ে থাকে। বিশেষ করে স্কিনার জিন্সের সঙ্গে যখন এই ফিতা ওয়ালা জুতা পায়ে পড়া হয় তখন খুবই মানানসই লাগে। আর এই জুতাগুলো শুধুমাত্র শীতের জন্য নয়, যে কোন সময়েই যে কোন স্থানে বা অনুষ্ঠানে যাওয়ার জন্য পায়ে দেওয়া যায়। এক কথায় ফ্যাশনেবল পুরুষদের জন্য এই জুতাগুলোর জুড়ি মেলা ভার।

চামড়ার উঁচু জুতা

আমরা সকলেই জানি চামড়া দিয়ে তৈরিকৃত জুতা অনেক বেশি টেকসই হয়ে থাকে। অনেকেরই ধারণা যখন আমরা উঁচু জুতা পায়ে দিয়ে কোথাও যাই তখন আমাদেরকে খারাপ দেখায়। আসলে এমনটি নয়।

উঁচু জুতা পায়ে দিয়ে কোন অনুষ্ঠানে বা কারো সঙ্গে বেড়াতে গেলেও উঁচু জুতা থাকার কারণে খুব সহজে পায়ের মধ্যে কাদা মাটি ধরতে পারেনা এবং উঁচু জুতার সঙ্গে মানানসই পোশাক পরলে নিজেকে অনেক স্মার্ট এবং আকর্ষণীয় দেখায়।

চেলসি বুট

চেলসি বুট গুলো অত্যন্ত আরামদায়ক হয়ে থাকে। আর বিশেষ করে যখন ছিমসাম একটি পোশাকের সঙ্গে এই বুটগুলো পায়ে দেওয়া হয় তখন অত্যন্ত স্মার্ট দেখায়।(ছেলেদের শীতের সু)

এবারের শীতে বিভিন্ন সু এর ছবি

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু

ছেলেদের শীতের সু

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।