লাইফস্টাইল

শীতে পুরুষদের বিশ্বসেরা ডিজাইনের কিছু টুপি

ছেলেদের শীতের টুপি

ছেলেদের শীতের টুপি! হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। দেখতে দেখতে শীত চলে এলো। আর শীত মানেই বর্তমান সময়ের তরুণ সমাজের কাছে যেন একটি ফ্যাশনেবল সিজন। কেননা এই সময় বিভিন্ন ডিজাইন এবং বিভিন্ন কালারের পোশাক আশাকের দ্বারা তরুণ প্রজন্মরা নিজেদেরকে আরো স্মার্ট করে তুলে।

এসব পোশাকের মধ্যে অন্যতম হলো সোয়েটার, কোট, সু, জিন্স প্যান্ট, ব্লেজার সহ অন্যান্য। এই শীতে আমাদের হাত পা বিভিন্ন ধরনের পোশাক দিয়ে আবৃত থাকলেও আমাদের মাথা সব সময় খোলা থাকে।

তাই অতীতে যেমন মাফলার দ্বারা মাথাকে ঠান্ডা থেকে রক্ষা করা হতো বর্তমান সময়ও মাফলার বা টুপির দ্বারা আমাদের মাথা এবং কানকে ঠান্ডা থেকে রক্ষা করি। তবে বর্তমান সময়ের তরুণ প্রজন্ম মাফলারের চাইতে সবচেয়ে বেশি টুপি পছন্দ করে। কেননা এটি একটি শীতের জন্য পারফেক্ট পোশাক। কারন এটির মধ্যে কোন ঝামেলা নেই। চাইলেই মাথায় দিয়ে রাখা যায় আবার চাইলেই পকেটে রাখা যায়। আজকে আমরা এইরকমই এবারের শীতের জন্য বিশ্বসেরা পুরুষদের কিছু টুপি সম্পর্কে জানবে।

শীতে টুপি পড়ার কয়েকটি কারণ

আমরা সকলেই জানি শীত এলেই আমরা উষ্ণ এবং মোটা জাতীয় কাপড় গায়ে পড়ে থাকি। এছাড়া শীতের প্রকোব থেকে বাঁচার জন্য আমরা মাথায় মাফলার বা টুপি পড়ি। কিন্তু তরুণ প্রয়োজন বর্তমানে মাফলারের চাইতে টুপি পড়তে সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ বোধ মনে করে। আর এই টুপি পড়ার আরো কয়েকটি কারণ হল, তরুণ প্রজন্মের বিরাট একটা অংশ সব সময় বাইরে অবস্থান করে।

আর শীত মানেই শুষ্ক আবহাওয়া, এই শুষ্ক অবহাওয়ায় সব সময় রাস্তাঘাটে ধুলাবালি মাথার মধ্যে পড়ে এতে করে আমাদের মাথার চুল রুক্ষ ও শুষ্ক দেখায়। এমনকি সারাদিন ধুলাবালি মাথায় পড়ার কারণে রাত্রে মাথা প্রচুর যন্ত্রণা করে। তাই টুপি পড়লে এই মাথার যন্ত্রণা থেকে রক্ষা পাওয়া যায়।

আরেকটি বিষয় হলো যখন আমরা বাইরে বের হই তখন এই ধুলাবালির কারণে আমাদের চুলের উজ্জ্বলতা নষ্ট হয়ে যায়। কিন্তু টুপি পড়ে আমরা বাইরে বের হলে চুলের উজ্জ্বলতা নষ্ট হওয়ার কোন সুযোগ থাকে না।

এসব কিছুর বাইরেও আরেকটি মূল বিষয় হলো যেহেতু বর্তমান প্রজন্ম নিজেদেরকে আরও স্মার্ট করে অন্যের সামনে উপস্থাপন করতে চায়, তাই শীতের বিভিন্ন পোশাকের সঙ্গে ম্যাচিং করে যখন মাথায় টুপি পরা হয় তখন দেখতে মনমুগ্ধকর লাগে।

এবারের শীতে কিছু জনপ্রিয় টুপি

অতীতে আমরা সব সময়ই মাফলার পরে শীত নিবারণ করতাম। কিন্তু তরুণ প্রজন্মের কাছে যেহেতু মাফলারের স্থানটি দখল করেছে টুপি তাই টুপির দিকে তরুণ প্রজন্ম অনেক বেশি আকৃষ্ট হয়ে পড়েছে।

তাই বিভিন্ন কোম্পানি বা প্রতিষ্ঠান বর্তমানে নিজেদের কারখানায় বিভিন্ন ডিজাইনের টুপি তৈরি করার পাশাপাশি বিদেশ থেকেও টুপি আমদানি করছে। এসব টুপির মধ্যে আমরা দেখে থাকি মানকি টুপি, মাফলার টুপি, ক্যাপ টুপি, গলা ঢাকা টুপি সহ অন্যান্য টুপি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। আর এসব টুপি সকল শ্রেণী পেশার মানুষ পড়তে পারে। তাই বর্তমান সময়ে এই টুপিগুলো অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে।ছেলেদের শীতের টুপি,

শীতের টুপিগুলোর দাম এবং ছবি

এবারের শীতের জন্য যারা টুপি কিনতে চান তারা চাইলেই আপনার নিকটস্থ শহর থেকে এসব টুপি সংগ্রহ করতে পারেন। এছাড়া যারা ঢাকার মধ্যে অবস্থান করছেন তারা গুলিস্থান, বঙ্গবাজার, বসুন্ধরা সিটি কমপ্লেক্স সহ অন্যান্য জনপ্রিয় সুপার সবগুলো থেকে এবারের শীতে আপনার পছন্দমত টুপি ক্রয় করতে পারেন।

আর এইসব টুপি ক্রয় করার জন্য সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত লাগতে পারে। আমরা নিচে বিশ্বসেরা কিছু পুরুষদের টুপির ছবি তুলে ধরলাম। যেখান থেকে আপনি চাইলেই আপনার পছন্দের টুপিটি কালার সহকারে পছন্দ করে সংগ্রহ করতে পারেন।

ছেলেদের শীতের টুপি

ছেলেদের শীতের টুপি

ছেলেদের শীতের টুপি

ছেলেদের শীতের টুপি

ছেলেদের শীতের টুপি

ছেলেদের শীতের টুপি

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।