লাইফস্টাইল

শীতে মেয়েদের সেরা ৫টি ব্লেজার

মেয়েদের শীতের ব্লেজার

বর্তমান সময়ে মেয়েদের জন্য সবচেয়ে জনপ্রিয় ব্লেজার হল ক্যাজুয়াল ব্লেজার ও ফরমাল ব্লেজার। ক্যাজুয়াল ব্লেজার সচরাচর মেয়েরা কোন অনুষ্ঠানে পার্টিসিপেট করার জন্য পড়ে থাকে।

আবার অনেকে কোথাও ঘুরতে গেলেও পড়ে থাকেন। কিন্তু ম্যাক্সিমাম ক্ষেত্রে ফরমাল ব্লেজার সকল স্থানের জন্য পড়ে থাকে। সেটা হোক কোন অনুষ্ঠানে বা কোন পার্টিতে। শীতের সময়ে মেয়েরা সবচেয়ে বেশি ব্লেজার পড়ে থাকে। এছাড়াও গরমের সময় তারা বিভিন্ন পার্টি বা অনুষ্ঠানে সিম্পল ব্লেজার পরে অংশগ্রহণ করে থাকে। আজকে আমরা এরকমই সেরা ৫টি ব্লেজার ও তার দাম সম্পর্কে আপনাদের জানাবো। যে ব্লেজার গুলো শীতের জন্য আপনার কাছে অত্যন্ত আকর্ষণীয় এবং চমকপ্রদ মনে হবে।

১/ কালো ব্লেজার

কালো ব্লেজার

বর্তমান সময়ে এই ব্লেজারটি সকল মেয়েদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। কেননা কালো ব্লেজারের মাধ্যমে ফর্সা মেয়েদেরকে অনেক আকর্ষণীয় এবং উজ্জ্বল দেখায়। ব্লেজারটি অনেক সফট এবং খুব সহজে ময়লা হওয়ার সম্ভাবনা নেই। ব্লেজারটির দাম ১৫০০ টাকা। আপনি চাইলেই এই শীতের জন্য আপনার পছন্দের তালিকায় এই ব্লেজারটি রাখতে পারেন।

২/ সাদা ব্লেজার

সাদা ব্লেজার

সাদা রঙ্গের ব্লেজার অনেকের কাছে অপছন্দের হয়ে থাকে। কেননা অনেকেই ভেবে থাকে এই ব্লেজার গুলোয় খুব সহজে ময়লা ধরে এবং অনেকদিন পর্যন্ত ব্যবহার করা যায় না। তবে অনেকের কাছে আবার সাদা রঙ্গের ব্লেজার অনেক পছন্দের হয়ে থাকে। সাদা ব্লেজার চিকন মেয়েদের পড়লে অনেক সুন্দর লাগে এবং যাদের ঠোঁট অনেক উজ্জ্বল তাদের জন্যও সাদা রঙ্গের ব্লেজার খুব সুন্দর দেখায়।

আপনার পছন্দ অনুযায়ী আপনি চাইলেই সাদা ব্লেজারের মধ্যে সিঙ্গেল বোতাম অথবা ডাবল বোতামের ব্লেজার নিতে পারেন। আমাদের দেখানো ব্লেজার টির দাম ১৮০০ টাকা।  আপনি চাইলেই আপনার পছন্দের তালিকায় এই ব্লেজারটি রাখতে পারেন।

৩/ পিংক কালারের ব্লেজার

পিংক কালারের ব্লেজার

এই কালারের ব্লেজার গুলো অত্যন্ত সুন্দর হয়ে থাকে এবং সফট। বিশেষ করে যারা লং ড্রাইভের জন্য বাইরে বের হয় তাদের জন্য আমরা সাজেস্ট করব আপনি এই কালারের ব্লেজার পরে বাইরে ঘুরতে যাবেন।

কেননা এতে করে আপনাকে আরো আকর্ষণীয় ও সুন্দর দেখাবে। এই কালারের ব্লেজার গুলো সকলের কাছে গ্রহণযোগ্যতা পায়। আমাদের দেখানো এই ব্লেজার টির দাম ২২০০ টাকা। আপনি চাইলে আপনার পছন্দের তালিকায় এই ব্লেজারটি রাখতে পারেন।

৪/ নেভি ব্লু রঙের ব্লেজার

নেভি ব্লু রঙের ব্লেজার

এই রঙের ব্লেজার গুলো সকলের কাছে পছন্দের হয়ে থাকে এবং যেকোনো বয়সে এই রঙের ব্লেজার পরা যায়। বিশেষ করে যারা একটু স্বাস্থ্যে মোটা তাদের জন্য এই রঙের ব্লেজার সবচেয়ে আকর্ষণীয় হয়ে থাকে।

দূর থেকে তাকালে এই রঙের ব্লেজারকে আরো চমৎকার ও গ্লোরিয়াস মনে হয়। আমাদের দেখানো এই ব্লেজারটিও একটি নেভি ব্লু রঙের ব্লেজার। আপনি চাইলেই আপনার পছন্দের তালিকায় এই ব্লেজারটিও রাখতে পারেন। এই ব্লেজার টির দাম ২৫০০ টাকা।

৫/ লাল রঙের ব্লেজার

লাল রঙের ব্লেজার

অনেকের কাছেই লাল রং অনেক আকর্ষণের হয়ে থাকে। এজন্য অনেকেই তার পছন্দের পোশাকগুলো লাল রঙের করে থাকে। আবার অনেকেই রয়েছে যাদের কাছে একদমই লাল রং পছন্দের নয় এবং তারা কখনোই লাল রঙের কোন পোশাক ব্যবহার করতে চায় না।

তবে আমাদের দেখানো লাল রঙের এই ব্লেজারটি আপনি একবার হলেও ব্যবহার করে দেখতে পারেন। আমরা মনে করি লাল রঙের ব্লেজারের মধ্যে একজন মেয়ে আরো আকর্ষণীয় এবং খুব চমৎকার ভাবে নিজেকে উপস্থাপন করতে পারে। আমাদের দেখানো এই ব্লেজারটির দাম ২৭০০ টাকা।

বন্ধুরা এই শীতের জন্য দেখানো আমাদের ব্লেজার গুলোর মধ্যে আপনার কাছে কোন ব্লেজারটি ভালো লেগেছে তা আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন এবং এই শীতের মধ্যে আপনি যদি আপনার পছন্দের জ্যাকেট, টুপি, কোড সহ অন্যান্য প্রয়োজনীয় উষ্ণ কাপড়ের দাম সম্পর্কে এবং মান সম্পর্কে জানতে চান তাহলে আমাদের পরবর্তী পোস্টগুলো ফলো করুন। কেননা আমরা আপনাদের জন্য আমাদের এই সাইটে এই শীতে সকল উষ্ণ কাপড়ের বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি। যেগুলো আপনি খুব অল্প দামে কিনতে পারেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।