লাইফস্টাইল

শীতে মেয়েদের জন্য স্নিকার্স, লোফার এবং কেডস কিনুন স্বল্প মুল্যে

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন! হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভালো আছো। আজকে চলে আসলাম আপনাদের জন্য এবারের শীতে নতুন কালেকশনের বিভিন্ন ডিজাইনের জুতা নিয়ে।

যেই জুতাগুলো এবারের শীতে আপনারা ব্যবহার করে অত্যন্ত স্বাচ্ছন্দ্যবোধ মনে করবেন বলে আমরা আশা করি। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানাবো এবারের শীতে ব্যবহৃত সবচেয়ে জনপ্রিয় ও স্টাইলিশ বিভিন্ন জুতা সম্পর্কে। আর এসব জুতা কোথা থেকে কিনতে পারবেন সে সম্পর্কে তাহলে চলুন শুরু করি।

বন্ধুরা শীত এলেই পা ঢাকার জুতা অর্থাৎ কেডস এর চাহিদা বেড়ে যায়। কেননা এ সময় সারা বাংলাদেশে প্রচন্ড ঠান্ডা পড়ে। আর এই ঠান্ডার হাত থেকে নিজেকে রক্ষা করার জন্য আমরা বিভিন্ন ধরনের কেডস ব্যবহার করে থাকি। আর এসব কেডস আমরা ব্যবহার করা সময় মনে রাখি যেন এই কেডসগুলো সকল ফরমাল ড্রেস এবং ক্যাজুয়াল ড্রেসের সঙ্গে এডজাস্ট হয়।

এবারের শীতে মেয়েরা যেসব জুতা বা কেডস ব্যবহার করছে

শীতে মেয়েদের চাহিদা থাকতো সবসময়ই ব্যালেরিনা জুতার। কেননা এই জুতাগুলো পড়তে অত্যন্ত আরামদায়ক এবং সকল বয়সের মেয়েদের কাছে এই জুতোগুলো ছিল একদম পারফেক্ট।

কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মেয়েদের রুচির পরিবর্তন হয়েছে। এমনকি তারা বর্তমান সময়ে নিজেদেরকে আপডেট করার মাধ্যমে নতুন পোশাক পরিচ্ছেদের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিয়েছে। তাই বর্তমান সময়ে মেয়েদের পোশাকগুলো অত্যন্ত চমকপ্রদ এবং আকর্ষণীয় হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় এবারের শীতে মেয়েদের পায়ে উঠেছে রংবেরঙের স্নিকার্স, লোফার এবং কেডস।

এছাড়াও আবার অনেকেই রয়েছে যাদের কাছে বুট জুতা অনেক পছন্দের হয়ে থাকে। কেডসের মধ্যে মেয়েরা যেমন ফ্লাট সোল পছন্দ করেন ঠিক তেমনি বুট স্টাইলের হাইনেক কেডসও তারা তাদের পছন্দের তালিকায় রেখেছে। আর মেয়েদের এসব পছন্দের জুতাগুলোকে আলাদা গুরুত্ব দিয়ে তৈরি করা হচ্ছে।

জুতা গুলোতে লেদার, আর্টিফিশিয়াল লেদার, কনভার্স, ডেনিম ও রেক্সিন এর ব্যবহার করা হচ্ছে। আবার রঙের ক্ষেত্রে গাঢ় বেগুনি রং সবুজ সহ বিভিন্ন রং ব্যবহার করা হচ্ছে। পাশাপাশি জুতা গুলোতে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের নকশা। বর্তমানে মেয়েরা এসব কেডস বা জুতা চাইলেই শাড়ি বা স্যালোয়ার কামিজের সঙ্গে পড়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারে।

জুতার দাম ও সংগ্রহ করার স্থান

আপনারা যদি ব্রান্ডের জুতাগুলো কিনতে চান তাহলে আপনাকে অ্যাপেক্স, বাটা, লোটো, ক্রিসেন্ট এবং অরিয়ন সহ ইত্যাদি ব্রান্ডের যেকোন শাখায় গিয়ে সংগ্রহ করতে হবে।

আন্তর্জাতিক ব্রান্ডের জুতা গুলো যেমন অ্যাডিডাস, নাইকি, হাস পাপিস ইত্যাদি কিনতে চাইলে আপনাকে যেতে হবে বাটার শোরুম গুলোতে। এছাড়া নন ব্রান্ডের জুতাগুলো আপনি চাইলেই নিউমার্কেট, গুলিস্তান, সায়েদাবাদ, এলিফ্যান্ট রোড, মতিঝিল, মিরপুর সহ ঢাকার বিভিন্ন দোকানগুলো থেকে সংগ্রহ করতে পারেন।

আর বন্ধুরা এক্ষেত্রে আপনাদের মনে রাখতে হবে আপনারা যদি ব্রান্ডের জুতোগুলো এবারের শীতের জন্য ব্যবহার করতে চান তাহলে আপনাকে অবশ্যই ১২০০ থেকে ৩০০০ টাকার মধ্যে জুতা গুলো আপনি কিনতে পারেন। এছাড়া নন ব্র্যান্ডের জুতা গুলো আপনি চাইলেই ৭০০ থেকে ১৫০০ টাকার মধ্যে ক্রয় করে ব্যবহার করতে পারেন।(মেয়েদের জুতার ডিজাইন )

বিভিন্ন ব্যান্ডের জুতার ছবি

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন 

মেয়েদের জুতার ডিজাইন 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।