লাইফস্টাইল

শীতে মেয়েদের সুন্দর সুন্দর শাল, দাম, ছবি ও অন্যান্য

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল! বন্ধুরা দেখতে দেখতে শীত চলে এলো। আর এই শীতে আমরা অনেকেই বিভিন্ন ডিজাইনের এবং বিভিন্ন রঙের পোশাক পরিচ্ছেদ নিয়ে থাকি। যেগুলো আমাদের বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য অত্যন্ত প্রয়োজনীয় বলে অনেক বন্ধুরাই মনে করে থাকে।

আর এই শীতে অনেকেই ফরমাল ড্রেস হিসেবে শাল গায়ে দিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া সহ অন্যান্য অনুষ্ঠানে পার্টিসিপেট করে থাকে। কেননা শাল গায়ে নিজেকে আরও স্মার্ট এবং আকর্ষণীয় দেখায়। বিশেষ করে যখন নকশা সহ কাশ্মীরি শাল গায়ে দেওয়া হয়।

বর্তমান সময়ে শালের চাহিদা ব্যাপক। নতুন প্রজন্ম ফরমাল ড্রেজের মধ্যে শালকে বেছে নিয়েছে। কেননা শাল গায়ে আপনি যেকোনো স্থানে অনায়াসে যেতে পারেন এবং খুব সহজে আপনাকে এটি মানিয়ে নেয়। আর বিশেষ করে শীতের প্রকোপ থেকে নিজেকে রক্ষা করার জন্য শাল অত্যন্ত কার্যকারী।

জনপ্রিয় শাল

দেশি-বিদেশি পাতলা এবং চওড়া সব ধরনের শালই এখন অত্যন্ত জনপ্রিয়। আর এসব শাল মেয়েরা কামিজ,  শাড়ি, পায়জামা,  ফতুয়া, স্কার্ট সহ আরো নতুন নতুন পোশাকের সঙ্গে মানিয়ে পড়ে থাকে। আর বিশেষ করে এসব শালের বিভিন্ন রং, নকশা এবং ডিজাইন সকল বয়সী ছেলে মেয়েদেরকে আকৃষ্ট করে। ছেলেরাও এখন শার্ট বা পাঞ্জাবির সঙ্গে গায়ে চাদর জড়িয়ে বন্ধুদের সঙ্গে চায়ের দোকানে আড্ডা দিয়ে থাকে।

শাল সংগ্রহের স্থান

যেহেতু বর্তমান সময়ে নতুন প্রজন্মের বেশিরভাগ অংশই শীতের ফরমাল পোষাক হিসেবে শালকে বেছে নিয়েছে। তাই বিভিন্ন ফ্যাশন হাউজ গুলো নতুন রং এর, নতুন রূপের শাল নিয়ে এসেছে মার্কেটে।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ঘুরে দেখা গেল বিভিন্ন ফ্যাশন হাউসগুলোতে শালের বিভিন্ন ধরন। বিশেষ করে সাদাকালো শোরুম গুলোয় ঘুরে দেখা গেল  কুশিকাটা, উল, কটন এবং খদ্দরের তৈরি বিভিন্ন ধরনের শাল সংগ্রহ করে রেখেছে যা ছেলে-মেয়ে জন্য উভয়ই ব্যবহার করা যায়।(মেয়েদের  শীতের শাল)

শালের দাম

ডিরেক্টর আজহারুল হক আজাদ বলেন ঢাকার বিভিন্ন স্থানে তাদের শোরুম রয়েছে। যেমন ধানমন্ডি, গুলশানে তাদের নিজস্ব শোরুম থেকে যে কেউ চাইলেই এই শীতের জন্য তাদের পছন্দমত সুন্দর সুন্দর শাল সংগ্রহ করতে পারে। এই জন্য তাদেরকে গুনতে হবে ৮৮০ থেকে ২১৫০ টাকা।এর মধ্যে উল শালের জন্য গুনতে হবে ১১৫০ টাকা থেকে ২১৫০ টাকা, কুশিকাটা শাল ২১৫০ টাকা।  সুতির মধ্যে স্কিনপ্রিন্ট, স্কিনব্লক কিনতে চাইলে গুনতে হবে ১০৮০ থেকে ১৫০৮০ টাকা।

এছাড়া শাহবাগ আজিমপুর সুপার মার্কেট, বেইলি রোড, বনানী ১১ নাম্বার রোড, মিরপুর ১০,  বঙ্গবাজার, নিউমার্কেট, ধানমন্ডি হকার্স এসব ফ্যাশন হাউজগুলোতে তুলনামূলক কম দামে আপনি চাইলেই এবারের শীতের জন্য আপনার পছন্দের শালটি সংগ্রহ করতে পারেন।

এজন্য আপনাকে কটন সালের জন্য গুনতে হবে ৫০০ থেকে ৭০০ টাকা, খদ্দর সালের জন্য গুনতে হবে ৬৫০ থেকে ১৫০০ টাকা, সিল্ক সালের জন্য গুনতে হবে ৭০০ থেকে ২ হাজার টাকা,কাশ্মীরি শাল কোয়ালিটি ভেদে গুনতে হবে ৬০০ থেকে ৩ হাজার টাকা পর্যন্ত।

বিভিন্ন শালের ছবি

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

মেয়েদের  শীতের শাল

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।