উৎসব

Valentine’s Day ২০২৪ স্ট্যাটাস, মেসেজ, উক্তি & More

ভ্যালেন্টাইনস ডে স্ট্যাটাস

ভ্যালেন্টাইনস ডে স্ট্যাটাস! হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আমরা জানবো ভালোবাসা দিবস উপলক্ষে কিছু বিখ্যাত স্ট্যাটাস সম্পর্কে।

যে স্ট্যাটাসগুলো আপনি আপনার প্রিয়জনদের মাঝে শেয়ার করতে পারেন। আমরা এরকমই কিছু স্ট্যাটাস সম্পর্কে আলোচনা করব। যেগুলোর মাধ্যমে আপনি না পাওয়ার বেদনাকে ভুলে যাবেন এবং নতুন করে শুরু করবেন। আর এই ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনকে আরো কাছে পাওয়ার জন্য এই স্ট্যাটাস গুলো আপনার কাছে হতে পারে একটি আকর্ষণীয় অফার। তাই আর দেরি না করে চলুন শুরু করি আজকের পোস্টটি।

১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস

ভালোবাসা মানেই অন্যকে আপন করে পাবার একটি প্রবল আকাঙ্ক্ষা। যেটির মাধ্যমে একে অন্যের মাঝে হারিয়ে যাওয়। আর এই ভালোবাসা পাওয়ার জন্য যুগে যুগে বহু সাহিত্যিক কবি তাদের লেখায় ইচ্ছা পোষণ করেছেন। ভালোবাসা শুধু যে প্রেমিক-প্রেমিকাদের মধ্যেই আবদ্ধ থাকবে এমনটি নয়।

ভালোবাসা সকল শ্রেণীর পেশার মানুষের জন্য হতে পারে। এই ভালোবাসা আপনি প্রকাশ করতে পারেন আপনার বাবা-মা ভাই-বোন আত্মীয়-স্বজন অথবা আপনার অফিসে কাজ করা কর্মচারীদের মাধ্যমে। আপনি চাইলেই এই ভালোবাসা দিবসে আপনার প্রিয় বন্ধুকে নিয়ে একটি মজার সময় কাটাতে পারেন।

আমরা অনেকেই জানি ভালোবাসা দিবসকে নিয়ে অনেক গল্প কাহিনী মুখে মুখে শোনা যায়। আর এসব গল্প কাহিনীকে আমরা অনেকেই আবার বিশ্বাস করি। তবে ভালোবাসা দিবস যেভাবেই আসুক না কেন এই দিবসটি মানুষের মন মানসিকতাকে পরিবর্তন করে দেয়। তাকে নতুন করে ভাবার আরেকবার সুযোগ করে দেয়। কারণ ভালোবাসার মাধ্যমে নতুন কিছু রচনা করা সম্ভব। যা অন্য কোনভাবে সম্ভব নয়। তাই এই দিবসটি আমরা ব্যক্তিগতভাবে মনে করি সারা বিশ্বের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রেমিক-প্রেমিকাদের যুগল

বর্তমান সময়ে মানুষ অত্যন্ত কর্মমুখী এবং নিজেকে নিয়ে সব সময় তারা ব্যস্ত থাকে। এই ব্যস্ততার ফলে প্রিয়জনকে সময় দেওয়ার মতো সুযোগ টুকুও হয়ে ওঠেনা। তাই ১৪ ই ফেব্রুয়ারি প্রতিবছর ভালোবাসা দিবস আসলে এই ব্যস্তময় পৃথিবীতে মানুষ একটু সস্থির নিঃশ্বাস ফেলে।

কারণ এই দিনটিতে শত ব্যস্ততার মাঝেও তারা নিজের আপন জনকে নিয়ে কিছুটা সময় কাটায়। পরীক্ষাগারে দেখা গেছে একসঙ্গে যখন ছেলে এবং মেয়ে তাদের মধুর সময় অতিক্রম করে তখন দুজনের মাঝে হার্টবিটের সংখ্যা অনেক বেড়ে যায়। আর এখান থেকে হার্ট অ্যাটাকের সম্ভাবনা অনেকটাই কমে আসে।

পাশাপাশি তারা মানসিক শক্তি পায়। আর এর ফলে নতুন করে জীবন শক্তি ফিরে পাওয়ার মতো নিজের চেতনা শক্তিকে কাজে লাগায়। এমনো দেখা গেছে প্রেমিক প্রেমিকার যুগল এতটাই শক্তিশালী যে তারা যেকোনো অসাধ্য কাজ কেউ সাধ্য করতে পারে। তাই বিশ্ব ভালোবাসা দিবসকে আমরা ব্যক্তিগতভাবে মনে করি একটি অনন্য উৎসব।

ভ্যালেন্টাইনস ডে স্ট্যাটাস ২০২৪

বর্তমান এই আধুনিক বিশ্বে কম বেশি সকলেই আমরা অনলাইন জগতের সঙ্গে যুক্ত। সকলেই স্মার্টফোন ব্যবহার করি। আর স্মার্টফোনে প্রিয়জনকে শুভেচ্ছা বার্তা জানানোর জন্য আমরা বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকি। এরকমই কিছু স্ট্যাটাস নিচে তুলে ধরা হলো। যেগুলো আপনি চাইলেই আপনার ফেসবুক স্টোরিতে এবং প্রিয়জনকে শেয়ার করতে পারেন।

আমায় ভালোবাসতে বলছি না
শুধু ভালোবাসতে দাও
তোমাকে ততটাই ভালবাসতে পারি,
যতটা তুমি চাও
>>>>>>>হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২৪<<<<<<

মনের ঘড়িতে বাজলো এলার্ম
হয়েছে যে সময়
ভিতর থেকে বলছে হৃদয়
ভালোবাসি তোমায়
 <<<<<<আই লাভ ইউ>>>>>> হ্যাপি ভ্যালেন্টাইনস ডে ২০২৪

এসেছে বসন্ত মাস, ভালোবাসায় ভরপুর
তুমি আর আমি ঘুরবো সারা দুপুর
বস্তনের ফুল গুজে দেবো তোমার খোপায়
ভালোবাসার এটাই তো সেরা সময় ****লাভ ইউ জানু****

অস্তিত্বে তুমি যাকে ধারণ করো
আমি সেই রাজকন্যা
তুমি চাইলেই এনে দেবো
ভালোবাসার বন্যা

ইতি তোমার প্রিয় <<<<<<আই লাভ ইউ>>>>>>

আজ আমি আমার মধ্যে নেই,

জানি না কোথায় আমি
আমায় যদি খুঁজে পাও তবে,

রেখো তোমার মাঝে

**>>হ্যাপি ভ্যালেন্টাইনস ডে ২০২৪**<<

ভ্যালেন্টাইনস ডে মেসেজ ২০২৪

দিব তোমায় লাল গোলাপ
স্বপ্নে গিয়ে করবো আলাপ
বলবো খুলে মনের কথা
আছে যত সুখ দুঃখ আর ব্যাথা
বলবো তোমায় ভালোবাসি
থাকবো দু’জন পাশাপাশি

<<<<<<আই লাভ ইউ>>>>>>

আচ্ছা, ভালোবাসা কি দিবস মেনে চলে
ভালোবাসার জন্য কি বিশেষ দিন লাগে
উপলক্ষ করে কি ভালোবাসার আবেদন করা যায়
তোমার তরে আমার ভালোবাসা নিবেদন সবসময়

>>>>>>>>ভালো থেকো প্রিয়<<<<<<<

ভালো লাগে তোমার পরশ
ভালো লাগে তোমার আবেশ
ভালো লাগে তোমার চোখের তারা হয়ে থাকতে
পারবো না তুমি ছাড়া স্বর্গেও থাকিতে

>>>>>>>আই মিস ইউ অল টাইম প্রিয়<<<<<<<<

যত ভালোবাসা পেয়েছি তোমার কাছ থেকে
দুষ্টু এই মন চায় আরো বেশি ভালোবাসা পেতে
কি জানি তোমার মধ্যে কি যাদু আছে
এই মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে

<<<<<<আই লাভ ইউ প্রিয়>>>>>>

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।