লাইফস্টাইল

এবারের শীতে মেয়েদের জন্য সেরা ৫টি সোয়েটার

মেয়েদের শীতের সোয়েটার

মেয়েদের শীতের সোয়েটার! বন্ধুরা দেখতে দেখতে শীতের প্রকোপ বাড়ছে। আর এই শীত থেকে নিজেকে রক্ষা করার জন্য আমরা অনেকেই বিভিন্ন স্টাইলের সোয়েটার খুঁজে থাকি।

যে সোয়েটার গুলো পড়ার মাধ্যমে আমাদেরকে আরো আকর্ষণীয় এবং স্মার্ট দেখায়। আমরা আজকে এরকমই সেরা কয়েকটি সোয়েটার সম্পর্কে  আপনাদেরকে জানাবো যে সোয়েটার গুলো পড়ার মাধ্যমে আপনাদেরকে আরো স্মার্ট এবং আকর্ষণীয় পাশাপাশি প্রচন্ড শীতের হাত থেকে রক্ষা করবে।  তাহলে চলুন জেনে নিন।

১/ গোল গলার সোয়েটার

২/ টারটল নেক ও হাই নেকের সোয়েটার

৩/  বড় কলার, কোট কলার এবং শার্ট কলার সোয়েটার

৪/  হুডি স্টাইলের সোয়েটার

৫/  ফুলহাতা সোয়েটার

১/ গোল গলার সোয়েটার

গোল গলার সোয়েটার

শীতের জন্য গোল গলার সোয়েটার সকলের পছন্দ। কেননা এই সোয়েটারটি অন্য কাপড়ের ভেতরে পোড়া যায়। ফলে বাইরে বের হওয়ার পর শরীরের মধ্যে অনেক কম ঠান্ডা অনুভব হয়। এছাড়াও গোল গলার সোয়েটার অন্য পোশাকের বাইরেও গায়ে দিয়ে বাইরে বের হয়া যায়।

আমাদের দেখানো গোল গলার সোয়েটারটী আপনি চাইলেই আপনার পছন্দের তালিকা রাখতে পারেন। এছাড়াও বিভিন্ন রঙের গোল গলার সোয়েটার রয়েছে যেগুলো আপনি বিভিন্ন অনলাইন দোকান গুলোর মাধ্যমে ক্রয় করতে পারেন আপনার পছন্দমত।

২/ টারটল নেক ও হাই নেকের সোয়েটার

টারটল নেক ও হাই নেকের সোয়েটার

টারটল নেক ও হাই নেকের সোয়েটার এবারের শীতে সকলের নজর কেড়েছে। কেননা সোয়েটার গুলো চিকন স্বাস্থ্যের মেয়েদের জন্য একদম পারফেক্ট।

এটি গায়ে পড়ার মাধ্যমে নিজেকে আরো স্মার্ট ও স্টাইলিশ ভাবে উপস্থাপন করার পাশাপাশি আরো আকর্ষণীয় ও সুন্দর দেখায়। আপনি চাইলেই এই সোয়েটারটি ব্লেজারের সাথে গায়ে পড়তে পারেন। আমাদের দেখানো টারটল নেক ও হাই নেকের সোয়েটারটি আপনি চাইলেই আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন।

৩/  বড় কলার, কোট কলার এবং শার্ট কলার সোয়েটার

বড় কলার, কোট কলার এবং শার্ট কলার সোয়েটার

বড় কলার, কোট কলার এবং শার্ট কলার সোয়েটার সোয়েটারগুলও নতুন প্রজন্মের তরুণদের পছন্দের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন বিক্রেতারা। কারণ তরুণরা সবসময় নিজেদেরকে আরও আকর্ষণীয় এবং স্মার্ট করে অন্যের সামনে উপস্থাপন করতে পছন্দ করে।

বিশেষ করে যখন প্রিয়জনের সঙ্গে দেখা করা বা কোন অনুষ্ঠানে যাওয়ার প্রয়োজন পড়ে তখন এই সোয়েটার গুলো পরার মাধ্যমে আপনি নিজেকে সকলের থেকে ভিন্নভাবে উপস্থাপন করতে পারবেন এই শীতে। আপনি চাইলেই আপনার পছন্দের তালিকায় আমাদের দেখানো সোয়েটার গুলো রাখতে পারেন।

৪/  হুডি স্টাইলের সোয়েটার

 হুডি স্টাইলের সোয়েটার

বর্তমান সময়ে নতুন প্রজন্মের কাছে হুডি স্টাইলের সোয়েটার গুলো জনপ্রিয়তা পেয়েছে। কেননা এই সোয়েটার গুলো যেকোনো পরিস্থিতিতেই আপনাকে প্রবল শীতের হাত থেকে রক্ষা করে থাকে। তাই আপনি আপনার পছন্দের তালিকায় হুডি স্টাইলের সোয়েটার রাখতে পারেন। আমাদের দেখানো সোয়েটারটিও চাইলেই আপনি আপনার প্রশ্নের তালিকা রাখতে পারেন।

৫/  ফুলহাতা সোয়েটার

ফুলহাতা সোয়েটার

শীতের জন্য সকলের কাছে অত্যন্ত জনপ্রিয় ফুলহাতা সোয়েটার। কেননা এই সোয়েটার গুলো আপনি অন্য পোশাকের সঙ্গে পড়তে পারেন। যেহেতু এই সোয়েটার গুলোর কোলার থাকে না তাই এই সোয়েটারের উপরে আপনি চাইলেই ব্লেজার সহ অন্যান্য সোয়েটার গুলো করতে পারেন ভেতর থেকে আরও গরম এবং আরামদায়ক পরিবেশ সৃষ্টিতে সহায়তা করবে।

দাম

বন্ধুরা আপনি চাইলেই এই সোয়েটারগুলো ৬০০ থেকে ১২০০ টাকার মধ্যে ক্রয় করতে পারবেন। কিন্তু আপনি যদি কোন ব্র্যান্ডের সোয়েটার পড়ার জন্য আগ্রহ প্রকাশ করেন তাহলে আপনাকে গুনতে হবে ১৫০০ থেকে ২০০০ টাকার মতো। আপনি আপনার নিকটস্থ কোনো শহর বা বড় দোকান থেকে চাইলেই খুব সহজে আমাদের দেখানো সোয়েটারগুলোও ক্রয় করতে পারেন।

শীতের জন্য অন্যান্য সোয়েটারের ছবি

মেয়েদের শীতের সোয়েটার

মেয়েদের শীতের সোয়েটার

 

মেয়েদের শীতের সোয়েটার

মেয়েদের শীতের সোয়েটার

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।