লাইফস্টাইল

শরীরের কোথায় তিল থাকলে আপনি ধনী হবেন ও মেয়েরা প্রেমে পড়বে

শরীরের কোন জায়গায় তিল থাকলে কি হয়! আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। বিসমিল্লাহির রাহমানির রাহিম”” লাখোদো খলাকনা ইন ছানি ফিহা তাকবিন””।

শরীরের কোন জায়গায় তিল থাকলে কি হয়

আল্লাহ তাআলা কুরআনের এই আয়াতে এরশাদ করেছেন, আমি মানুষকে নিখুঁত করে সৃষ্টি করেছি এবং মানুষকে খুব সুন্দররূপে সৃষ্টি করেছি। আল্লাহ তাআলা এই পৃথিবীর যেগুলো জিনিস সৃষ্টি করেছেন সেই প্রত্যেকটি জিনিসের পিছনে কোন না কোন রহস্য লুকিয়ে আছে। কোন না কোন উদ্দেশ্য অবশ্যই আছে। কেননা এই কায়ানাতের কোন জিনিসকে উদ্দেশ্যহীন ভাবে সৃষ্টি করা হয়নি। যদি মানুষের শরীরের দিকে লক্ষ্য করা হয় তাহলে আল্লাহতালা মানুষকে দুটো হাত দিয়েছেন, দুটো পা দিয়েছেন, নাক দিয়েছেন, জিহ্বা দিয়েছেন এবং মস্তিষ্ক দান করেছে।

যদি ভালো করে লক্ষ্য করি তাহলে দেখতে পাবো মানুষ দু হাত দ্বারা নিজের কাজ করে থাকে।এমনকি নিজের হাত দ্বারা অনেক সহস্র কাজ সমাপ্ত করতে পারে। দুটো পা আছে যেগুলো চলতে সাহায্য করে। নাক থাকার কারণে বিভিন্ন সুগন্ধ অনুভব যায়। জিহ্বা থাকার কারণে যেকোনো সাত নিতে পারে। মস্তিষ্ক আছে সেজন্য চিন্তা ভাবনা করা যায়। এমনই ভাবে প্রত্যেকটা জিনিসের কোন না কোন উদ্দেশ্য অবশ্যই আছে। তো আজকে এই পোস্টের মাধ্যমে আমরা জানবো মানুষের শরীরে যেই তিল থাকে সেগুলোর সঠিক ব্যাখ্যা কি কি। তার মানে আমরা বুঝে নিব যে মানুষের শরীরের কোন কোন স্থানে তিল থাকলে কি কি হয়ে।

এ বিষয়গুলো জানার আগে আমাদেরকে মনে রাখতে হবে, যে সব বিষয় ঘটে সেগুলো আল্লাহতালা নির্দেশই হয়ে থাকে। আর যেসব বিষয় ঘটে না সে সকল বিষয়েও আল্লাহতালার নির্দেশই হয়। তাই শরীরের বিভিন্ন স্থানে তিল নিয়ে আমাদের এই পোস্টটি যে শতভাগ নিশ্চিত ভাবে ঘটবে তা কিন্তু নাও হতে পারে। আর এটা না হওয়ার কারণ একমাত্র আল্লাহ তালাই ভালো জানেন।

তো এই পোস্টটের মাধ্যমে আজকে আমরা জানব শরীরের কোন কোন স্থানে তিল থাকে ভালো কিছু হতে পারে। আর কোন কোন স্থানে তিল থাকলে খারাপ কিছু হতে পারে। তাহলে চলুন বন্ধুরা শুরু করি আজকের পোস্টটি,,,

মাথার ডান দিকে তিল

সর্বপ্রথম মাথার ডান দিকে তিল থাকলে জীবনে অনেক ধনসম্পদ লাভ করবেন এবং এর সঙ্গে সঙ্গে আপনি অনেক সম্মানও পাবেন। আপনাকে নিয়ে সমাজে অনেক বেশি চর্চা হবে এবং আপনি সমাজে সকলের কাছে সম্মানিত ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করতে পারবেন। পাশাপাশি শিক্ষাজীবনে আপনি খুব মেধাবী হবেন।

ভুরুর নিচে তিল

ভুরুর নিচে তিল থাকার মানে হল আপনি সৃজনশীলতার সাথে সাথে অনেক বুদ্ধমানও।

মুখ অথবা ঠোঁটের উপরে তিল থাকা

যে সকল ব্যক্তির মুখ অথবা ঠোঁটের উপরে তিল থাকে তাদেরকে সুন্দর ব্যক্তি হিসেবে মনে করা হয়। আর এমন মানুষদেরকে অনেক সফল হিসেবে ধরা হয়ে থাকে। যাদের নিচের ঠোঁটে তিল থাকে তারা অনেক বেশি ভোগ বিলাসী হয়। আর যাদের থুতলির নিচে তিল থাকে তাদের প্রেম ভালবাসা অনেক বেশি হয়ে থাকে।

নাকের উপরে তিল থাকা

নাকের উপরে যে সকল ব্যক্তির তিল থাকে সে সকল ব্যক্তি অনেক রাগী হয়ে থাকে এবং সেইসঙ্গে তাদেরকে ধোঁকাবাজও মনে করা হয়ে থাকে। তো সেজন্য যাদের নাকের উপরে তিল আছে তাদের প্রয়োজন তারা যেন আল্লাহ তাআলার তিনটি নাম ইয়া আল্লাহু, ইয়া রহমানু, ইয়া রহিম এই তিন নামকে ১১৪ বার পড়ে দিনের যেকোনো সময় আপনার হাতের উপরে দম করে সম্পূর্ণ শরীরে বুলিয়ে নিবেন। ইনশাল্লাহ আল্লাহ তার উপর থেকে সমস্ত রকম খারাপ এবং ফিতনাকে সমাপ্ত করে দেবেন। সেই সাথে আল্লাহতালা তাকে নিজের হেফাজতে রেখে দিবেন। সেই জন্য আপনি এই আমলটি অবশ্যই করবেন।

কানের লতিতে তিল

যদি কোনো মানুষের কানের লতিতে তিল থাকে তাহলে এরকম মানুষেরা নিজের ফ্যামিলির সঙ্গে খুব ভালো সময় কাটিয়ে থাকে। আর ফ্যামিলির সকলি তাকে অত্যন্ত যত্ন এবং ভালোবাসে। পাশাপাশি বন্ধু-বান্ধবদের সঙ্গে খুব সুন্দর বোঝাপড়া হয়ে থাকে এবং মনের মানুষ খুব তাড়াতাড়ি পেয়ে যায়।

গালের ওপরে তিল

যদি তিল ডান গালে হয়ে থাকে তাহলে এমন মানুষেরা খুবই সংবেদনশীল হয়ে থাকে। আর যদি বাম দিকের গালে তিল থাকে তাহলে এর মানে হলো তারা নিজের দুনিয়াতে ব্যস্ত থাকে এবং এই সমস্ত মানুষের উপর অভাব নেমে আসতে পারে।

গর্দানের উপর তিল

এমন রকম মানুষের ব্যক্তিত্ব খুব উচ্চমানের হয়ে থাকে। আর এরা অনেক কর্মস্থ হয়ে থাকে। যেকোনো কাজে খুব সহজেই মনোনিবেশ করতে পারে এবং কাজগুলো ম্যাক্সিমাম ক্ষেত্রে নির্ভুল হয়ে থাকে।

কাঁধের উপরে তিল

এই সমস্ত মানুষ খুবই পরহেজগারি হয়ে থাকে এবং যেকোনো কাজকে খুবই দায়িত্ব সহকারে করে থাকে। এমনকি বিয়ের পর স্ত্রীর ভালোবাসা বেশি বেশি পায়। চাকরি করলে অফিসের বসের দৃষ্টি আকর্ষণ করতে পারে এবং যেকোনো বিষয়ে খুব সুন্দরভাবে উপস্থাপন ও সকলকে ঐ সকল বিষয় বুঝিয়ে দিতে সক্ষম হয়।

বুকের উপর তিল

যদি এই তিল আপনার বুকের বাম দিকে হয়ে থাকে তাহলে এরকম মানুষেরা অলস প্রকৃতির হয়ে থাকে এবং নিজেরা অলন্ততা করে নিজের জীবন অতিবাহিত করে। সেজন্য এরকম মানুষের প্রয়োজন হবে যে, সম্পূর্ণ দিনে “”আস্তাগফিরুল্লাহ রাব্বি মিন কুল্লি জাম্বিউ ওয়া আতুবু ইলাইহি”” কে ৪১ বার পরে  হাতের উপরে দম করে নিজের শরীরে বুলিয়ে নিতে হবে। ইনশাআল্লাহ সমস্ত অলসতা এবং ক্লান্তি দূর হয়ে যাবে।

আঙ্গুলের উপরে তিল

শরীরের এই অংশটিতে তিল থাকার মানে হল তার জীবন অনেক টাকা পয়সার সমস্যায় জড়িয়ে পড়বে। তো সেই জন্য তারও প্রয়োজন হবে যে, সেযেন খুবই মনোযোগ সহকারে আস্তাগফিরুল্লাহকে পড়ে। সম্পূর্ণ দিনে কমপক্ষে ১০১ বার “”আস্তাগফিরুল্লাহ রাব্বি মিন কুল্লি জাম্বিউ ওয়া আতুবু ইলাইহি”” কে পড়বে। তাহলে এখান থেকে টাকা পয়সার যে সমস্যা সেগুলো খুবই তাড়াতাড়ি সমাপ্ত হয়ে যাবে। আর এমন মানুষদেরকে আল্লাহ সুবহানুতায়ালা খুব শীঘ্রই ধনী বানিয়ে দিবেন।

পায়ে তিল

এমন মানুষেরা অনেক বেশি সফর করে আর নতুন নতুন জায়গার খোঁজ করে থাকে। যদি সে টাকাওয়ালা হয়ে থাকে তাহলে মাসে অন্তত কয়েকবার বিভিন্ন দেশে সফর করে থাকে। তারা বিশেষ করে প্রিয়জনদেরকে নিয়ে ঘুরতে বেশি ভালোবাসে।

বাহুতে তিল

বাহুতে তিল থাকা মানুষেরা ভালো সিদ্ধান্ত নেওয়ার সাথে সাথে অনেক বেশি দয়ালুও হয়ে থাকে। বিশেষ করে গরীব দুঃখী এবং মিসকিনদের প্রতি তাদের ভালোবাসা অনেক বেশি প্রকাশ পায় এবং মা-বাবার প্রতি যত্নশীল হয়। সন্তান এবং স্ত্রীদের মনের আশা পূরণ করার চেষ্টা করে।

পেটের তিল

যাদের পেটে তিল থাকে তারা অনেক ভোজন বিলাসী হয়ে থাকে এবং কোনো কিছু খাবার দেখলেই লোভ সামলাতে পারে না। যে সমস্ত নারীর পেটে তিল থাকে তাদের সন্তান খুব বেশি ধার্মিক হয়ে থাকে এবং স্বামীর ভালোবাসা বেশি বেশি করে পায়। আর যদি কোন পুরুষের পেটে তিল থাকে তাহলে সেও তার স্ত্রীর ভালবাসা বেশি বেশি পায় এবং সংসারের সার্বিক উন্নতি লক্ষ্য করা যায়।

বাম হাতের তালুতে তিল

যাদের বাম হাতের তালুতে তিল থাকে তাদের অসৎকর্মে জড়িয়ে পড়ার সম্ভাবনা খুব বেশি থাকে।  তারা সবসময়ই গরিবের হক এতিমদের হক এমনকি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড থেকে টাকা অসৎ পথে নিজের করে নিতে চেষ্টা করে। সমাজে সে সম্মানিত হলে আল্লাহতালার কাছে সে পাপী হিসেবেই গণ্য হয় এবং পরিবারের মধ্যে অশান্তি লেগেই থাকে। ছেলে মেয়ে কখনো ধার্মিক পথে ধাবিত হতে পারে না।

আপনারা যদি এছাড়াও আরো শরীরের অন্য স্থানে তিল থাকার মানে জানতে চান তাহলে আমাদের কমেন্ট বক্সে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। আমরা আপনাকে ইসলামিক তরিকায় সঠিক তথ্যটি জানার চেষ্টা করবো ইনশাআল্লাহ। (শরীরের কোন জায়গায় তিল থাকলে কি হয়)

বন্ধুরা শরীরের বিভিন্ন স্থানে তিল নিয়ে আমাদের এই পোস্টটি আশা করি আপনাদের অনেক উপকারে আসবে। ইসলাম সম্পর্কে আরো বিস্তারিত এবং বহুমুখী প্রশ্ন সম্পর্কে জানতে চাইলে আমাদেরকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিন। পোস্টটি পুরোটা পরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।