ট্রাভেল

ঢাকা টু খুলনা ট্রেনের অগ্রিম টিকিট বুকিং ও নতুন টিকিটের মূল্য ২০২৪

রেলওয়ে অনলাইন টিকিট বুকিং! আপনি কি ঢাকা থেকে খুলনা ট্রেনের সময়সূচীটি সন্ধান করছেন?আমাদের এই নিবন্ধের আলোচ্য বিষয় হচ্ছে ঢাকা টু খুলনা রেলওয়ে অনলাইন টিকিট বুকিং তালিকা ও টিকিট মূল্য এবং বিরোতি স্টেশন।বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের নিজস্ব ওয়েবসাইট অনুযায়ী ঢাকা থেকে খুলনার দূরত্ব 404 কিলোমিটার।

রেলওয়ে অনলাইন টিকিট বুকিং

কিন্তু ঢাকা থেকে খুলনার বাস্তবিক দূরত্ব মাত্র 271 কিলোমিটার। বাংলাদেশ রেলওয়ে যথেষ্ট রেলপথ না থাকায় এঁকে বেঁকে যাওয়ার কারণে এই দূরত্ব বেড়ে 404 কিলোমিটারে পৌঁছে গেছে। যাইহোক এই দীর্ঘতম রেল লাইনে ভ্রমণ করার জন্য অনেকেই ইন্টারনেটে ঢাকা টু খুলনা ট্রেনের টিকিট এবং ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করেন। তাই আজকের আমাদের এই নিবন্ধটি সেসকল যাত্রীদের উদ্দেশ্যে তৈরি করলাম।

ঢাকা থেকে খুলনা ট্রেনের ভাড়া

আপনি যদি বাংলাদেশের বাস সার্ভিসের সাথে টিকিটের মূল্য তুলনা করেন, তাহলে ট্রেনের টিকিটের দাম কম দামের। এবং কেন্দ্র শ্রেণী এবং নিম্ন-মধ্যবিত্ত শ্রেণীর জন্য একমাত্র বিকল্প। ঠিক এখানে, টিকিটের মূল্য BDT-তে সিট ক্লাস ইন্সটিবল দেওয়া হয়েছে।

ঢাকা থেকে খুলনা ট্রেনের সময়সূচী, ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪, ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ২০২৪, খুলনা ট্রেনের সময়সূচ ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী আসন স্তর

টিকিটের মূল্য; (15% ভ্যাট) 390 টাকা
শেভন চেয়ার ;465 টাকা,প্রথম আসন 620 টাকা,এসি
1070 থেকে 1599 টাকা।

ঢাকা থেকে খুলনা ট্রেনের সময়সূচী, ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪, ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ২০২৪ ।বেশির ভাগ মানুষ দীর্ঘ যাত্রার জন্য ট্রেনের পক্ষে। এটা আরামদায়ক এবং ঝামেলামুক্ত। আপনি যদি ঢাকা থেকে খুলনা ট্রেনে যান, আপনি যদি শুরু করার আগে ঢাকা থেকে খুলনা ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে বুঝতে পারেন তবে সম্ভবত একটি সুন্দর যাত্রার জন্য একসাথে করা অনেক সহজ হবে।

ঢাকা থেকে খুলনা ট্রেনের অনলাইন টিকিট বুকিং

অনলাইন ট্রেন টিকিট বুকিং খুব নতুন এবং সহায়ক হতে পারে। মানুষ প্রতিদিন অনলাইনে ট্রেনের টিকিট ক্রয় করে। বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট ভ্রমণের জন্য অনলাইনে ট্রেনের টিকিট প্রদান করছে। টিকিট ট্রেন যাত্রার একটি অপরিহার্য অংশ। ট্রেনের টিকিট কেনার একটি পদ্ধতি ছিল এখন আগে শারীরিকভাবে স্টেশনে উপস্থিত হওয়া। যাইহোক, এই দিনগুলিতে আপনাকে আর সহ্য করতে হবে না।

ট্রেনের টিকিট কেনার পদ্ধতি ডিজিটাল করা হয়েছে। তাই, এই মুহূর্তে অনলাইনে ঢাকা থেকে খুলনা ট্রেনের টিকিট ক্রয় করলে সবচেয়ে ভালো হবে। বাংলাদেশ রেলওয়ে ট্রেনের টিকিট ল্যাপটপ বা সেল ফোনের মাধ্যমে দ্রুত নিশ্চিত করা যেতে পারে। ঢাকা থেকে খুলনা ট্রেনের সময়সূচী, ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪, ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ২০২৪, খুলনা ট্রেনের সময়সূচী

রেলওয়ে স্টেশন যোগাযোগ নম্বর

কমলাপুর স্টেশন: – 02-8315857, 02-9330522, 01843220622, 01711691612

ঢাকা বিমানবন্দর স্টেশন:– ০২-৮৯২৪২৩৯

খুলনা স্টেশন:- ০৪১-৭২৩২২২

বাংলাদেশ রেলওয়ের ট্রেন ভ্রমণ আরামদায়ক নিরাপদ। যাইহোক, সতর্ক থাকা এবং আপনার আইটেমগুলিকে কঠোরভাবে সংরক্ষণ করা এবং তাদের যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ।

আমি আশা করি আপনি এই ঢাকা থেকে খুলনা ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য নিবন্ধটি পছন্দ করবেন। আপনার সব বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন। বন্ধুরা আজকের পোস্ট। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।