তথ্য ও প্রযুক্তি

Motorola Moto E4 Plus দাম এবং বিস্ময়য়কর কিছু তথ্য

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন , আশা করি আপনারা সবাই ভালো আছেন । আজকে চলে এসেছি Motorola কোম্পানিরং কাছে । Motorola Moto E4 Plus বাংলাদেশের প্রথম লঞ্চ হয় June 2017 তারিখ ।আর আজকের এই কোম্পানির ফোন সম্পর্কে কথা বলব । আর আমাদের Motorola Moto E4 Plus ফোনটি কি কি আমাদের জন্য অফার করছে তা জানাবো আজকের এই পোস্টটিতে তাই স্কিপ না করে পুরো পোস্টে মনোযোগ দিয়ে পড়ুন । Motorola Moto E4 Plus এই ফোনটি সম্পর্কে নতুন নতুন তথ্য জানুন।

Motorola Moto E4 Plus দাম

Motorola Moto E4 Plus

1/Display : ফোনটি বাংলাদেশের প্রথম লঞ্চ হয় June 2017 । Display থাকছে 5.5 inches আরো থাকছে HD 720 x 1280 pixels (267 ppi) আর টেকনোলজি তে থাকছে IPS LCD Touchscreen।

2/ Camera : Back ক্যামেরায় থাকছে 13 Megapixel সাথে future দিচ্ছে Autofocus, LED flash, f/2.0, 1.12µm, HDRএবং আরো অনেক কিছু দিচ্ছে তারা। ভিডিও Recording করতে পারবেন ((720p))
Front Camera থাকছে : 5 Megapixel আর Video Recording করতে পারবেন Full HD ( )….

3/Battery power : Lithium-ion 5000 mAh (non-removable)আপনি যদি হেবি ইউজার হন তাহলে দিনশেষে একবার চার্জ করতে হবে।আর যদি নরমাল ইউজার হন তাহলে একদিন প্লাস প্লাস চার্জ করতে পারবেন। আর চার্জ করতে পারবেন ( 15 W ) Fast Charging চার্জার দিয়ে।

4/Performance : Android Nougat v7.1.1রান করবে।Chipset : হিসাবে ব্যবহার করা হয়েছে Mediatek MT6737 (28 nm)…Processor : রয়েছে Octa-core, 1.3 GHz And GPU Mali-T720…

5/Storage : 3 GB RAM আর ROM 16 / 32 GB আছে।External Slot আর Uses SIM2 slot আছে।

6/Security : fingerprint and Face Unlock আছে।

7/Gaming performance : ফোনটিতে গেমিং পারফরম্যান্স বেশি ভালো ছিল না। ফোনটিতে আমরা পাবজি রান করে দেখি প্রথমে।।। pubg তে ফোনটি classic mode গ্রাফিক এবং অ্যানিমেশন কোন কিছু দিয়ে ভালো করে খেলা যাচ্ছিল না । ফোনটি খেলার সময় গরম হচ্ছিল । প্রায় ২/৩ ঘন্টা খেলার পর ফোনটি প্রচুর গরম হচ্ছিল। আর ফ্রি ফায়ার খেলা যাচ্ছিল । আবার Call of duty ফোনটিতে সাপোর্ট নেয় না । সবকিছু ঠিকঠাকই ছিল ফোনটি Gaming performance ভালো ছিল না ।

 Motorola Moto E4 Plus এর official price- এবার আসা যাক ফোনটি আপনি কিনবেন কিনা। ফোনটিতে সবকিছু ঠিকঠাক থাকলেও আমার কয়েকটি জিনিসের মধ্যে কিছু কমতি লাগছে। এই ফোনটি শুধু আগে যারা বাটন ফোন ইউজ করত তারা একটু আপডেট হয়ে স্মার্টফোন ব্যবহার করতে চায় , এই ফোনটি শুধু তাদেরই জন্য । এই ফোনটিতে আপনি হালকা গেম কথাবার্তা করার জন্য ফোনটি বেশ ভালো। তাছাড়া ফোনটিতে গেমিং পারফরম্যান্স ক্যামেরা কোয়ালিটি খুবই খারাপ ।

এই ফোনটি হল যারা বাটন ফোন থেকে এন্ড্রয়েড ফোনে আসতে চায় শুধুমাত্র তাদেরই জন্য । গেম খেললে ফোনটি গরম হচ্ছিল ।এত কিছু কথার মধ্যে ফোনটি দাম সম্পর্কে আপনাদের আমি কিছুই বললাম না , চলুন জেনে আসা যাক Motorola Moto E4 Plus এর official price 3/16 GB এর দাম ৳9,990 টাকা। এই ফোনটির বাকি বিষয়গুলো দেখলে সবকিছুই ঠিকঠাক । কিন্তু এর কয়েকটি বিষয়ের জন্য ফোনটির দাম আর অল্প কিছু কম হলেই ভালো হতো ।

বন্ধুরা এই ছিল আজকের ফোনের রিভিউ। ফোনটির কোনটা ভালো কোনটা খারাপ সবদিকেই তুলে ধরা হয়েছে। এখন আপনার ইচ্ছে অনুযায়ী ফোনটি কিনবেন কিনা,সম্পূর্ণ আপনার ব্যাপার। তাহলে বন্ধুরা আজকের মত এতটুকুই। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।