লাইফস্টাইল

বর্তমান সময়ের সেরা ১০টি লেডিজ সুগন্ধি যা অন্যের মন জয় করে নিবে

সারা বিশ্বের নারীদের মনে জায়গা করে নেওয়া এই কামনীয় ও রুচিসম্মত সুগন্ধি বহুল জনপ্রিয়

ভালো পারফিউম এর নাম

(১) দ্য রিবেলিয়াস-বলগারি:  (ভালো পারফিউম এর নাম) মনোমুগ্ধকর ও আকর্ষণীয় এই সুগন্ধিতে রয়েছে গোলাপ ফুল এবং পীচের সুবাস। বাতাসের মধ্যে এর সুবাস এমনভাবে ছড়িয়ে যাবে যে, আপনার মনে হবে আপনি যেন কোনো এক রহস্যময় বস্তুর কাছাকাছি চলে এসেছেন। এটি আকর্ষণীয় এবং মিষ্টি সুবাসের এক নিখুঁত সংমিশ্রণ। এটি তৈরি করা হয় বিশ্বের সবচেয়ে সুন্দর ফুল মূল্যবান অটোমান গোলাপ (রোজা বাঁধাকেনের মিল) থেকে এবং সাথে আরো রয়েছে টি রোজ অয়েল, ব্ল্যাকবেরি এবং ভেটিভের ঘাসের সমৃদ্ধ সুবাস। এটি বিলাসিতা এবং রহস্যময়তার পরিচয় বহন করে।

(২) দ্য সুইট তেরেসা- এঞ্জেল ফেইস: সারা বিশ্বের নারীদের মনে জায়গা করে নেওয়া এই কামনীয় ও রুচিসম্মত সুগন্ধি বহুল জনপ্রিয় ‘ডোজেন রোজেস’ কালেকশনগুলোর একটি। কোমল ও মায়াময়ী নারীদের প্রথম পছন্দ এই হালকা কিন্তু সংবেদনশীল সুগন্ধি। এর মধ্যে রয়েছে এক ঐশ্বরিক অনুপ্রেরণা, যা একই সাথে আকর্ষণীয় এবং প্রলুব্ধকর। এর সুবাস এমনই জাদুকরী যে, এটি একজন নারীকে আরো আকর্ষণীয় করে তোলে। নারীদের জন্য অন্যতম সবচেয়ে দীর্ঘস্থায়ী এই সুগন্ধিতে রয়েছে আপেল, ভায়োলেট, পিওনি, সুগন্ধযুক্ত জেসমিন এবং লাইলাকের মিশ্রণ। যদি আপনি ফ্রুটি ও ফ্লোরাল সুবাস পছন্দ করে থাকেন তবে এই সুগন্ধিটি আপনার জন্যই।

(৩) দ্য বস – রবার্টা কাভালী: এখন সাহসী নারীদের যুগ। এটি এমনই এক সুগন্ধি যার সুবাস আপনাকে আকর্ষণীয় করে তুলতে বাধ্য করবে। মানুষকে আপনার দিকে ফিরে তাকাতে বাধ্য করবে, বলতে পারেন সম্মোহন করবে। একই সাথে তীক্ষ্ম ও উত্তেজনাময় এবং স্বাধীনচেতা নারীদের প্রথম পছন্দ। এতে রয়েছে তীব্র ও গাঢ় পুষ্পশোভিত সুগন্ধ- যার মধ্যে রয়েছে অরেঞ্জ ব্লসম, পিংক পেপারকর্ন, বেঞ্জিওন এবং ভ্যানিলার সুবাস। এটি ইটালিয়ান নারীত্ব, সেনসুয়ালিটি এবং অসংযমতার প্রতীক।

(৪) দ্যসিডাক্ট্রেস-ফ্লার্টিয়াস: এই সুগন্ধিটি এমন যা তাৎক্ষণিকভাবে প্রত্যেকের মনে গেঁথে যায়। এটি নারীদের পছন্দনীয় ফ্লোরাল- ফ্রুটি সুবাস। ক্রিমি ভ্যানিলা সুবাসের সঙ্গে রাস্পবেরির মিষ্টি মাধুরী সুবাস যেন অবিশ্বাস্যভাবে আসক্ত করে তোলে। শুধুমাত্র বড়রাই নয়, বরং বাচ্চারাও আকৃষ্ট হয় এই বিখ্যাত সুবাসে। যেসব নারীরা নিজেদের সুন্দরভাবে উপস্থাপন করতে পছন্দ করেন, এটি তাদের জন্য। এটি একই সাথে রোমান্টিক এবং সংবেদনশীল। মৃদু ফুলের সুবাসযুক্ত এই সুগন্ধি মানুষের মাথা ঘুরিয়ে দেয়। কিছুটা গতানুগতিক ধারার সুবাস হলেও ‘লুভালিশিয়াস’ নারীদের জন্য দারুণ সিলেকশন এই সুগন্ধি যার উপাদান হল হানিসাকল, ভ্যানিলা এবং বন্য বীজ। যেসব নারীরা কথা বলতে পছন্দ করে, খুব স্নেহময়ী এবং সামাজিক মূলত তাদের জন্যই এই সুগন্ধিটি।

(৫) দ্য মিস্টেরিয়াস –এলিয়েন বাই থিয়েরি মুগলার: এটি মনোমুগ্ধকর ও আকর্ষণীয় নারীদের জন্য, যারা সবাইকে আকৃষ্ট করতে পছন্দ করেন। এলিয়েন একজন আদর্শপ্রেমিকের জন্য তৈরি যা ছড়িয়ে দেয় এক রহস্যময় আভা। এঞ্জেলের ১৩ বছরপূর্তিতে, থিয়েরি মুগলর আবারো সুগন্ধি বিশ্বের প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নেয়। একটি অদ্ভুত আকৃতির বোতলের মধ্যে আবদ্ধ এই জাদুকর সুগন্ধিটি স্মরণ করিয়ে দেয় কোনো দার্শনিক পাথরের অথবা কোনো রহস্যময় গাঢ়বেগুনী রঙের জাদুকরীবস্তুর।এই সুগন্ধি কোনো সাধারণ নারীর মতো নয়, যে নারীর মধ্যে রয়েছে জাদুকরী বৈশিষ্ট্য তার জন্যই এই বিশেষ সুবাস।এই আশ্চর্য সুগন্ধিটির সৃষ্টিকর্তারা একে তিনটি প্রধান স্তরের উপর ভিত্তি করেছেন। বেইজ হিসেবে উষ্ম সাদা অ্যাম্বার, মূলে উডসি নোট এবং সবার উপরে স্নিগ্ধ ভারতীয় জেসমিন।

(৬) দ্য এলিগেন্ট- ফিলোসফি আমেইজিং গ্রেইস: নাইট আউটের প্ল্যানে যদি আপনি সবার মনোযোগের কেন্দ্রবিন্দু হতে না চান তবে ফিলোসফি আমেইজিং গ্রেইস সুগন্ধিটি আপনার জন্য একদম মানানসই। এতে রয়েছে ভিন্ন ধরনের হালকা ফ্লোরাল সুবাস এবং আরো ভিন্নতা আনার জন্য রয়েছে সামান্য পরিমাণ ম্যান্ডারিন, গ্রেইপ ফ্রুট, গোলাপ, ফ্রিসিয়া; যা একে আরো জাদুময়ী করে তোলে। এই সুগন্ধিটি তাদের জন্যই যারা হালকা ও দীর্ঘস্থায়ী সুবাস পছন্দ করেন যেটি কখনই আউট অব ফ্যাশন হবে না। আপনি যেখানেই যান না কেন, এই সুগন্ধিটির জন্য সকলের প্রশংসার পাত্র আপনিই হবেন। ঐশ্বরিক সুবাসটিতে রয়েছে বারগামোটের ফ্লেভার।এই সুগন্ধিটিতে আরো রয়েছে দুষ্প্রাপ্য মুগুইট ফুলের সুবাস এবং চিরস্থায়ী মাস্ক, যেটি আপনার কোমল ত্বক এবং অরা উভয়কেই রক্ষা করবে এবং আপনার ব্যক্তিত্বকে করে তুলবে আরো কোমল ও নমনীয়।

(৭) দ্য ডেন্ডি-আইডেল বাই গেরলা: এর সুবাস হালকা এবং বিমোহিত যা বাতাসে নিমিষেই মিশে যায়। ঘুম থেকে উঠে এর বিস্ময়কর সুবাসে মুখে মিষ্টি হাসি ফুটে উঠবে এবং ঘুমানোর সময় মনে হবে কোনো এক কোমল অনুভূতি যেন আঁকড়ে ধরে রাখে। এটি তীব্র আবেগী একটি সুগন্ধি, যেটির মধ্যে রয়েছে অসংখ্য সুপ্ত গল্প ও অনুভূতি। এই অবিস্মরণীয় সুগন্ধিটি বিলাসপ্রেমী নারীদের জন্য বেশী উপযোগী। আইডল থেয়েলি অওসারের তৈরি গেরলা ব্রান্ডের সর্বাধুনিক ও জনপ্রিয় সুগন্ধি ।এর সুবাস অসংখ্য সূক্ষ্ম ফুলের তৈরি যা এক স্নিগ্ধ তাজা অনুভুতি যোগায়। এতে রয়েছে গোলাপ, মিগুয়েট, লিমিস, পিভোইন, ফ্রীসিয়া, জেসমিনের সুবাস। আত্মবিশ্বাসী, সংবেদনশীল ও ফ্যাশনসচেতনদের জন্য এতে অন্তর্ভুক্ত করা হয়েছে চিপ্রে, পেটচউলি এবং হোয়াইট মাস্ক।এর অপরূপ সুবাস ভাষায় প্রকাশ করা খুবই কঠিন। এই মনোমুগ্ধকর সুবাস যেন ভীড়ের মধ্যেও আপনাকে অন্যতম করে তুলে ধরবে।

Daily Bangladesh : ডেইলি বাংলাদেশহোম লাইফস্টাইলযে ১০ পারফিউমের আমেজ থাকে দীর্ঘক্ষণযাদের দিনরাত বাইরে থাকতে হয় এবং ফ্রেশ হওয়ার সুযোগ খুব কমই মেলে তাদের মাথায় সবসময়ই একটি চিন্তা থাকে যে কি করে তাদের ব্যবহৃত সুগন্ধিকে দীর্ঘ সময়ব্যাপী ঠিক রাখা যায় এবং কিভাবে তা আরো কার্যকর করা যেতে পারে?

সুগন্ধি দীর্ঘ সময়ব্যাপী থাকে এবং কোনটি আপনাকে আরো আকর্ষণীয় করে তুলেবে

চলুন দেখে নিই কোন কোন সুগন্ধি দীর্ঘ সময়ব্যাপী থাকে এবং কোনটি আপনাকে আরো আকর্ষণীয় করে তুলেবে। আজ আমরা নিয়ে এসেছি শীর্ষ ১০টি সুগন্ধির কথা যা আপনাকে দীর্ঘ সময় রাখবে সুবাসিত। নারীদের জন্য সেরা দীর্ঘস্থায়ী সুগন্ধি-

(৮) দ্য রিবেলিয়াস-বলগারি: মনোমুগ্ধকর ও আকর্ষণীয় এই সুগন্ধিতে রয়েছে গোলাপ ফুল এবং পীচের সুবাস। বাতাসের মধ্যে এর সুবাস এমনভাবে ছড়িয়ে যাবে যে, আপনার মনে হবে আপনি যেন কোনো এক রহস্যময় বস্তুর কাছাকাছি চলে এসেছেন। এটি আকর্ষণীয় এবং মিষ্টি সুবাসের এক নিখুঁত সংমিশ্রণ।এটি তৈরি করা হয় বিশ্বের সবচেয়ে সুন্দর ফুল মূল্যবান অটোমান গোলাপ (রোজা বাঁধাকেনের মিল) থেকে এবং সাথে আরো রয়েছে টি রোজ অয়েল, ব্ল্যাকবেরি এবং ভেটিভের ঘাসের সমৃদ্ধ সুবাস। এটি বিলাসিতা এবং রহস্যময়তার পরিচয় বহন করে।(ভালো পারফিউম এর নাম)

(৯) দ্য সুইট তেরেসা- এঞ্জেল ফেইস: সারা বিশ্বের নারীদের মনে জায়গা করে নেওয়া এই কামনীয় ও রুচিসম্মত সুগন্ধি বহুল জনপ্রিয় ‘ডোজেন রোজেস’ কালেকশনগুলোর একটি। কোমল ও মায়াময়ী নারীদের প্রথম পছন্দ এই হালকা কিন্তু সংবেদনশীল সুগন্ধি।এর মধ্যে রয়েছে এক ঐশ্বরিক অনুপ্রেরণা, যা একই সাথে আকর্ষণীয় এবং প্রলুব্ধকর। এর সুবাস এমনই জাদুকরী যে, এটি একজন নারীকে আরো আকর্ষণীয় করে তোলে।নারীদের জন্য অন্যতম সবচেয়ে দীর্ঘস্থায়ী এই সুগন্ধিতে রয়েছে আপেল, ভায়োলেট, পিওনি, সুগন্ধযুক্ত জেসমিন এবং লাইলাকের মিশ্রণ। যদি আপনি ফ্রুটি ও ফ্লোরাল সুবাস পছন্দ করে থাকেন তবে এই সুগন্ধিটি আপনার জন্যই।

(১০) দ্য বস – রবার্টা কাভালী: এখন সাহসী নারীদের যুগ। এটি এমনই এক সুগন্ধি যার সুবাস আপনাকে আকর্ষণীয় করে তুলতে বাধ্য করবে। মানুষকে আপনার দিকে ফিরে তাকাতে বাধ্য করবে, বলতে পারেন সম্মোহন করবে। একই সাথে তীক্ষ্ম ও উত্তেজনাময় এবং স্বাধীনচেতা নারীদের প্রথম পছন্দ।

এতে রয়েছে তীব্র ও গাঢ় পুষ্পশোভিত সুগন্ধ- যার মধ্যে রয়েছে অরেঞ্জ ব্লসম, পিংক পেপারকর্ন, বেঞ্জিওন এবং ভ্যানিলার সুবাস। এটি ইটালিয়ান নারীত্ব, সেনসুয়ালিটি এবং অসংযমতার প্রতীক।(ভালো পারফিউম এর নাম)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।